নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দীর্ঘ অন্ধরাতে গোলাপ বিষয়ক কোন কবিতার পাতায় আমি নৈঃশব্দ্য আর অনিভপ্রেত ক্লান্তির মিলন দেখিয়েছি । গোলাপের মঞ্জুরীবিন্যাসে নাকি বলা ছিল “নৈকট্য ভয়ানক” !

ভালোবাসি বাংলাদেশ !

স্বপ্নবাজ অভি

যেখানে গভীর শূন্যতা , যেখানে অন্তহীন কোন পথের শুরু সেখানেই আমার অস্তিত্ব ! নিজের সম্পর্কে তাই কিছু বলে ফেলা কিছুটা অসম্ভব ই ! ক্লান্ত - ভ্রান্ত এক স্বপ্নচারী , নিখাদ স্বপ্নবাজ !

স্বপ্নবাজ অভি › বিস্তারিত পোস্টঃ

সামহোয়্যারইন বিবাহিত বনাম অবিবাহিত ব্লগার সিরিয়াস ক্রিকেট ম্যাচ!!

১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:০৩

ঈদ উপলক্ষে সামহোয়্যারইন অফিসে এক মিলন মেলার আয়োজন হয়েছে! অফিসের সামনে বৃষ্টি তে ভেজা তিনটি ছাগল জবেহ করে জম্পেশ খানাপিনার আয়োজন ও প্রায় সমাপ্ত! আড্ডা চলাকালীন অবস্থায় বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচে তামিমের দ্রুত আউট হয়ে যাওয়া নিয়ে ক্যাচাল শুরু হয়! ক্যাচালের বিষয় বস্তু ব্লগার নোমান নমির মন্তব্য " ছেলে মাত্র বিয়ে করেছে এত তাড়াতাড়ি আউট হলে চলবে "!!!

তেলে বেগুনে জ্বলে উঠলো বিবাহিত ব্লগাররা! নেতৃত্ব দিচ্ছেন মামুন রশিদ, মাঝে মাঝেই বিবাহিতদের শক্তি দেখানোর জন্য শিপু ভাই তার শার্ট খুলে ফেলেন! অবিবাহিত ব্লগাররা দশটা কথায় একটা বলে তাতেই অবস্থা বেগতিক! শেষ পর্যন্ত জানা ম্যাডামের সিদ্ধান্ত অনুয়ায়ী 20 ওভারের ক্রিকেট ম্যাচ হবে বিবাহিত বনাম অবিবাহিত ব্লগার! আজকেই দল নির্বাচিত হবে, খেলা হবে ঈদের দিন। খুব ভালো কথা দলে সুযোগ পাবার জন্য মালয়েশিয়া থেকে ছুটে আসার নিশ্চয়তা দিয়ে দিকভ্রান্ত পথিক পথ চলা শুরু করলেন! প্রথমেই বিবাহিত টিম ঠিক করা হবে, স্কোয়াডে 13 জন থাকবে! খেলবে 11 জন। প্রস্তাবিত বিবাহিত দল :

হাসান মাহবুব ( অধিনায়ক)

আমিনুর রহমান

সোনাবীজ অথবা ধুলোবালিছাই

ত্রিশঙ্কু

মামুন রশিদ (সহ-অধিনায়ক )

কান্ডারী অথর্ব ( উইকেট কিপার)

নেক্সাস

একটু স্বপ্ন

শিপু ভাই. তারপর ই বাদলো বিপত্তি, বিবাহিত দলের জন্য স্কোয়াড পূর্ণ করা যাচ্ছেনা, বেশিরভাগ বিবাহিত অনিয়মিত, সমস্যার সমাধানে এগিয়ে আসলেন অবিবাহিত দলের প্রস্তাবিত অধিনায়ক অন্যমনস্ক শরৎ! বাকী সবাই মিলে সিদ্ধান্ত নিলো সেলিম আনোয়ার কে বিবাহিত দলেই খেলতে হবে, বিবাহিত দলে খেলতে পারাটা ওনার জন্য বিশেষ সম্মানের হতে পারে আর তাছাড়া উনি দলে থাকলে ফিল্ডিং না করে কবিতা লিখে নারী ব্লগারদের ইনবক্স করতে পারেন সাথে ইনাদের উচ্চতা, বিয়ে হয়েছে নাকি জিজ্ঞেস করে দলের ইজ্জতে হানা দিতে পারে, তাই সেলিম আনোয়ার বিবাহিত দলে!

দীর্ঘদিন ধরে বিয়ের জন্য সংগ্রাম চালিয়ে যাওয়া এস আর জনি ভাইকে বিবাহিত দলে সম্মানসূচক ভাবে মাইগ্রেট করা হলো! বিবাহের ঘোষণা দেয়া অলওয়েজ ড্রিম কে অনুরোধ করার সাথে সাথে উনি বিবাহিতদের সাথে গিয়ে অবস্থান নিলেন, কারণ জিজ্ঞেস করায় জানা গেলো উনি স্লিপে ফিল্ডিং করবেন আর ফাকে ফাকে কান্ডারী ভাইয়ের কাছে বাসর ঘরে বিড়াল মারা বিদ্যা শিখার চেষ্টা করবেন.

তারপরও অতিরিক্ত একজন প্লেয়ারের স্বল্পতা থেকে গেল! এমতাবস্থায় জুলিয়ান সিদ্দিকী উটের পিঠে চড়ে দেশে আসার কথা দিলেন. তারমানে বিবাহিত ব্লগার স্কোয়াড :



হাসান মাহবুব ( অধিনায়ক)

আমিনুর রহমান

ত্রিশঙ্কু

কান্ডারী অথর্ব ( উইকেট কিপার)

সোনাবীজ অথবা ধুলোবালিছাই

নেক্সাস

একটু স্বপ্ন

অলওয়েজ ড্রিম

শিপু ভাই

এস আর জনি

আশিক মাসুম

মামুন রশিদ (সহ-অধিনায়ক )

জুলিয়ান সিদ্দিকী.

আপডেটঃ প্র্যাক্টিস চলাকালীন সময়ে অস্থিরতার কারণে সেলিম আনোয়ার ইনজুরড , তাই তার বদলে সুস্থ হয়ে উঠা স্লগ ওভাবের মারকুটে ব্যাটার মামুন রশিদ দলে জায়গা পেয়েছেন ,আর এহসান সাবির বিয়ে করেন নি , তার জায়গায় দলে এসেছে সদ্য বিবাহিত আশিক মাসুম!ওনাদের জন্য শুভকামনা !



এর চেয়ে বড় বিপত্তি বিবাহিত দল নির্বাচন নিয়ে, সামু অফিসের দুটা কম্পিউটার তখন ভেঙ্গে যায় বলা বাহুল্য গেন্দু মিয়া তখন ওই কম্পিউটারে কবিতা টাইপে ব্যাস্ত ছিলেন. এগিয়ে আসলেন আরজুপনি আর শায়মা আপু . শায়মা আপু বললেন " ভাইয়ামনিরা আমার ঝগড়া করেনা প্লিজ, আমার আর পনির উপর বিশ্বাস রাখো ভালো দল ঘোষণা দিবো. ছোটখাটো ট্রায়াল হয়ে গেল তখনই. এখন দল ঘোষণা, ঘোষণার সময় আরজুপনি কাকে কেন নেয়া হয়েছে তাও বলে দিচ্ছেন :

মাননীয় মন্ত্রী মহোদয় ( মন্ত্রী ওপেন করতে নামবে ভাবসাব আলাদা)

নিয়েল হিমু ( সে কথা দিয়েছে বলকে ছাগু মনে করে পিটাবে)

একজন আরমান ( একটা উইকেট পড়ে যাবার পর কিভাবে অতীত আঁকড়ে ধরে রাখতে হয় তার জ্বলজ্বলে উদাহরণ একজন আরমান,তাই তিনি ওয়ান ডাউন)

অন্যমনস্ক শরৎ ( অধিনায়ক)

নাজিমউদ্দুলা ( মিডেল অর্ডারে তার সাধনা করে গল্প লিখার স্ট্যাটেজি আর প্যাশন কাজে লাগবে)

ইরফান বর্ষণ ( নাজিম বল নষ্ট করলে সে সব বোলারকে কম কষ্টে বাউন্ডারির স্বাদ দিবে)

কুনোব্যাঙ ( ব্যাঙের প্রতিভা নিয়ে প্রশ্ন করাটাই অবান্তর)

এম মশিউর

দিকভ্রান্ত পথিক

প্রিন্স হেক্টর ( সে কথা দিয়েছে খেলা চলাকালীন সময়ে লুলামী করবেনা)

স্বপ্নবাজ অভি

দলছুট শুভ

মাহমুদ 007





দল ঘোষণার সাথে সাথেই তীব্র অষোন্তশ প্রকাশ করলেন কাল্পনিক ভালবাসা! অন্যমনস্ক কেউ যদি অধিনায়ক হয় তাহলে কাল্পনিক কেন দলে সুযোগ পাবেনা? আরজুপনি তাকে ডেকে নিয়ে কাউন্সেলিং করে দিলেন, আরে ব্যাটা শরৎ পাওয়ার বলে অটো নির্বাচিত। শেষ পর্যন্ত তাকে দলীয় কোচের দায়িত্ব দেয়া হলো।

ঠিক এই সময় দেখা গেলো মাইক স্ট্যান্ড সহ জগিং করছে পরিবেশ বন্ধু। নাটকের সময় তাকে বেধে রাখা হয়েছিল, পরে আর কারো মনে নেই ঘটনা কি হয়েছে! তার জ্ঞান ফেরার সাথে সাথে বিবাহিত দলে সুযোগ পাবার জন্য সে মাইক স্ট্যান্ড পিঠে রেখেই জগিং করছে। তাকে দুধভাত প্লেয়ার হিসেবে বিবাহিত দলে রাখা হয়েছে। ব্লগার নোমান নমি অবিবাহিত দলের ম্যানেজার নির্বাচিত হয়েছেন তার বিশাল সংখ্যক ফেসবুক ফলোয়ারের ভোটে। আর বিবাহিত দলের ম্যানেজার হয়েছেন রেজোওয়ানা। উনি ঘোষণা দিয়েছেন লালবাগের কেল্লায় তার দলের খেলোয়াড়দের প্র্যাকটিসের ব্যাবস্থা করে দেবেন, এ কথা শুনে অবিবাহিত দলের ম্যানেজার নোমান নমি ঘোষণা দিলেন আমরা ইডেনের সামনে প্যাক্টিস করবো, তার এই সিদ্ধান্ত করতালি দিয়ে স্বাগত জানালো দলের খেলোয়াড়রা। এই সময় সেলিম আনোয়ার আর এস আর জনির মুখে কালো মেঘের প্রতিচ্ছাপ দেখা গিয়েছিল। পিচ কিউরেটর হিসেবে দায়িত্ব পেয়েছেন ব্লগার জুন, তিনি আফ্রিকা থেকে মাটি এনে স্পোর্টিং উইকেট বানানোর ব্যবস্থা করবেন! এই সময় ব্লগার বটবৃক্ষ, আজ আমি কোথাও যাবোনা, বনলতা সেন, টুম্পা মনি এদেরকে ব্যাস্ত দেখা গেছে টিংকুকে নিয়ে ! টিংকু মাছ খাচ্ছেনা!

আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন জানা আপু এবং অপর্ণা মন্ময়। অপর্ণা স্পষ্ট বলে দিয়েছেন ভুল উচ্চারণের আপিলে তিনি সাড়া দিবেন না। হাউজ দ্যাট ওয়াস কে হাওয়াজেট বললে উনি আংগুল তুলবেন না। কিছুক্ষণ পর বিবাহিত দলকে দেখা গেলো লালবাগ কেল্লার উদ্দেশ্যে রওয়ানা দিতে। আর অবিবাহিত দল যথারিতী ইডেনের সামনে জগিং দিয়ে প্র্যাকটিস শুরু করেছে।



সবাইকে ঈদের শূভেচ্ছা! কয়দিন ধরে কিছুই লিখতে পারছিনা, কবিতার শব্দেরা প্রতারণা করে, গল্পের অলিগলিতে পথ হারাই তাই লিখালিখি থেকে কিছুদিনের জন্য নির্বাসনে। ঈদের আনন্দ টা প্রিয়জনদের নিয়ে। এই ব্লগের মানুষ গুলো ও প্রিয় জন ই বটে। তাই এ কাল্পনিক ক্রিকেট ম্যাচ আয়োজনে আনন্দ খুজে নেয়ার চেষ্টা! এই পোস্ট শুধুমাত্র মজা করার জন্য কারো অনুভূতিতে আঘাত না লাগালে ভালো লাগবে! প্যাক্টিস আর মূল খেলা নিয়ে ঈদের দিন সন্ধ্যায় থাকছে দ্বিতীয় ও শেষ পর্ব।

সবাইকে পূজা ও ঈদের শুভেচ্ছা!!

মন্তব্য ১৭৯ টি রেটিং +২/-০

মন্তব্য (১৭৯) মন্তব্য লিখুন

১| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:০৯

সাদা মনের মানুষ বলেছেন: আমি বিবাহিত ব্লগারের দলে খেলতে চাই, কথা দিলাম সহজে আউট হমুনা ;)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:৫৭

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনার বিবাহের প্রমাণ স্বরুপ কাগজপত্র দেখান আর তাড়াতাড়ি যে আউট হবেন না তার জন্য ফিটনেস টেষ্ট দেন :P :P

২| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:১৪

সেলিম আনোয়ার বলেছেন: সবাই টিংকুকে নিয়ে ব্যস্ত ক্যান টিংকুর মামা।ও খানে একটা ডালমেশিয়ান কুকুর থাকবে। আমি ভাবছি তাকে দেখভাল করবে কে? আমি সেটার দেখা শুনার দায়িত্ব নিতে চাই। বিবাহিত দলে অবিবাহিতরা কেন?অবিবাহিত দলে বিবাহিতরা না ই তো। কুরবানীর ঈদে পুরুষরা খেলবে কিভাবে?দল নির্বাচন ঠিক হয়নি। নিরপেক্ষ লোক ছাড়া দল নির্বাচন মানি না। সুষ্ঠু দল নির্বাচন একান্ত কাম্য। :P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:৫৯

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনি খেলবেন নে কুকুর দেখাশুনা করবেন ??
আপনি অবিবাহিত দলে বেমানান তাই বিবাহিত দলে প্রমোট করা হয়েছে , ওখানেও অসুন্তষ্টি রয়েছে , দেখা যাক কি হয় !

৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:১৮

এহসান সাবির বলেছেন: আমি বিয়ে করলাম কবে?????? B:-) B:-) B:-) B:-) B:-)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০০

স্বপ্নবাজ অভি বলেছেন: করেন নাই , ইসশিরে , তাইলে আপনি অবিবাহিত দলের ডাইহার্ড ফ্যান হিসেবে নাম লিখান !

৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:১৮

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
এরা কবে থেকে বিবাহিত, আমি তো কিছুই জানি না :P :P :P :P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০১

স্বপ্নবাজ অভি বলেছেন: এরা এমনি , বুঝতে দিতে চায়না , এদের ভাষ্য একটাই কিছু কথা থাকনা গুপুন ! সমস্যা নাই ম্যাচ হারলে সব ঠিক হয়ে যাবে ! আপনি নিশ্চিতভাবে অবিবাহিত দলের সাপোর্টার !

৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:২১

কস্কি বলেছেন: আমি থার্ড আম্পিয়ার!!! হুহ!! B-))

মাঠের আম্পিয়াররা পাঁচ বলে ওভার দিয়া দিলে, আমি খালি কমু খামোশ!! B-)) ;) তয় বাচ্চাদের (অবি) লইগ্গা এক্টু না হয় ………;)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০২

স্বপ্নবাজ অভি বলেছেন: থার্ড আম্পায়ার হবেন ? চোখের যে কোন সুমস্যা নাই প্রমাণ পত্র সবমিট করেন !

৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৮:২২

ভিটামিন সি বলেছেন: ঘটনা কি?? আমি লিষ্টে কেন নাই? আমি যে বিবাহিত সেই কথা এই ব্লগে মাইক বাজাইয়া প্রমাণ Click This Link করলাম। তারপরেও আমার নাম আসে নাই!!! আশ্চর্য, বড়ই আচানক। দুই নম্বরিতে সব ভইরা গেছে। আসল বিবাহিত রাইখ্যা ভুয়া বিবাহিত (যারা মাত্র রেজি করছে, বা গোপনে কাম সারছে) নিয়া আয়োজন চলছে। এই টা মানি না। এই খেলাই হইব না। এই খেলা হইতে দিমু না। খেলায় উইকেট রক্ষকের ভুমিকায় আমাকে রাখতেই হইব। আমার বিশাল অভিজ্ঞতা আছে ওই পদে। ব্যাটিং ও ভালো পারি। একবার এক বলে বারো মারছিলাম।
আইচ্ছা, আম্পায়ার পদের জন্য যে হিজরা লাগব, এইডা কনে পাইবেন??

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৩

স্বপ্নবাজ অভি বলেছেন: শান্ত হোন ভিটামিন সি ! আপনাকে খেলালে বিবাহিত দলের প্লেয়াররা ভিটামিন সাপ্লাই কইত্তে পাবে ! আপনি ভিটামিন সাপ্লাই কাজে নিয়োজিত থাকবেন !

৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৯:৪২

শায়মা বলেছেন: হা হা ভাইয়া আমি মায়াবতী, দয়াবতী হইয়া পরিবেশ বন্ধু ভাইয়ার পিঠ থেকে মাইকস্ট্যান্ডটা খুলে দিতে চাই!আহারে এত কষ্ট করে আমার ভাইয়াটা পিঠে স্ট্যান্ড নিয়ে জগিং করবে এটা কি আমি সহ্য করতে পারি বলো!:(


:P
:P
:P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৪

স্বপ্নবাজ অভি বলেছেন: াহাহাহা ! ঠিক আছে আপি !
দিন খুলে , পরে কিছু হলে আমাদের ই বাচাতে আসতে হবে !

৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ৯:৫২

সেলিম আনোয়ার বলেছেন: সোহাগ গাজীকে নিয়ে একটা কবিতা লিখা দরকাল ছিল পারলাম না। এ ই ব্যর্থতা কই রাখি।৩ অভার বল করবো একঅভার মিডিয়াম পেস,এক ওভার অফ স্পিন আর এক অভার লেগ ব্রেক। অভি নির্বাচক হওয়ায় কোন দলে খেলতে পারবেনা।টিংকুকে কোরৈ রাখার দায়িত্ব তার। এক ক্যাচ ধরাতে জাবির স্ট্যাটিসটিক্স এ কটা বয়কাট শ্যামলা মেয়ে আমাকে গুলাপ ফুল দিয়েছিল ।আলবিরুণী হলের মাঠে। বলটা ধরতে না পারলে সিক্স হত মিড অন থেকে ক্যাচটা নিয়েছিলাম। মনে পড়ছে।দর্শনীয় ক্যাচ ।তখন বুঝি নাই। :( ওমন একটা ক্যাচ যদি নিয়ে ফেলি তাহলে বিড়াল মারার উপলক্ষ মাঠে ই হয়ে যেতে পারে। তখন বিড়াল রক্ষারাকারী বিপদে পরবে। আমি ডালমেসিয়ান আর দিলওয়ালী নিয়ে বিবাহিত বেশে ই মাঠ ছাড়বো। আর তবে অভি ভাই গোল্ডেন ডাক মারা আপনার নিশ্চিত। মাঠে না নেমে টিংকুকে পাহাড়া দেন। সামনে পরীক্ষা রম্য লেখার মতন সময় ওমনন এ ই মুহুর্তে নে ই। তাহলে লিখতাম।পড়ালেখা বাদ দিয়ে রাজশ্রীর অপেক্ষায় কাটাচ্ছি এ ই ব্লগে । এটা কি সত্যি নয় :P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৬

স্বপ্নবাজ অভি বলেছেন: সেলিম ভাই লালবাগ কেল্লায় প্র্যাক্টিসের সময় আপনি ইনজুরি আক্রান্ত হয়েছেন ,ওখানে কয়েকটা কাপল দেখে ইনাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য শুধু ড্রাইভ দেয়া দরকার ছিলনা !

৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:১৫

ঢাকাবাসী বলেছেন: চমৎকার লিখেছেন।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৬

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ !

১০| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:২৬

সুমন কর বলেছেন: চমৎকার লাগল ক্রিকেট ম্যাচের আইডিয়াটা এবং বলার স্টাইল। মজা পাইলাম।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৭

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ সুমন দা ! আশা করি পূজো ভালো কাটছে , আপনার মায়ের দ্রুত আরোগ্য কামনা করি !
ঈদের শুভেচ্ছা রইলো !

১১| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:৩৩

ইমানুয়েল নিমো বলেছেন: মিয়া ভাই। অবিবাহিত দলের কেউ যদি খেলার আগেই ইডেনের মাইয়্যাগো দাবড়ানি খাইয়া ঠ্যাঙ ভাইঙ্গা ফ্যালে, তয় আমারে দলে নিবার পারেন। যদি তাও সম্ভব না হয় তবে টিভি আম্পায়ারের দায়িত্ব আমারে দিয়েন।


হই মিয়া। কি কইলেন ? দিবার পারবেন না। তাইলে ধারাভাষ্যকারে আমি আছি। আমার মত গ্যাজাইনা পাব্লিক ব্লগে আর একটাও পাইবেন না। প্রমান চাইলে আমার গ্যাজাইনা পোস্টটা দেখবার পারেন।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৮

স্বপ্নবাজ অভি বলেছেন: ঠিক আছে আপনি ধারাভাষ্যকার ! বেশী করে এটম চুইঙ্গাম খান ,চাপার জোর বাড়ান !

১২| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:৪৮

ইমানুয়েল নিমো বলেছেন: সাদা মনের মানুষ বলেছেন: আমি বিবাহিত ব্লগারের দলে খেলতে চাই, কথা দিলাম সহজে আউট হমুনা

মন্তব্যঃ ঝাতি প্রমানে বিশ্বাসী !!

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
এরা কবে থেকে বিবাহিত, আমি তো কিছুই জানি না

মন্তব্যঃ আপনার জেনে কি হপে? আমি কিন্তু অবিবাহিত দলে !!

ভিটামিন সি বলেছেন: আইচ্ছা, আম্পায়ার পদের জন্য যে হিজরা লাগব, এইডা কনে পাইবেন??

মন্তব্যঃ ব্লগে ছাইয়া অনেক আছে !

=p~ =p~ =p~ B-) B-) B-)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৯

স্বপ্নবাজ অভি বলেছেন: াহাহাহা ! প্রথম দুজনের উত্তরের সাথে মিলে গেছে !
আম্পায়ার হবেন জানা আপু আর অপর্ণা মন্ময় ! এই জ্ন্য বোলাররা সঠিক উচ্চারনে আপিল করা শিখছে !
ছাইয়াদের কোন সুযোগ নাই !

১৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:৪৮

গোর্কি বলেছেন:
ছোটবেলায় জেলা শহরগুলোতে দেখেছি এ জাতীয় খেলার আয়োজন। তবে ক্রিকেট হত না, হত ফুটবল খেলা। ষাট-সত্তুর দশকে পর্যাপ্ত বিনোদনের ব্যবস্থা না থাকার দরুন এগুলোই হত জমজমাট বিনোদন কেন্দ্র। খুব মজা হত তখন। খেলা শেষে শীল্ড সহকারে শহর প্রদক্ষিন, আড্ডা, খানাপিনা মিলিয়ে উপভোগ্য এক মিলন মেলা। স্মৃতির আলোকে পোস্ট ভাল লেগেছে। শারদীয় এবং ঈদ শুভেচ্ছা।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১০

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ গোর্কী !
এই ধরনের খেলা গুলো আসলেই মজার হয় , সত্যি সত্যি আয়োজন করা গেলে চমতকার হতো !
আপনাকেও শারদীয় এবং ঈদ শুভেচ্ছা !

১৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১০:৫৩

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: হে হে ......হা হা .......


অবিবাহিত দলের ম্যানেজার নোমান নমি ঘোষণা দিলেন আমরা ইডেনের সামনে প্যাক্টিস করবো, তার এই সিদ্ধান্ত করতালি দিয়ে স্বাগত জানালো দলের খেলোয়াড়রা। এই সময় সেলিম আনোয়ার আর এস আর জনির মুখে কালো মেঘের প্রতিচ্ছাপ দেখা গিয়েছিল।


ওকে....প্র্যাকটিস করতে গেলাম .....


আর ঈদের শুভেচ্ছা রইল ...... :) :) :)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১২

স্বপ্নবাজ অভি বলেছেন: বেশী করে বোলিং করো বর্ষণ , এ আমাদের ইজ্জতের লড়াই ,ভাবীদের হাততালি পাবার লড়াই !
ইডেনের গেটে কোচ , ম্যানেজার এদিক সেদিক তাকাতে পারে আই বলে তোমরা ও তাকায়ে থাইকোনা !
ঈদের শুভেচ্ছা !

১৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:০২

সায়েম মুন বলেছেন: লেখায় অনেক মজাক পেলাম। #:-S
ঈদ শুভেচ্ছা রইলো।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১২

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ সায়েম ভাই ,ঈদের শুভেচ্ছা !

১৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:০৫

অপু তানভীর বলেছেন: আমি কিন্তু আমাদের এলাকার ওপেনিং বলার! বিষয় ডা কি জানা নাই নাকি??

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৩

স্বপ্নবাজ অভি বলেছেন: দেখেন ভাই আপনাকে টিমে রাখার প্রবল ইচ্ছে ছিল, শায়মা আপি শেষ মুহুর্তে বলে বসলো আপনি টিংকু কে হিংসা করেন তাই শাস্তি পাওয়া দরকার, সেই শাস্তি স্বরূপ আপনি দলে নেই। পুরো ব্যাপারটা শায়মা আপি নিজে তদারকি করেছে, এ সময় বৃক্ষ আপুকে পায়চারী করতে দেখা গেছে! আশা করি আমাদের টিপস দিয়ে সাহায্য করবেন!

১৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:১৩

অপরিচিত অতিথি বলেছেন: amr moto bisso kapano player ke jokn select korlen e na ami na hoi cameraman thakmu ne

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ঠিকাছে তাইকেন , সামু কাপায়া দিয়েন না আবার ! আমাদের চেয়ারম্যান তো আর ব্লগে নাই , খেলা চলাকালীণ তাই আপনি ক্যামেরাম্যান !
টেকা পয়সা নাই , বিজ্ঞাপনের সব টাকা এখনো বাকী !
ফ্রি সার্ভিস দিতে হপে !

১৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:২৩

*কুনোব্যাঙ* বলেছেন: মন্তব্য পরে করুমনে আগে প্র্যাক্টিসে যাই :!>

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৫

স্বপ্নবাজ অভি বলেছেন: গুড ! এমন ডেডিকেশান ই দরকার ! আমরা বিবাহিতদের মত চাপার জোরে বিশ্বাসী না !

১৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:২৮

শীলা শিপা বলেছেন: ব্লগার বটবৃক্ষ খেলা দেখতেই আসবেনা যদি অপুকে বাদ দিয়ে খেলা হয়!!! :( দর্শক কিন্তু কমে যাবে... B-)

আমি ভাবতেছি কোন দলকে সাপোর্ট করা যায়!!! ;)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৬

স্বপ্নবাজ অভি বলেছেন: না আমি জানি উনি আসবে , কেননা টিংকু আমাদের রেজিস্ট্রাড সাপোর্টার !

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৭

স্বপ্নবাজ অভি বলেছেন: দল নির্বাচনের আগে ভাবীদের কথা ভাইবেন ! পরে ভাবীরা আক্রমণ করলে তখন আর আমাদের ক্যাম্পে জায়গা পাবেন না ! ;) ;)

২০| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৩২

মৃন্ময় বলেছেন: টিকেট কাইটা বইস্যা রইলাম.......

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৮

স্বপ্নবাজ অভি বলেছেন: জুস কিনছেন ? পর্যাপ্ত পানীয় সাথে রাখেন !

২১| ১৪ ই অক্টোবর, ২০১৩ সকাল ১১:৫৩

হাসান মাহবুব বলেছেন: ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়া, অধিনায়ক হাসান মাহবুব: বিবাহিত দলের সবাইকে অসংখ্য ধন্যবাদ এই বিশাল জয়ে অবদান রাখার জন্যে। সবাই কিছু না কিছু অবদান রেখেছে। সংসারধর্ম পালন করতে গেলে তো আর চোখ কান বুজে থাকা যায়না, এই অভিজ্ঞতা আমাদের কাজে লেগেছে। তাই আমাদের স্ত্রীরাও ধন্যবাদ পাবেন। অবিবাহিত দলের প্রতি উপদেশ, তোমরা ভেঙে পড়ো না। ভাঙলে কিন্তু সমস্যা। ;) আর বিয়েই হবে না। আর ছ্যাকা খাওয়ার অভিজ্ঞতা তো তোমাদের আছেই! সেই কষ্টের কাছে এটা কিছুই না। প্রচুর মিসফিল্ডিং করেছো, এজন্যে অবশ্য গ্যালারিতে অবস্থানরত 'মিস'রাই দায়ী। বেশি করে কিসমিস খাবা। কিসমিস মানে আবার Kiss Miss ভেবে বসো না। অবশ্য ভাবলেও সমস্যা নাই, রিস্ক না নিলে গেইন করা যায় না। সবাইকে শুভেচ্ছা।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২০

স্বপ্নবাজ অভি বলেছেন: হাসান ভাই , ম্যাচ এখনো শুরু হয় নাই !
আপনি ঘুমে স্বপ্ন দেখলে তো হবেনা , উঠুন !
আর হারলে ভাবীর কাছে মুখ দেখাবেন কেমনে ভাইবেন কিন্তু !

২২| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:০২

আমিনুর রহমান বলেছেন:



আমাগো অবিবাহিত লোক লাগতো না। সদ্য বিবাহিত আশিক মাসুম রে দলে নিলাম। তাছাড়া উপরে সাদা মনের মানুষ আমাদের দলে যোগ দিয়েছেন। আরও প্রয়োজন হইলে তামিম আর সাকিবরে নিয়া আমু। ওদের জন্য না হয় আমার দুইখান মাল্টি বরাদ্দ করমু।


বিবাহিতদের নিয়ে বেশি কথা হলে মাইর হপে সাউন্ড হপে না। আমরা ওইসব আনফিট শরত (মোটা বলে), নিয়েল হিমু, দলছূট শুভ (শুকনা বলে) ভয় পাই না।
মন্ত্রীরে থলে দেখাই দিলেই তো বেটিং করবে, আরমান হেতেরে কিছু করতে হবে না মাঠে কিছু সুন্দরী মেয়ে দর্শক হিসেবে রাখলেই চলবে। কুনোব্যাঙ তো আগেই কোনায় চলে গেছে। তিন সাহিত্যিক নাজিমউদ্দুলা, স্বপ্নবাজ অভি, মাহমুদ 007 তো গল্প কবিতায় মগ্ন কখন করবে ব্যাট আর কখন করবে বোলিং। দিকভ্রান্ত পথিক'র তো সবই পারে কিন্তু যারা সব পারে তাদের আবার ফিনিংস ভালো না। প্রিন্স হেক্টর তো আরমানের পথ অনুসরন করবে। বাকি রইল এম মশিউর আর বর্ষণ ওরা পোলাপাইন এক ধমক দিলে ব্যাট বল রেখে কান্নাকাটি শুরু করবে।


অতএব ওয়াক ওভার দিয়ে ইজ্জতের ফালুদা হইতে নিজেদের বাঁচা।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২২

স্বপ্নবাজ অভি বলেছেন: সেলিম আনোয়ার আহত হয়েছে , লালবাগ কেল্লায় ব্যাট হাতে অতিরিক্ত অস্থিরতায় নিজের পায়ে আঘাত করে বসেছে , তার বদলে ক্যাচালের সময় আহত হওয়া মামুন রশিদ সুস্থ হয়ে ফিরে এসে উইকেট কিপারের স্থান দখল করেছে !
এহসান সাবিরের বদলে আশিক মাসুমকে দেয়া হলো !
কান্না কাটি থামান ,মাঠে দেখে নিবো !
ভাবীদের জন্য আগাম সমবেধনা !

২৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:০৩

আরজু পনি বলেছেন:

X( X((

অন্যরা যখন আবাহনী মোহামেডানের ফুটবল খেলা দেখতে মসজিদে টাকা, চাল মান্নত করতো ওই সময়ে আমরা ছুডুরা কাঠের বল লইয়া ক্রিকট খেলতাম আর লজ্জা লজ্জা মুখে কইতাম আমগর পছন্দের খেলা ক্রিকেট...

আর হেই আমারেই ক্রিকেটের মূল টিমে না রাখনের লাইগ্গ্যা পোস্ট বয়কট কইরা শোকেছে পাঠাইলাম X( :(

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৩

স্বপ্নবাজ অভি বলেছেন: ছি ছি আপি আপনি প্রধান নির্বাচক !

২৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:০৫

শান্তির দেবদূত বলেছেন: হা হা হা, ব্যাপক হইছে।

হাসান মাহবুবের একের পর এক চার ছয়ে অবিবাহি দল তুনোধুনো অবস্থা। খেলা শেষে ভক্তকূল তার উপর ঝাপিয়ে পড়ে জানতে চায়, "আপনার এই অদম্য শক্তির উৎস কী"?
ম্যান অব দ্যা ম্যাচ হওয়া হাসান এক চোখ টিপি দিয়ে বলে, "বুঝেনই তো, কিছু কথা থাকনা গোপন"

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৪

স্বপ্নবাজ অভি বলেছেন: াহাহাহা সেটাই !
উনি আর গুপন রাখতে পারছেন কই , স্বপ্নে বিভোর হয়ে ম্যাচ শুরুর আগেই জয়ের প্রতিক্রিয়া বলা শুরু করেছেন !
ইনাদের যে কি হপে !

২৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:০৭

ভিটামিন সি বলেছেন: ফলাফল: বিবাহিত দলের অধিনায়ক হাসান মাহবুবের হাতে ট্রফি তুলে দিচ্ছেন ব্লগ মাতা জানাপু। বিবাহিত দলের সবাইকে একসাথে দেখা যাচ্ছে; ওই যে ওই যে ভিটামিন সি কে ও দেখা যাচ্ছে মাথায় হলুদ ক্যাপ পরা। অবিবাহিত দল ও এক দিকে দাড়িয়ে আছে। তবে তারা এই পরাজয়ে যারপরনাই হতাশ। হতাশ হউও না, আগামী ম্যাচের জন্য প্রস্তুতি নাও। আমরা তোমাদের ভাবীদের কে নিয়া এই ভরদুপুরে একখান ঘুম দেই। বাই বাই আবার দেখা হবে, আগামী ম্যাচে।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ঘুম থেকে উঠুন প্লিজ ,খেলা এখনো শুরু হয় নাই !
স্বপ্নে ব্লগিং দূষনীয় !

২৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:১১

লেখোয়াড় বলেছেন:
অভি এটা মহা অন্যায় হয়েছে আপনার!

আরে 'লেখোয়াড়কে' বাদ দিয়ে ক্রিকেট টিম এই সামুতে, অসম্ভব।

লেখোয়াড় নিকের অর্থই এতদিন আপনি আবিস্কার করতে পারেন নাই।
নাহ, আপনার অপরিপক্কতায় আমার শিরায়-উপশিরায় টান পড়ছে।
আমার গা জ্বলছে।

আচ্ছা, আমি প্রধান নির্বাচকের সাথে কথা বলতে যাচ্ছি। মজা দেখাচ্ছি।

বি. দ্র : আমাদের বি সি বি কিন্ত ঝামেলায় আছে তাদের নির্বাচন নিয়ে। সাবের চেীধূরী আর মি. পাপন কিন্ত উঠেপড়ে লেগেছে। আমাদের সে দিকে খেয়াল রাখা্ উচিৎ।

অভি অনেক হাসলাম।
আপনাকে আর ঈদের শুভেচ্ছা।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: াহাহাহাহাহাহ ! আসলেই বিরাট পাপ হয়েছে , কিন্তু আপনাকে কোন দলে রাখবো তা ভেবে পাচ্ছিলাম না !
আপনাকেও ঈদের শুভেচ্ছা!

২৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:১২

লেখোয়াড় বলেছেন:
আপনাকে শারদীয়া আর ঈদের শুভেচ্ছা।
ভাল থাকেন।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৬

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনাকে ও শারদীয়া আর ঈদের শুভেচ্ছা।
ভাল থাকেন।

২৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:১৬

সেলিম আনোয়ার বলেছেন: আআমাকেআবার জাহাঙ্গির নগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ভাবা ঠিক হবে না।আমি ঢাবির পোলাআশি টাকা তোল জাবি জয় করেআসছি।এইবার অবিবাহিত হয়ে বিবাহিতেদের পক্ষে মাঠে নেমে বিজয়ীর বেশে বউ আর ট্রফি দুটো নিয়েইআসবো।সঙ্গে বোনাস হিসেবে ডালমেশিয়ান। ম্যান অফ দা ম্যাচের পুরষ্কারআমার চাই।আমাকে ম্যান অফ দা ম্যাচআগেই নির্বাচন করা লাগবে। পরে খেলা শুরু। :)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৭

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনি বাদ ! অতিরিক্ত অস্থিরতা জনিত কারণে আপনি ইনজুরিতে পড়েছেন !

২৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২২

শুকনোপাতা০০৭ বলেছেন: অধীর আগ্রহের সাথে খেলা দেখার অপেক্ষায় আছি... আমি অবশ্যই অবিবাহিত দলের সাপোর্টার! :-B ;)

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৭

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ আপি ! আপনার জন্য জুসের প্যাকেট রেডী !

৩০| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১২:২৪

গান পাগলা বলেছেন: আমি না থাকলে মাঠের মধ্যে পাগলামি করবে কেডা?????? আমারে নিতেই হবে।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৮

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনাকে গ্যালারিতে বেধে রাখা হবে !

৩১| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:০৬

মামুন রশিদ বলেছেন: নেতৃত্ব দেয়ার পরেও আমি টিমে নেই কেন ? :| :||

আরে, স্লগ ওভারে পেঠাবে কে শুনি ;) B-)

আমি দলে না থাকার কারণ, অবিবাহিত ব্লগারদের ষড়যন্ত্র :#) B-))

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ক্যাচালে নেতৃত্ব দেয়ার সময় আপনি যে কিঞ্চিত ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন সে কি ভুলে গেছেন? যাই হোক আপনার এখনো সম্ভাবনা আছে, লালাবাঘ কেল্লার প্র্যাক্টিসে যান, এহসান সাবির নিজেকে অবিবাহিত দাবি করছে, সেলিম আনোয়ার অতিরিক্ত রানিং এবং ব্যাট হাতে অস্থিরতা জনিত কারণে সিরিয়াস ভাবে অসুস্থ হয়ে পড়েছে। তাই আপনার প্রবল সম্ভাবনা, গোপনে খবর পেয়েছি আপনাকে নাকি সহ অধিনায়ক করা হতে পারে!
আপনি দলের উইকেট কিপার এবং সহ অধিনায়ক !
অভিনন্দন !
সেলিম আনোয়ারের জন্য সবার কছে দোয়া চাইছি , উনি খুব অসুস্থ !

৩২| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:২৭

টুম্পা মনি বলেছেন: ভালো ভালো। আমাকে অবিবাহিত দলের ক্যাপ্টেইন করে দিতে পারেন। আমি মেয়ে হলেও ভালো ক্রিকেট খেলতে পারি। B-)) B-)) B-)) B-))

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩০

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ ধন্যবাদ !
আপনাকে অবিবাহিত দলের ফিজিও হিসেবে নিয়োগ দেয়া হলো !
বিবাহিত দল ফিজিও পাবে নাকি সন্দেহ !

৩৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:২৯

মেহেদী_বিএনসিসি বলেছেন: X(( X(( X(( এই নির্বাচন কমিশনই মানিনা..........তত্বাবধায়ক মডু প‌্যানেলের আন্ডারে সিলেকশন কমিটি হতে হবে.......নাইলে নির্বাচন......থুক্কু, খেলা হতে দেওয়া হবেনা...... :#) :#)

আফনে মিয়া বড়ই গেল্ডফিশ মেমরী ওয়ালা মানুষ........দুইদিন আগে বিবাহিত ব্লগার খুজতে কি জানি বি,বি+,বি++ কত্তো র্ফমূলা দিয়া পোষ্টাইলেন......এর পরেও ভুয়া লাইসেন্সধারী লোকগুলারে নিয়োগ দিছেন.......এইটা কি শুরু হলো।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩১

স্বপ্নবাজ অভি বলেছেন: ঐ কে আছিস ওরে হান্দা !

৩৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:৩০

নুর ফ্য়জুর রেজা বলেছেন: বিবাহিত দলের ম্যানেজার হয়েছেন রেজোওয়ানা। উনি ঘোষণা দিয়েছেন লালবাগের কেল্লায় তার দলের খেলোয়াড়দের প্র্যাকটিসের ব্যাবস্থা করে দেবেন, এ কথা শুনে অবিবাহিত দলের ম্যানেজার নোমান নমি ঘোষণা দিলেন আমরা ইডেনের সামনে প্যাক্টিস করবো, তার এই সিদ্ধান্ত করতালি দিয়ে স্বাগত জানালো দলের খেলোয়াড়রা :-/ :-/ :-/ :-P :-P :-P

ইয়ে, আসল খেলায় না নিলেও অবিবাহিত দলের প্র্যাকটিস সেশনে থাকতে চাই। B-)) B-)) B-)) হাজার হোক, আপনাগো আগে একখান প্র্যাকটিস ম্যাচ খেলা ফরজ আর প্র্যাকটিসে আপনাগো বিপক্ষ টিমে থাকুম। #:-S :|
(বিবাহিতরা অভিজ্ঞ, তারা লালবাগ কেল্লায় যাইয়া আর্মি ট্রেনিংই নিক।) B-)


১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩২

স্বপ্নবাজ অভি বলেছেন: সেটাই ! আমাদের নেট বোলার লাগবে ,চলে আসেন ইডেনের সামনে ,সেজেগুজে আসবেন!

৩৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ১:৫২

বশর সিদ্দিকী বলেছেন: দল নির্বচনে অতিসুক্ষ কারচুপির গন্ধ পাইতাছি। এছারা আম্পায়ার প্যানেল ঘোষটা করা হউক এবং সেখানে নারি ব্লগারদের অগ্রাধিকার দেয়ার তেব্র দাবি জানাচ্ছি। দর্শকদের জন্য ফ্রিপপকর্নের ব্যবস্থা থাকতে হপে।

পোস্টে প্লাস।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩৩

স্বপ্নবাজ অভি বলেছেন: দর্শকদের জন্য পপকর্ণ আছে !
আম্পায়ার প্যানেল যথেষ্ট উন্নত হয়েছে !

৩৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:০৫

আমি সাজিদ বলেছেন: কত্ত বিনোদন !!!!!

হায় আল্লাহ।

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩৩

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদের শুভেচ্ছা বাচ্চা ডাক্তার !

৩৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:২৭

শ্যামল জাহির বলেছেন: ভলিবল আমার প্রিয় হলেও এক সময় বৈঠায় ব্যাট বানিয়ে টেনিস বলে অন্য বাড়ির টিনের চালে চার/ ছক্কা মেরে টুংটাং শব্দ সৃষ্টি করতে বেশ হাত ছিলো আমার।
কমিটি চাইলে খেলায় পদক প্রাপ্তরা আমায় স্মরণ করতে পারেন। স্থায়ী প্রাইজ-এর নিশ্চিত ব্যাবস্থার ১০০% গ্যারান্টি দিচ্ছ।

পোস্ট পড়ে অনেক আনন্দ পেলাম।

ঈদ-পূজোর শুভেচ্ছা!

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩৪

স্বপ্নবাজ অভি বলেছেন: হাহহাআহ ! আপনাকেও শুভেচ্ছা !

৩৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:২৭

তওসীফ সাদাত বলেছেন: অস্থির পোস্ট অভি ভাই !!!! সিরাম বিনুদন !!

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ সাদাত ভাই ! বিনুদুনেই কাটুক ঈদ !

৩৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:৩১

শ্যামল জাহির বলেছেন: ১০০% গ্যারান্টি দিচ্ছি!

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৩৫

স্বপ্নবাজ অভি বলেছেন: জ্বি গ্যারান্টি বুঝে পেয়েছি ! অপেক্ষায় থাকুন !

৪০| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:৩২

বটবৃক্ষ~ বলেছেন: শিরোনাম দেইখাইতো হাসতে হাসতে মইরা জাইতেসি!! =p~ =p~

একজন আরমান ( একটা উইকেট পড়ে যাবার পর কিভাবে অতীত আঁকড়ে ধরে রাখতে হয় তার জ্বলজ্বলে উদাহরণ একজন আরমান,তাই তিনি ওয়ান ডাউন) =p~ B-))

জ্ঞান ফেরার সাথে সাথে বিবাহিত দলে সুযোগ পাবার জন্য সে মাইক স্ট্যান্ড পিঠে রেখেই জগিং করছে। তাকে দুধভাত প্লেয়ার হিসেবে বিবাহিত দলে রাখা হয়েছে।

শিপু ভাই, পরিবেশ বন্ধু(নিরিহ মানুষ) আর কাভা ভাইয়ের অবস্থা দেখে হাসতএই আছি!!! হাহাহহাহা

অতিমাত্রায় নির্দোষ বিনোদন!! লাইকের উপরে প্রিয়তে!





১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪২

স্বপ্নবাজ অভি বলেছেন: মইরেন্না আপি !
খেলার দিন টিংকু সহ হাজির হয়ে যাইয়েন ! দুলাভাই খেলতে চাইছিল , সে টিংকুরে হিংসে করে তাই তারে দলে নেয়া হয় নাই !

৪১| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:৪৭

বটবৃক্ষ~ বলেছেন: টিংকু এখনো জেনেরাল হয়নি! তাই সে মিউ মিউ করে তার মন্তব্য জানাতে বলেছে :::

" আমিও দুধভাত প্লেয়ার হিসেবে থাকতে চাই! তাহলে একটু বেশি দুধ খেতে পাওয়া যাবে! আর যদি কারো ঠ্যাং ভাঙে তাহলে রানার হিসেবে থাকতে চাই ! এমন দৌড় লাগাবো যে অপজিট প্লেয়ার হয়রান হয়ে যাবে!আমিও বাসায় বল দিয়ে খেলি ওনেক!
মিয়াও মিয়াও!"

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪২

স্বপ্নবাজ অভি বলেছেন: াহাহাহাহহা !
টিংকুর জন্য পর্যাপ্ত দুধের ব্যাবস্থা থাকবে !

৪২| ১৪ ই অক্টোবর, ২০১৩ দুপুর ২:৫৯

শায়মা বলেছেন: বটবৃক্ষ~ বলেছেন: টিংকু এখনো জেনেরাল হয়নি! তাই সে মিউ মিউ করে তার মন্তব্য জানাতে বলেছে :::

" আমিও দুধভাত প্লেয়ার হিসেবে থাকতে চাই! তাহলে একটু বেশি দুধ খেতে পাওয়া যাবে! আর যদি কারো ঠ্যাং ভাঙে তাহলে রানার হিসেবে থাকতে চাই ! এমন দৌড় লাগাবো যে অপজিট প্লেয়ার হয়রান হয়ে যাবে!আমিও বাসায় বল দিয়ে খেলি ওনেক!
মিয়াও মিয়াও!"



হা হা হা তার সাথে নিশ্চয় কেউ দৌড়ে পারবেনা।:P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪৩

স্বপ্নবাজ অভি বলেছেন: সেটাই , বিবাহিত দলের কেউ বাড়া বাড়ি করলে টিংকুকে পেছনে লাগিয়ে দেয়া হবে !

৪৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:০৬

আহমেদ আলাউদ্দিন বলেছেন:
হাসান মাহবুব বলেছেন: ম্যাচ পরবর্তী প্রতিক্রিয়া, অধিনায়ক হাসান মাহবুব: বিবাহিত দলের সবাইকে অসংখ্য ধন্যবাদ এই বিশাল জয়ে অবদান রাখার জন্যে। সবাই কিছু না কিছু অবদান রেখেছে। সংসারধর্ম পালন করতে গেলে তো আর চোখ কান বুজে থাকা যায়না, এই অভিজ্ঞতা আমাদের কাজে লেগেছে। তাই আমাদের স্ত্রীরাও ধন্যবাদ পাবেন। অবিবাহিত দলের প্রতি উপদেশ, তোমরা ভেঙে পড়ো না। ভাঙলে কিন্তু সমস্যা। ;) আর বিয়েই হবে না। আর ছ্যাকা খাওয়ার অভিজ্ঞতা তো তোমাদের আছেই! সেই কষ্টের কাছে এটা কিছুই না। প্রচুর মিসফিল্ডিং করেছো, এজন্যে অবশ্য গ্যালারিতে অবস্থানরত 'মিস'রাই দায়ী। বেশি করে কিসমিস খাবা। কিসমিস মানে আবার Kiss Miss ভেবে বসো না। অবশ্য ভাবলেও সমস্যা নাই, রিস্ক না নিলে গেইন করা যায় না। সবাইকে শুভেচ্ছা।




=p~ =p~ =p~

অবিবাহিতরা, বিবাহিতদের জিতিয়ে দিয়েন। যদি ওনাদের জেতার সম্ভবনা না- ই থাকে, তবে ম্যাচ ফিক্সিং করে হলেও জিতিয়ে দিতে হবে, না হয় তাঁরা ঘরে ফিরলে ভাবীদের হাতে সোহাগের বদলে অন্যকিছু খাবার সম্ভাবনাই বেশি ;) হাজার হোক তারা আমাদের ভাই, ওনাদের এভাবে সিংহিনীদের মুখে ছেড়ে দেয়া যায় না! :P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪৪

স্বপ্নবাজ অভি বলেছেন: হাহাহাহাহ !
ব্যাপারটা আমি ও ভাবছিলাম আলাউদ্দিন ভাই , ওনারা আগে থেকেই ভাবীদের ভয়ে প্রলাপ বকা শুরু করে দিসে !

৪৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:০৭

আমিনুর রহমান বলেছেন:




ওই খেলার মধ্যে কোন বিলাই টিলাই থাকলে কইলাম খেলতাম না ;) :P

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪৫

স্বপ্নবাজ অভি বলেছেন: বিলাই থাকবে আমাদের ক্যাম্পে !
সরাসরি বলে দেন ডরাইছেন তাই খেলবেন না!

৪৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:১৮

এহসান সাবির বলেছেন: নিজেকে অবিবাহিত দাবি করছি কিন্তু দলের থেকে নাম প্রত্যাহার তো করিনি....!! হাট থেকে আগে গরু কিনে নিয়ে আসি, দরকার হলে নির্বাচক কমিটিকে ঐ গরু দিয়ে গুতান খাওয়ামু......

১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪৫

স্বপ্নবাজ অভি বলেছেন: যান , আগে সুস্থ অবস্থায় ফেরত আসেন ! আপনি চাইলে বিবাহিত দলের ফিজিও হতে পারেন ,ঐ পদ ফাকা !

৪৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৫৫

রহস্যময়ী কন্যা বলেছেন: হাহাহা। চরম তো! :)
খেলার দেখার টিকেট কই ভাইয়া??

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৫

স্বপ্নবাজ অভি বলেছেন: টিকেট ফ্রি রহস্যময়ী! শুধু অবিবাহিত দলের প্লেয়ারদের জন্য জুস নিয়ে আসলে হবে!

৪৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৫৯

সেলিম আনোয়ার বলেছেন: আমিনুর ভাই।একটা বিড়াল রথাকতে দিয়েন প্লিজ। :( খেলার মাঠে পাত্রী জোগাড় হয়ে গেলেএকটা বিড়াল তো থাকতে হবে।ওটা মেরে তবেই রক্ষা নাহলে তো সারাজীবন বুঝেনই। :) :)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৭

স্বপ্নবাজ অভি বলেছেন: সেলিম ভাই হাসপাতালে থেকে এত চিল্লাচিল্লি কইরেন্না! আপনি অসুস্থ হয়ে পড়াতে প্রধান নির্বাচক সুস্থ হয়ে উঠা মামুন ভাইকে দলে ডেকেছেন! আমি শুধু আপডেট দিয়েছি! আর খেলার মাঠে পাত্রী পাবেন কই, আপনি তো হাসপাতালে!

৪৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:০৪

কান্ডারি অথর্ব বলেছেন:

গোললললল B-) ওহ থুক্কু :P

হাউ ইস দ্যাট ? !:#P

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৮

স্বপ্নবাজ অভি বলেছেন: সঠিক উচ্চারণ করে আপিল করুন! উচ্চারণ ভুল হলে আম্পায়ার অপর্ণা মন্ময় আউট দিবেন না আগেই বলে দিসে!

৪৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:০৪

সেলিম আনোয়ার বলেছেন: বিবাহিত দলে খেলোয়াড় বাদ দিবার তুমি কিডা মনু।হারার ভয় ঢুকছে মনে?আমিআরআরজুপনি অপেনিং ব্যাটসম্যান বিবাহিত দলের। :)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:১৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ছি ছি সেলিম ভাই, আপনাকে অবিবাহিত দলে বেমানান, আমরা তো নিবোনা আর বিবাহিত দলের ওনারাও নিবেন না! আমার কি দোষ?? আপনি সুস্থ হোন, পারিবারিক ভাবে একটা বিয়েশাদী করেন, সামনের বছরে দলে সুযোগ পাবেন!

৫০| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:০৮

আমিনুর রহমান বলেছেন:




মাইরে টানছে রে তোরে গেলু। দেখা হবে মাঠে কে কত পারে। ভাবছিলাম তোরা ছোট তাই আগেই সাবধান কইরা দেই কিন্তু কে শোনে কার কথা :/

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২১

স্বপ্নবাজ অভি বলেছেন: ;) ;) ;) ;) ;) ;) ;) ;)

৫১| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:১৫

সেলিম আনোয়ার বলেছেন: মন্ত্রীর মাথা ঠিকআছে তো নাকি? কোন মন্ত্রী মাল সাবব নাকি তা হলেতো গেছে। অই মন্ত্রীরে নিলে খেলা বাদ। কিসের মধ্যে কি বলে বসবে। পেপিং ক্রিজে ঘুমিয়ে পড়বে।অমনটা চলবে না।আগেই সাবধান করি। :) শুরু থেকেই বেটিংএর গন্ধ পাওয়া যাচ্ছে।আমার কেমন জানি সন্দেহ হচ্ছে। =p~আমার পরিবর্তে মামুনুর রশিদ।কেমন কেমন ঠেকতাছে। :)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২২

স্বপ্নবাজ অভি বলেছেন: ;) ;) ;) ;) ;) ;) ;)

৫২| ১৪ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৫:৩১

পুরোনো পাপী বলেছেন: এইডা কিছু হইলো :( ভুড়ি ওয়ালা বনাম শুটকা কিরিকেট ম্যাচ আগে হওনের কথা আছিল :( ওইডা কি এখনো পেন্ডিং থাকবো তাইলে X(

"দুনিয়ার ভুড়ি ওয়ালা এক হও, এক হও"

"দুনিয়ার শুটকা এক হও এক হও"

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৩

স্বপ্নবাজ অভি বলেছেন: সিডা তো করতে পারলেন না, থাকুক পেন্ডিং!
আমিনুর ভাই : আমরা আসলে কথায় বিশ্বাসী না! আপনার তো খেলার আগেই জয়ের প্রতিক্রিয়া জানানো শুরু করে দিছেন, ভাবীদের কাছে মাফ চাইয়া আইসেন প্লিজ!

৫৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৬:০৭

সেলিম আনোয়ার বলেছেন: একজন কভি হয়ে কভির বিরুদ্ধে অভি।
গল্পকাররে লইয়া লাফাও।
একটু ভাব আম ছালা সবই যাবে সবই।
কবির দল যাবে না মাঠে
দর্শক ছাড়া অমন খেলা কি দাম বলো আছে?
অভি
তুমি থাকবা না আর কভি
মানইজ্জত সব হারাবা সবই।
এখনো আছে সময়একটু খানি ভাব


খেলা হপে না। ক্যাওয়াস হপে ক্যাওয়াস।
ইচ্ছেমতন যখন তখন করছো সৃষ্টি রেওয়াজ।

মাইর হপে হপে না কোনআওয়াজ। X( :P :-B =p~ !:#P

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৪

স্বপ্নবাজ অভি বলেছেন: B-)) B-)) B-)) B-)) B-)) B-))

৫৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৬:৪১

নাজিম-উদ-দৌলা বলেছেন:
এই সব হপেনা! আমি খেলব না!
আমি সারাজীবন ওপেনিং করে এলাম আর আমাকে কিনা মিডেল অর্ডারে ফেলা হচ্ছে!! এই অবিচার আমি মানব না!

হে হে! অস্থির পোস্ট হইছে! :D :D :D
অপর্ণা আপুরে আম্পায়ার দেয়া ঠিক হয় নাই। উনি বেশি কড়া! উল্টা সিধা কিছু দেখলেই আউট দিয়া দেন! :(( :(( :((

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: সমস্যা নাই মিডল অর্ডারে কুপাইবেন!
অপর্ণা আপু আম্পায়ার! আপিল করার সময়ে উচ্চারণ ভুল করা যাবেনা, হাও ওয়াস দেট বলতে হবে হাওয়াজ হাওয়াজ করে চিল্লাচিল্লি করলে লাভ নাই! এইটা কানে কানে কইলাম নাজিম ভাই

৫৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:২২

অপু তানভীর বলেছেন: না না কোন কোন কথা শুনতে চাই না! আমি হইলাম ফার্স্ট বোলার! আমাকে অবিবাহিত রা কিছুতেই জিততে পারবে না!
কাউরে ইঞ্জুরিতে পাঠাইয়া আমারে দলে ঢুকাও!!!

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: মাত্র খবর পেলাম দিকভ্রান্ত পথিক ফ্লাইট মিস করেছে! অপু তানভীর তার জায়গায় দলে ঢুকেছে কিন্তু টিংকুকে নিয়ে কোন হিংসা চলবেনা!

৫৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:৪৩

এম ই জাভেদ বলেছেন: আমরা ম্যাঙ্গ পিপলরা খেলা দেখতে গ্যালারিতে বসলাম ।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৬

স্বপ্নবাজ অভি বলেছেন: আরাম করে বসেন

৫৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:০৮

বাংলাদেশী দালাল বলেছেন: খেলমুনা আমি ইনজুর ছিলাম এখন ফিট। আমার নাম স্কোয়াডে নাই কেন ??? দলিও করণ হয়েছে। এই নির্বাচন জাতী মানে না।

চরম হইছে অভী ভাই। ব্লগে ঢুকেই দারুণ একটা রম্য পড়লাম।

ঈদ মোবারক।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৭

স্বপ্নবাজ অভি বলেছেন: শুভেচ্ছা দালাল ভাই !

৫৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:১০

মামুন রশিদ বলেছেন: আম্পায়ার দুজনই বিবাহিত, হেরে গিয়েতো অবিবাহিতরা লেইম এক্সকিউজ দিতে পারে । তাই থার্ড আম্পায়ার হিসাবে একজন অবিবাহিতকে দেয়া হোক ।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৭

স্বপ্নবাজ অভি বলেছেন: দেয়া হয়েছে !

৫৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:১৪

অপু তানভীর বলেছেন: টিংকু খুউব সুইট!!! :D :D :D

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:২৮

স্বপ্নবাজ অভি বলেছেন: ;) ;) ;) ;) ;) ;) :) :) :)

৬০| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:১৬

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: টিমটা আমার খুব পছন্দ হয়েছে। তবে, ইদের আগের দিন সকাল-বিকাল ২ বেলা পুরো টিমকে কোচিং দেয়ার দায়িত্ব নিলাম আমি- বলতে পারেন দলের স্বগোষিত কোচ ;) দুপুরে ক্রিকেট স্ট্র্যাটেজি, ক্রিকেট রুলস, এবং কম্পিটনে আমাদের স্ট্র্যাটেজি কী হবে তার উপর দেড় ঘণ্টার একটা সেশন নিব। এ্যাজ এ হোল, এসব বিষয়ে আমাদের দুর্বলতা প্রকট। বিবাহিত বাচ্চাগুলোকে এগুলো খেলার আগে না শেখালে আর কবে শেখাবো? ;) ;)


শুভ কামনা আপনার জন্যও ;)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩০

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদের শুভেচ্ছা সোনাবীজ ভাই, আপনার টিমের জন্য শুভকামনা, যতই ঘসেন জিতবো আমরাই দেখেন না কত প্লেয়ার আমাদের!!! ;) ;)

৬১| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:২৩

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আমি ছক্কা স্পেশালিট, বাউন্সার দিতারি! ;)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩১

স্বপ্নবাজ অভি বলেছেন: হুম , আপ্নাকেই খুছছে বাংলাদেশ !

৬২| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:২৮

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: অপু ভাইয়ের বাগদত্তা স্ত্রী আছে ......... তারে অবিবাহিত টিমে নেওয়া যাবে না।

/:) /:) /:) /:) /:)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩১

স্বপ্নবাজ অভি বলেছেন: অপু ভাইকে নিয়ে চুদুরবুদুর চইলতনো, হেতে টিংকু রে সুইট কইছে! দলছুট শুভ জ্বর আক্রান্ত, আর পথিক ভাই যেহেতু এসেই পড়েছে তাই উনি শুভর জায়গায় খেলবেন!

৬৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:৩৩

দিকভ্রান্ত*পথিক বলেছেন: ভাই ক্রিকেট ম্যাচ শেষে বক্সিং করতে না চাইলে টিমে নেন, অপু ভাই পানি টানবে, হিসাব শেষ।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩২

স্বপ্নবাজ অভি বলেছেন: অপু ভাইকে নিয়ে চুদুরবুদুর চইলতনো, হেতে টিংকু রে সুইট কইছে! দলছুট শুভ জ্বর আক্রান্ত, আর পথিক ভাই যেহেতু এসেই পড়েছে তাই উনি শুভর জায়গায় খেলবেন!

৬৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৮:৪৪

মোঃ ইসহাক খান বলেছেন: ক্রিকেট টিমের প্রতি ভালোলাগা।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩২

স্বপ্নবাজ অভি বলেছেন: শুভেচ্ছা ইসহাক ভাই !

৬৫| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:০৬

দিকভ্রান্ত*পথিক বলেছেন:

অবিবাহিতদের জন্য ইন্সপায়ারিং ও মোটিভেশনাল প্রশ্ন (শর্ত প্রযোজ্য) :-

দর্শক সারিতে নারীদের আনাগোনা কেমন?

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩২

স্বপ্নবাজ অভি বলেছেন: লেট ফি জমা দিয়ে নাম লিখান লিও ভাই! সব নারী ব্লগার আমাদের সাপোর্টার, মোটিভেশানের অভাব নাই, আর ভাবীরা তো আছেই, ওনাদের ভয়ে বিবাহিত রা কারো দিকে তাকাতে পারবেনা! আমার ধারণা ভাবীদের সাপোর্ট ও আমরা পাবো!

৬৬| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:১৯

মাসুম আহমদ ১৪ বলেছেন: :) :) :)

ঈদের শূভেচ্ছা

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৩

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনাকেও !
ভালো থাকা হোক , আনন্দে থাকা হোক !

৬৭| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:১৯

একজন আরমান বলেছেন:
মাইরালা আম্রে মাইরালা। =p~ =p~ =p~

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৩

স্বপ্নবাজ অভি বলেছেন: আরমান মরলে হপেনা, তোর ওয়ান ডাউনে ব্যাট করা লাগবে! ইডেনের গেটে প্র্যাক্টিসে যোগ দে, কাভা সেখানে ছক্কা মারা শেখাচ্ছে আর নোমান ভাই সব দেখছেন :p

৬৮| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৯

অপু তানভীর বলেছেন: মন্ত্রী করবে ওপেনিং ব্যাটিং!
আমি করবো ওপেনিং বোলিং আর
নাজিম কে ওপেনিং ফিল্ডিং করতে দেওয়া হোক!!

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৩

স্বপ্নবাজ অভি বলেছেন: হেহেহে! উনি মারকুটে ব্যাটসম্যান নাকি, আমার ধারণা আরমান তাড়াতাড়ি আউট হয়ে যাবে, নাজিম ভাই চারে খেলবে, আর আমাদের উইকেট কিপার হিসেবে নাজিম ভাই মন্দ হয় না, একাগ্রতা আছে!
তবে তাই হোক!

৬৯| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১০:৪৬

তাসনুভা সাখাওয়াত বীথি বলেছেন: মজার হয়েছে +++

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ বিথী আপি! আপনি চাইলে বিবাহিত দের ফিজিও হতে পারেন! পদ ফাকাঁ এখনো!

৭০| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:০৬

প্রোফেসর শঙ্কু বলেছেন: টিমগুলো ভালো হয়েছে:)

প্লেয়ারদের প্রতি শুভেচ্ছা রইল।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ প্রফেসর!

৭১| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:০৮

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: এহেম.....বিবাহিত ভাইদের নির্দেশ দেন তারা যেন তাদের স্কুল-কলেজ পড়ুয়া শালীদেরকে নিয়ে আসে......

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ঠিক বলেছ শালী ছাড়া ওনারা মাঠে আসতে পারবেনা!

৭২| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:২৬

এহসান সাবির বলেছেন: আমি গেলাম হাটে আর এর মধ্যে ফিক্সিং কইরা আমাকে বাদ দেওয়া হইলো X( X( X( আমি এই সব ষড়যন্ত্রের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি......!!


(অভি ভাই গরু কিনছি....!!
চমৎকার বিনোদন মূলক পোস্টের জন্য আপনাকে ধন্যবাদ। ঈদের শুভেচ্ছা ভাই)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদের শুভেচ্ছা সাবির ভাই! গরু কিনে ফেলার অভিনন্দন! আর কি করবেন ভাই আধুনিক যুগ তো ফিক্সিং লাগে!

৭৩| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

পেন্সিল স্কেচ বলেছেন: বিবাহিত ভাইয়েরা অল টাইম দৌড়রের উপর থাকে , প্রাকটিস ভালো =p~ =p~ =p~

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৬

স্বপ্নবাজ অভি বলেছেন: ll the run doesn't have same spirit!
তারপর ও আশা করি ওরা সম্মানজনক ভাবে হারবে!

৭৪| ১৪ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৫১

বাংলাদেশী দালাল বলেছেন:
এইবার জমবে অভী ভাই আমারে অবিবাহিত ভাইবা থার্ড আম্পায়ার বানাইছে।
B-))

বেনিফিট অফ ডাউট ১০০% বিবাহিত দলের পক্ষে যাইবে - B-)) B-))

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৬

স্বপ্নবাজ অভি বলেছেন: :( :( :( B:-) B:-) #:-S #:-S :#) :#) :> :>

৭৫| ১৫ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৪৩

সদয় খান বলেছেন: ভাই আমি কবে জায়গা পামু ?!

আর খেলার মাঠে কোন ভেজাল হইলে আওয়াজ দিয়েন !!!

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৭

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনি তো ট্রায়ালে ছিলেন না মিয়া সদয় খান!
যাই হোক মাঠে থাইকেন পরিবেশ বন্ধু হামলা দিবার পারে! আপনার কাজ হেতেরে আটকাইয়া রাখা!

৭৬| ১৫ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:৫২

অলওয়েজ ড্রিম বলেছেন: :-D:-D:-D
:-P :-P:-P

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৭

স্বপ্নবাজ অভি বলেছেন: লালবাগ কেল্লার প্র্যাক্টিস ভালো হয়েছে মনে হয় ড্রিম ভাই! এনিওয়ে আমরা কিন্তু ইডেনের সামনে অনেক গুলা ছক্কা পিডানোর প্র্যাকটিস করছি সানন্দে!

৭৭| ১৫ ই অক্টোবর, ২০১৩ রাত ১:০৫

শুঁটকি মাছ বলেছেন: আহারে একটুর জন্য ম্যাচটা মিস করলাম!!!!!!

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৮

স্বপ্নবাজ অভি বলেছেন: 'না ভাই শুটকি মাছ, ম্যাচ মিস করেন নাই! খেলার আপডেট জানতে হলে ঈদের দিন সব কাজ শেষ করে রাত 9 টায় চোখ রাখুন সামুর পর্দায়!

৭৮| ১৫ ই অক্টোবর, ২০১৩ রাত ১:২৯

ভিয়েনাস বলেছেন: বিজয়ীদের জন্য কি কি পুরস্কারের ব্যবস্থা আছে সেইটা কইলেন না । ফলাফল কখন ঘোষনা হবে? দেখা যাক জয় কাদের হয় বিবাহিত নাকি অবিবাহিতদের :D খেলা তো দেখতে পাবো না মনে হচ্ছে।

লেখা চমৎকার হয়েছে ব্রো।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৮

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ ভিয়েনাস!
খেলার চুলচেরা বিশ্লেষণ, ধারা বিবরণী, ফলাফল আর পুরস্কার জানতে ঈদের দিন রাত 9 টায় চোখ রাখুন সামুর পর্দায়!
আগাম ঈদের শুভেচ্ছা!

৭৯| ১৫ ই অক্টোবর, ২০১৩ ভোর ৪:৩০

জুলিয়ান সিদ্দিকী বলেছেন: কোরবানির সময় বিধায় উট পাওয়া গেলু না। :P

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৮

স্বপ্নবাজ অভি বলেছেন: সমস্যা নাইক্কা, আফনে আছিলেন অতিরিক্ত প্লেয়ার! আফনেরে ছাড়াও খেলা হইবো!! ঈদ মোবারক জুলিয়ান দা!

৮০| ১৫ ই অক্টোবর, ২০১৩ সকাল ৯:২৫

মাঈনউদ্দিন মইনুল বলেছেন: হাহাহা! টিম গঠনের প্রক্রিয়াটি মজার।

ঈদ মোবারক :)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক মইনুল ভাই!
বিবাহিত দলের দু:সময়ে চাইলে আপনি এসে সাহায্য করতে পারেন! আগাম শুভকামনা রইলো!

৮১| ১৫ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৬:৫৭

সেলিম আনোয়ার বলেছেন: অভি ভাই আমি এখন সুস্থ্য। অনেক বিশ্রাম নিয়েছি। তবে নেট প্রাকটিসও করেছি টুকটাক।
আপনি দুইদল ই নির্বাচন করেন কিভাবে? :) বিবাহিত দলতো আমাকে বাদ দেয়নি। এ কোন চালে পরা গেল। :(

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪০

স্বপ্নবাজ অভি বলেছেন: দলে সুযোগ পাবেন নাকি তার জন্য অপেক্ষা করেন পরবর্তী পোষ্ট এর জন্য! ঈদের দিন!
তার আগ পর্যন্ত ঈদের শুভেচ্ছা সেলিম ভাই, ঈদ ভালো কাটুক!

৮২| ১৫ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:০৬

অলওয়েজ ড্রিম বলেছেন: Vy Ovi eto chomotkar 1ta poste ichca thakleo boro montobbo korte parcina. Mobiler time out hoye jay. Gotokal try koreo sofol hote parini.

Awesome post! ;-);-);-).

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪০

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ ড্রিম ভাই, ঈদ মোবারক!

৮৩| ১৫ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:১৯

সেলিম আনোয়ার বলেছেন: একটু আশার বানী দেন না ভাই। খুব টেনসিত। বুঝেন ই তো টেনশন খুব খারাপ জিনিস। আপনাকে আউট করবোনা কথা দিলাম। আপনার বলে মারবো ও না প্রমিজ।শুধু খেয়াল রাখবেন কেউ যেন না জানে। ;)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪১

স্বপ্নবাজ অভি বলেছেন: B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-))

৮৪| ১৫ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:১৯

কস্কি বলেছেন: ওই মিঞা!!

গতকাইলই না আমি থার্ড আম্পিয়ার অইয়া গেলাম!! ওইটা আবার বিবাহিতগোর মইধ্যে কেন পাল্টাইলেন?? :-P


থার্ড আম্পিয়ার হওনের লইগ্গা, যা যা লাগবো মানে চক্কুও ভালু :#> লগে আবার অবিবাহিতও !! :!>

টেনশাইয়েন্না …………এক্টু চিস্টেম কইরা দিমু নে অবিবাহিত টিমের লইগ্গা (ওই আম্রা আম্রাই তো ;) B-)) )

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪১

স্বপ্নবাজ অভি বলেছেন: জনাব কস্কি আপনি থার্ড আম্পায়ার ছিলেন!

৮৫| ১৫ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:২৮

লুছিফার বলেছেন: উখে, অবিবাহিতদের লিস্ট যখন ফুল হৈয়া গেসে আমি সাপোর্টার হিসেবে আছি ।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

স্বপ্নবাজ অভি বলেছেন: দেটস দা স্পিরিট !

৮৬| ১৬ ই অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

অদ্বিতীয়া আমি বলেছেন: হাহাহা , পোস্ট আর কমেন্ট , দুটাই মজার ।

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪২

স্বপ্নবাজ অভি বলেছেন: শুভেচ্ছা আপি , মজা পেলেই ভালো লাগা !

৮৭| ২১ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৪:২৭

অদৃশ্য বলেছেন:





প্রিয় অভি

আজ দুপুর পর থেকে এই আপনারটা দিয়ে মোটামোটি চারটে রম্য পড়া হলো... হাসতে হাসতে পেটে খিল...

আমি রম্য পড়তে খুবই ভালোবাসি...

পরেরটাতে যাচ্ছি...

শুভকামনা...

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদের লেট শুভেচ্ছা প্রিয় অদৃশ্য !
আপনাকে এই পোষ্টে পেয়ে ভালো লাগলো !
আপনার ভালো লাগলে আমার আনন্দ !

৮৮| ২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১:২১

চটপট ক বলেছেন: অভি ভাইয়া অসাম!

তবে কিছু কিছু জায়গায় অবিবাহিতের অ টা অদৃশ্য থাকায় মাঝে মাঝে গুলিয়ে ফেলেছি :ডি ( আপডেটের নিচের লাইন দ্রষ্টব্য)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ চটপট ক !
;) ;) ;)

৮৯| ২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১০:৪১

এম মশিউর বলেছেন: আমি প্র্যাক্টিসে ছিলাম; তাই কমেন্টাইতে পারি নাই! ;)

বেপার না। শেষ পর্যন্ত আমরাই জিতেছি। এইটাই বড় কথা। B-) B-)

২২ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৪৭

স্বপ্নবাজ অভি বলেছেন: সেটাই মশিউর !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.