নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

দীর্ঘ অন্ধরাতে গোলাপ বিষয়ক কোন কবিতার পাতায় আমি নৈঃশব্দ্য আর অনিভপ্রেত ক্লান্তির মিলন দেখিয়েছি । গোলাপের মঞ্জুরীবিন্যাসে নাকি বলা ছিল “নৈকট্য ভয়ানক” !

ভালোবাসি বাংলাদেশ !

স্বপ্নবাজ অভি

যেখানে গভীর শূন্যতা , যেখানে অন্তহীন কোন পথের শুরু সেখানেই আমার অস্তিত্ব ! নিজের সম্পর্কে তাই কিছু বলে ফেলা কিছুটা অসম্ভব ই ! ক্লান্ত - ভ্রান্ত এক স্বপ্নচারী , নিখাদ স্বপ্নবাজ !

স্বপ্নবাজ অভি › বিস্তারিত পোস্টঃ

ঈদ স্পেশাল : ব্লগারদের অংশগ্রহণে ব্রাজিল বনাম আর্জেন্টিনা প্রীতি ম্যাচ!

২৯ শে জুলাই, ২০১৪ দুপুর ২:১৮

দেখতে দেখতে বছর পার হয়ে গেলো, গত ঈদে সবাই মিলে মজা করার জন্য বিবাহিত বনাম অবিবাহিত ক্রিকেট ম্যাচের আয়োজন করেছিলাম! এবার তবে কেন ব্রাজিল বনাম আর্জেন্টিনা ফুটবল ম্যাচ হবেনা? জানা আপুর আয়োজনে, সামুর পর্দায় আয়োজিত হলো ঈদ উপলক্ষ্যে বিশেষ প্রীতি ম্যাচ, রেফারি থাকছেন অন্যমনস্ক শরত, লাইন্সম্যান হিসেবে থাকছেন সুমন কর, স্নিগ্ধ শোভন ! আর্জেন্টিনা এবং ব্রাজিলের হয়ে খেলবেন নিজ নিজ দলের ডাই হার্ড ফ্যানরা! সামুতে এ উপলক্ষ্যে হুট করেই লগইন বেড়ে গেছে! দর্শক হিসেবে লগইন না করে,স্টেডিয়াম এর বাইরে বড় পর্দায় খেলা দেখার মত করে হাজির হয়েছেন অজস্র ভিজিটর, অভিমানী পুরাতন ব্লগার! ম্যাচের সময় পূর্ব নির্ধারিত ঈদের দিন বিকেল 4 টায় হঠাৎ করেই অগুনিত দর্শকদের চাপে সামুর সার্ভার অসুস্থ হয়ে পড়ে, কিছুক্ষণ ব্যাপক পরিশ্রমের ফলে সার্ভার খেলা উপযোগী হয়! তারপর দুই দলের স্কোয়াড ঘোষণা করা হয় এবং মাঠে নামে দুই দলের খেলোয়াড়রা! আসুন দেখে নেই দুই দলের স্কোয়াড, হামার নেতৃত্বে আর্জেন্টিনা খেলছে 4 -1-3-2

অন্যদিকে নিমচাদের ব্রাজিল খেলছে 4 - 3 - 3 ফরমেশানে!

আর্জেন্টিনা দল :

1. হাসান মাহবুব ( অধিনায়ক, সেন্ট্রাল ফরোয়ার্ড, লেফট )

2. কাল্পনিক ভালবাসা ( সেন্টার ডিফেন্স)

3. মাহমুদ 007 ( ডিফেন্সিভ মিডফিল্ডার)

4. স্বপ্নবাজ অভি ( মিড ফিল্ড, রাইট উইং)

5. গ্লিওসিন অথবা গ্লসিয়ার ( মিড ফিল্ড লেফট উইং)

6. আজ আমি কোথাও যাবোনা ( সেন্ট্রাল ডিফেন্স)

7 . মামুন রশিদ ( রাইট ব্যাক, ডিফেন্স)

8. ভূতাত্বা ( সেন্টার ফরোয়ার্ড, রাইট)

9. রাজ সোহান ( মিড ফিল্ডার)

10. প্রবাসী পাঠক ( গোল রক্ষক)

11. কুনোব্যাঙ ( ল্যাফট ব্যাক, ডিফেন্স)

কোচ : সাবরিনা সিরাজী তিতির।

অতিরিক্ত খেলোয়াড় : বটবৃক্ষ, নোমান নমি, একজন নিশি, মাহতাব সমুদ্র, বাবুই, আশরাফুল ইসলাম দুর্জয়, তওসীফ সাদাত!



ব্রাজিল দল :

1. নিমচাদ ( অধিনায়ক, মিড ফিল্ডার )

2. কান্ডারী অথর্ব ( গোল রক্ষক)

3. নীলসাধু ( লেফট ব্যাক)

4. আমিনুর রহমান ( রাইট ব্যাক)

5. দিকভ্রান্ত পথিক ( স্টাইকার)

6. সেলিম আনোয়ার ( স্ট্রাইকার)

7. নেক্সাস ( সেন্ট্রাল ডিফেন্স)

8. রহস্যময়ী কন্যা ( সেন্ট্রাল ডিফেন্স)

9 . একজন আরমান ( স্ট্রাইকার)

10. অপু তানভীর ( মিড ফিল্ডার, রাইট উইং)

11. মুনতাসির নাসিফ ( এনোনিমাস) ( মিড ফিল্ডার, লেফট উইং)

কোচ : এহসান সাবির

অতিরিক্ত খেলোয়াড় : বৃতি, অপর্ণা মন্ময়, ইনকগনিটো, আরজুপনি, দলছুট শুভ



ধারাভাষ্যকার :সোনাবীজ অথবা ধূলোবালি ছাই, জুলিয়ান সিদ্দিকী।





খেলা শুরুর আগে দুই দলের ছোট্ট টিম মিটিং, প্রথমেই ঘুরে আসি আর্জেন্টিনা দলের টিম মিটিং এ, অধিনায়ক হামা দলকে উত্তেজিত করার জন্য ভাষণ দিচ্ছেন, তার কথা একটাই কোন ছাড় দেয়া হবেনা, এপিটাফের হারিয়ে যাওয়া সুরের মত করে ওদের কান্না শুনতে চাই, গোল দেয়ায় আমরা কোন প্রকার কার্পন্য করবোনা! গুনে গুনে যতগুলো গোল দেয়া যায় ততগুলোই দেয়া হবে, কারো যদি গোল দিতে মায়া লাগে দয়া করে জানিয়ে দেবে, আমাদের. সাইড বেঞ্চের খেলোয়াড়দের ও গোল দেয়ার অধিকার আছে!



এমন সময়ে কোচ তিতির বললেন হামা গোল না হয় দিলাম পেটভরে, ডিফেন্স কি করার? সবাই হেসে নিশ্চিত করল কোচ কে, আরে কা_ভা খাড়াইয়া থাকলেও তো কেউ আশেপাশে ঘেঁষাঘেঁষি করার সাহস পাবেনা, সে ইদানীং আবার জিমেও যায় :)

অন্য ডিফেন্ডার বললো আজ আমি বল যেতে দিবো,ম্যান এলাকায় যেতে দিবোনা! খোপার চুল শক্ত করতেই সবাই ভামোস আর্জেন্টিনা বলে চিতকার দিয়ে নেমে পড়লো মাঠে!



এবার চলেন ঘুরে আসি ব্রাজিল দলের টিম মিটিং এ! সেখানে শুরুতেই কান্ডারী অথর্ব দলীয় কোচের উপর তার আস্থা প্রকাশ করে মিষ্টি হাসলো, অধিনায়ক নিম চাদ বলতে লাগলেন - এ লড়াই ঈমানের লড়াই ... আমরা হারতে পারি, কিন্তু কিছুতেই আর্জেন্টিনার জয় সহ্য করতে পারিনা! সবাই ব্রাজিল ব্রাজিল বলে নিজেদের গরম করে নিলো! এই সময়ে রহস্যময়ী কন্যা দাবী করলো তার পাচ গোল চাই, যে করেই হোক, 5 বারের জয়ী ব্রাজিলকে 5 গোলেই জিততে হবে! সেলিম আনোয়ার বলতে চাইলেন তিনি সকালে কান্ডারী অথর্বের রেসিপি মতে সেমাই বানিয়ে খেতে খেতে এই ম্যাচ মাথায় রেখে একটা কবিতা লিখেছেন, এটা তিনি শুনাতে চান! সবার রক্তচক্ষুতে ভয় পেয়ে কবিতার পাতাটা রেখে দিলেন বুকপকেটে! কোচ তাতক্ষণিক সিদ্ধান্ত নিলেন সেলিম আনোয়ার পড়ে খেলবে, 60 মিনিটের পরে আপাতত তার জায়গায় দলছুট শুভ নামবে!

সবাইকে নতুন করে উদ্দীপ্ত করতে আবার নিজের স্ট্যাটাস পড়ে শুনালেন নিমচাদ! রেফারির ডাকে সবাই মাঠে নেমে পড়লো! রেফারি অন্যমনস্ক হয়ে দুই অধিনায়ক কে অনুরোধ করলো অতিরিক্ত ফাউল না করার জন্য, না হলে উনি সুলেমানী ব্যান দিতে বাধ্য হবেন!

টান টান উত্তেজনায় মুহুর্মুহু তালিতে বাঁশির অপেক্ষায় কিক অফের জন্য প্রস্তুত হামা আর ভূতাত্বা!



প্রথম মিনিটেই আক্রমণে আর্জেন্টিনা, ধারাভাষ্যকার দুজন তখনও চা পানে মগ্ন! প্রথম মিনিটেই গোল!! কান্ডারী অথর্ব নিজের জালে বল নিয়ে প্রবেশ করে সবাইকে বলতে লাগলো, "দুই চারটা গোল না খাইলে আমাদের গায়ে জ্বালা ধরেনা, গোল ও দিতে পারিনা, প্রথম গোল টা নিজেই দিলাম! সংগ্রামী বন্ধুরা যাও গোল ফেরত দিয়ে আসো "

কিন্তু না একবার বাম পাশ দিয়ে, একবার ডান পাশ দিয়ে আক্রমণে দিশেহারা ব্রাজিল! দেখতে দেখতে দুই সেন্ট্রাল ডিফেন্স ছাড়া সবাই একটা করে গোল দিলো! তাই কা_ভা আর বনলতা সেন নিজেরাই আক্রমণে উঠে আসলো! প্রথম অর্ধ শেষ হবার আগে গোল আর্জেন্টিনা 10 - ব্রাজিল 0! বদলি হিসেবে নেমে গোল দেয়ার বায়না ধরলো বটবৃক্ষ আর একজন নিশি, তাই সুযোগ পেয়ে কান্ডারী অথর্বের সাথে মজা নিয়ে দুইজন আরো দুটো গোল দিলো! গোলে গোলে নীল হয়ে গেল ব্রাজিল! রেফারি দ্রুত বাশি বাজালো!

ড্রেসিং রুমে ফিরেই দিকভ্রান্ত পথিক ফেসবুক আইডি ডি এক্টিভেট করে দিলো সাময়িক ভাবে! সে আরেকবার তার ওয়ালে আক্রমণ দেখার মত মানসিক শক্তি তার নেই! কিন্তু হাল ছাড়তে রাজি নয় অপু তানভীর,নিমচাদ! অপু তানভীর বলতে লাগলো ওরা হাস্যকর খেলে এতগুলো গোল দিয়েছে, আমরা ভালো খেলে আরো গোল দিবো! বুকে সাহস রাখেন! এতগুলো গোলের পরেও গায়ে জ্বালা না আসায় কান্ডারী অথর্বকে দেখা গেল ভাবীকে ফোন করতে! মামুন রশিদ প্রতিপক্ষ শিবিরে গিয়ে সবাইকে স্বান্তনা দিয়ে আসলেন, আর গোল দিবেন না বলে জানিয়ে দিলেন! তাই তার বদলে মাঠে নামলো তাওসীফ সাদাত!

বিরতির পর আবার কিক অফ! ঘুরে দাড়ালো ব্রাজিল, নিমচাদের গোলে আর সেলিম আনোয়ার মাঠে নামায় খেলাই পাল্টে গেল! সেলিম আনোয়ার মুহুর্তে ডাবল হেট্রিক করে বসলেন, দিকভ্রান্ত পথিক একটি গোল দিয় গোলটির কৃতিত্ব ক্রিশ্চিয়ানো রোনালদোকে দিলেন! সাথে সাথে জানিয়ে দিলেন খেলা শেষেই ফেসবুকে ফিরবেন, ফিরেই মেসিকে ট্রল করবেন!

খেলা শেষের দশ মিনিট আগে আর্জেন্টিনা 12 - ব্রাজিল. 11! আক্রমণে আর্জেন্টিনা, কিছুক্ষণ বাদেই পাল্টা আক্রমণে ব্রাজিল! টানটান উত্তেজনা, দুই ধারাভাষ্যকার তখন প্রায় বেহুশ! এত উত্তেজনা সামলাতে না পেরে স্ট্রোক করে বসলো সামু সার্ভার! খেলা বন্ধ, দীর্ঘ চেষ্টার পরেও সার্ভার খেলা উপযোগী হলোনা, তাই জানা খেলা পরিত্যক্ত ঘোষণা করলেন আর বিশ্বকাপ দুই ভাগ করার নির্দেশ দিলেন।

দুই দলের সবাই মিলে কান্ডারী সেমাই খেতে বসলো! সবাই সেমাই ভালো হয়েছে জানিয়ে স্টিকি পোষ্টে আরো একটি করে কমেন্ট করার প্রতিশ্রুতি দিল!

খেলা শেষ, সবাই সেমাই খান! ঈদ মুবারক!



পুরো খেলাটাই কাল্পনিক, ঈদ বিনোদন! যাদের খেলায় নেয়া হয়েছে এবং যাদের নাম নিয়ে মজা করা হয়েছে রাগ করবেনা ধরেই করে ফেলেছি, হুট করে আইডিয়া আসার কারণে আর অনুমতি নেয়া যায়নি! সবাইকে ঈদের শুভেচ্ছা, ঈদ আসুক বারবার!

মন্তব্য ১১৪ টি রেটিং +১০/-০

মন্তব্য (১১৪) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুলাই, ২০১৪ দুপুর ২:২৯

জুলিয়ান সিদ্দিকী বলেছেন: =p~ =p~ =p~ ঈদ মোবারক!

২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:১৪

স্বপ্নবাজ অভি বলেছেন: :) ঈদ মোবারক ভাইয়া!

২| ২৯ শে জুলাই, ২০১৪ দুপুর ২:৩১

ইমিনা বলেছেন: সামু সার্ভার স্ট্রোক করার পূর্ব পর্যন্ত ম্যাচ এর যে ফলাফল ছিল তা ই ফাইনাল রেজাল্ট বলে গন্য হবে ...
সো -
অার্জেন্টিনা জিতে গেছে ...
হুররে ...পারফেক্ট ঈদ, পারফেক্ট পোস্ট

২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:১৮

স্বপ্নবাজ অভি বলেছেন: পারফেক্ট বলেছেন ইমিনা :)
প্রথম মন্তব্যকারী হিসেবে আপনার মতামতের আলাদা ওজন অবশ্যই আছে, তাই আমরা 12 - 11 গোলকেই ফলাফল নির্ধারনী হিসেবে ধরে নিলাম!
ঈদ মোবারক ইমিনা!

৩| ২৯ শে জুলাই, ২০১৪ দুপুর ২:৪৮

মামুন রশিদ বলেছেন: ঈদ মোবারক অভি ।

সেলিম আনোয়ার ডাবল হেট্রিক.. ও তো একাই দলকে টানলো । ওদের কি আর কোন স্ট্রাইকার ছিলনা ;)

২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:২১

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক মামুন ভাই :)
সেলিম ভাই একাই একশ! উনি নেইমার রুপ ধারণ করেছিলেন মাঠে!

৪| ২৯ শে জুলাই, ২০১৪ দুপুর ২:৫৩

ট্রোল বলেছেন: কেমনে আরজেন্টিনা কাপ নিব চিন্তায় এতদিন চিন্তিত ছিলাম।

২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:৫০

স্বপ্নবাজ অভি বলেছেন: হুম! অনেক কষ্ট করছেন!
ঈদ মোবারক!

৫| ২৯ শে জুলাই, ২০১৪ দুপুর ২:৫৩

পার্থ তালুকদার বলেছেন: দারুন লিখছেন ভাই। মজা পাইলাম।

২৯ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২০

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক ভাই :)

৬| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৩:০৪

সেলিম আনোয়ার বলেছেন: প্রথমার্ধে নামতে পারলে খেলার ফলাফল অন্যরকম হতে পারতো ।সেটি করা হলো না। তাতে ব্রাজিল দলের ক্ষতি হলেও সেই সময়ে রাগ করে কবিতার পরিবর্তে একটি ভ্রমন পোস্ট লিখে ফেলেছি। B-)

ঈদ মোবারক অভি ।শুভকামনা থাকলো । :)

২৯ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২২

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক সেলিম ভাই :)
আপনি তো অলরাউন্ডার!

৭| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৩:১৬

আমিনুর রহমান বলেছেন:



আর্জেন্টিনা টিমের জন্যও যে ব্রাজিলের কোচের প্রয়োজন হয় দেখে ব্রাজিলিয়ান সাপোর্ট হিসেবে নিজেকে গর্ববোধ করছি আবারও। তোর মতো এমন এক চোখা সাপোর্টরাই যখন নিজেদের দলের জন্য ব্রাজিলের প্রয়োজনীয়তা বোধ থেকেই বুঝা যায় ব্রাজিল ফুটবলের অবস্থান।


পোষ্ট দুর্দান্ত হইছে :P আর্জেন্টিনার ওমন বিশাল দেহি সেন্ট্রাল ডিফেন্ডার কে টপকে সেলিম আনোয়ারের এমন হ্যাট্রিক এর পর আর্জেন্টিনার সেন্ট্রাল ডিফেন্ডারের কলা গাছ খুজা উচিৎ :P :-P =p~

২৯ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: হেহেহে, তিতির আপু জন্ম থেকে আর্জেন্টিনা!
এই বিষয়ক হাজার টা স্ক্রিনশট দেয়া যাবে, আপনার এই বাউন্সার টা নো বল হইছে :)
আর বুঝেন নাই, ভাই ভ্রাদার দের চোখের পানি সহ্য করতে না পেরে গোল দেয়ার সুযোগ দিছিলাম আর কি! এমনিতেই মেলা গোল খাইতেছেন ইদানিং!
ঈদ মোবারক ভাই!

৮| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৩:১৯

প্রবাসী পাঠক বলেছেন: "আর্জেন্টাইন গোল পোস্ট রাখিব শত্রু মুক্ত" এই স্লোগান নিয়েই মাঠে নেমেছিলাম। যার প্রতিফলন খেলার প্রথমার্ধে দেখেছে দর্শক। কাভা ভাই , মামুন ভাই , মাহমুদ ভাই এবং আজ আমি কোথাও যাবোনা কে পার করে ব্রাজিলিয়ানদের যে কয়েকটা আক্রমন গোলপোস্ট পর্যন্ত এসেছিল তার সব কয়টি মুখ থুবড়ে পড়েছিল আমার সামনে। ব্রাজিল দলের গোল মুখে নেয়া শটগুলো তালু বন্দী করতে খুব একটা বেগ পেতে হয় নি। কিন্তু খেলার মধ্যবিরতিতে ব্রাজিল দলের খেলোয়াড় এবং সমর্থকদের অনুরোধ আর করুণ আকুতি ফেলে দিতে পারলাম না। তাই দ্বিতীয়ার্ধে গোলের ফলাফলে অন্য চিত্র দেখা যাচ্ছে।

আর্জেন্টিনা দলের গুণী কোচ, যোগ্য অধিনায়ক, দলের সকল সুপারস্টার খেলোয়াড় এবং আর্জেন্টাইন সকল সমর্থকদের বলছি ধৈর্য ধরুন, জয় আমাদেরই হবে। ম্যাচ টাইব্রেকারে গড়ালে আবার স্বরূপে ফিরব, তখন আর অনুরোধে কাজ হবে না। বিপক্ষ দলের কোন খেলোয়াড়ই আর গোল করার সুযোগ পাবে না।


ঈদ মোবারক অভি ভাই।

২৯ শে জুলাই, ২০১৪ রাত ৯:৪৭

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক ভাই, আসলে এটাই বাস্তবতা!
কান্ডারী ভাইয়ের হতাশ চেহারা আপনাকে আপ্লুত করেছে সেটা বাস্তব সত্যি!
অনেক অনেক শুভকামনা, ভামোস আর্জেন্টিনা!

৯| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৩:২২

প্রবাসী পাঠক বলেছেন: @ কাভা ভাই- যত দ্রুত সম্ভব হয় আর্জেন্টাইন টিমের খেলোয়াড়দের জন্য জার্সি ডিজাইন করুণ।

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: অবশ্যই প্লেয়ারদের ফিগার অনুযায়ী!

১০| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৩৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: প্রথম মিনিটেই গোল!! কান্ডারী অথর্ব নিজের জালে বল নিয়ে প্রবেশ করে সবাইকে বলতে লাগলো, "দুই চারটা গোল না খাইলে আমাদের গায়ে জ্বালা ধরেনা, গোল ও দিতে পারিনা, প্রথম গোল টা নিজেই দিলাম
এপিক!!!!!!!!!!!!! =p~ =p~ =p~ =p~

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৩৭

স্বপ্নবাজ অভি বলেছেন: হাহাহাহাহা! কান্ডারী ভাইরে গোলবারে চিন্তা করতেই আনন্দ লাগতেছে :)

১১| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৩৪

এহসান সাবির বলেছেন: ব্লগার এহসান সাবির বলেছেন ''ঈদের স্টিকি পোস্ট হিসাবে এটা মন্দ হত না''

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৪১

স্বপ্নবাজ অভি বলেছেন: এই শাস্তি না হলেও চলে, ঈদ মোবারক সাবির ভাই!

১২| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৩৬

এহসান সাবির বলেছেন: কোচ এহসান সাবির বলেছেন ''আর ১০ মিনিট টাইম দিলে আরো এক হালি দিয়ে দিতাম''

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৪৪

স্বপ্নবাজ অভি বলেছেন: আফসুস!

১৩| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৩৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: @প্রবাসী ভাই- হাতের কাছে ফটোশপ নাই। :( :(

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৪৫

স্বপ্নবাজ অভি বলেছেন: :) :)

১৪| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৪০

এহসান সাবির বলেছেন: রেফারি, লাইন্সম্যান, উভয় দলের খেলোয়াড়, কোচ, ধারাভাষ্যকার ও দর্শক ব্লগারদের ঈদের শুভেচ্ছা।


২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৪৭

স্বপ্নবাজ অভি বলেছেন: শুভেচ্ছা কোচ :)

১৫| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৪২

কলমের কালি শেষ বলেছেন: হুম বুঝা যাচ্ছে আপনি আর্জেন্টিনার সাপোর্টার । একটু কায়দা করে বললেন আরকি । X((
পোষ্ট মজা লেগেছে । ঈদ মোবারাক । :) B-)

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৫৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ঠিক আছে, কিন্তু খেলা স্বচ্ছ, নিরপেক্ষ হইছে! নাইলে ব্রাজিল 11 গোল কেমনে দেয় :)
শুভেচ্ছা ভাই :)

১৬| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৪৮

এহসান সাবির বলেছেন: ৫ নং লাইক টা আমার!

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৫৭

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ কোচ! আই যাষ্ট লাভ লাইক্স! :)

১৭| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৫১

বাংলাদেশী দালাল বলেছেন: ইস বাকি সময়টা খেলা হতে পারলে আর এজ ডজন খাওয়ার সম্ভাবনা ছিল ব্রাজিলের।

ধরেন সামুর সার্ভার রে এইডা দিয়েন X(





২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:০৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ওনারা 10 মিনিটে 3 গোল খায় :(
মডারেশন প্যানেল যন্ত্রটা নিয়ে যান!
ঈদ মোবারক ভাই

১৮| ২৯ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:৫৭

অপূর্ণ রায়হান বলেছেন: ঈদের অনেক অনেক শুভেচ্ছা ভ্রাতা :)

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:০৬

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক ভ্রাতা!

১৯| ২৯ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: @আমিনুর ভাইঃ আর্জেন্টিনার কোচ ব্রাজিলের!!!!! কয় কি আমিনুর ভাই! তিতির আপা জন্মাবার পর খোদ আর্জেন্টিনার কোচ হবার অফার আসছিল!!! B:-) B:-) B:-)

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:১০

স্বপ্নবাজ অভি বলেছেন: আমিন ভাই, একটা বাউন্সার দিসে কিন্তু নো বল!
তিতির আপা নিজেকে ব্রাজিল টিমে অসম্ভব বলছে, উনি সময় মত এসে স্ট্যাটমেন্ট দিয়ে যাবেন!

২০| ২৯ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:২৮

সুমন কর বলেছেন: তোমার এ পোস্ট সামুর ঈদের আনন্দকে আরো বাড়িয়ে দিল। কথা রাখার জন্য ধন্যবাদ। আমি রাতে আমার সংকলনে যোগ করে দেবো।

ভূতাত্বা, রাজ সোহান, নিমচাদ, নীলসাধু ....এদের নাম কিন্তু আমাদের লিস্টে ছিল না। :P তাই এ খেলা পরিত্যক্ত ঘোষণা করা হলো।

ঈদ মোবারক।

২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:১৮

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক সুমন দা!
ইনারা সবাই দীর্ঘ দিন যাবত নিজ দলের হয়ে ফাইট করছেন!

২১| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ৯:০৫

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: এপিক ওয়ান...!

ইয়ে, অনেকেই দেখছি কান্ডারির সেমাইয়ের পাশাপাশি এই ঈদ স্পেশাল নুডুলস খানাও স্টিকি দেখতে চাইছেন ... ;) আমিও চাইছি বটে কিন্তু অডিয়েন্স ... আমি চিন্তায় আছি এক কান্ডারির সেমাইয়ের সাথে ইহাও সামুর সার্ভারে বদ হজম ঘটায় কিনা আবার... :| /:)

যদিও এখনো কান্ডারির সেমাইখানা মুখে দেয়ার সুযোগ হয় নাই ... ;) :P

সবশেষে প্রীতি ম্যাচখানা রিপ্লে করার মাধ্যমে ঈদোপলক্ষে অনলাইন থেকে দূরে থাকা অডিয়েন্স কে আরো একবার দেখার এবং এবং ... আরো একবার সার্ভারের অসুস্থতা কামনা করে বিদায় নিচ্ছি ...

আর্জেন্টাইন রাইট উইং এর মিড ফিল্ডারের জন্য ধইন্নাপাতা রাইখা গেলুম ... B-)
সেমাই নুডুলসের সাথে ইহা মিশাইয়া খাইয়েন ... :P

৩০ শে জুলাই, ২০১৪ রাত ১২:০৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক নাসিফ!
ইয়ে মানে, কান্ডারী ভাইয়ের ফাসি চাই, লোকটা আমার সেমাই খাওয়া বন্ধ করে দিছে :(
এইটাও একখান সেমাই বলতেই পারেন, হাহাহা!

২২| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ৯:০৯

মুনতাসির নাসিফ (দ্যা অ্যানোনিমাস) বলেছেন: শেয়ার দিলাম ... ৭ম প্লাস ...

৩০ শে জুলাই, ২০১৪ রাত ১২:১৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ :) বিশেষ ধন্যবাদ

২৩| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ৯:৩২

মামুন রশিদ বলেছেন: ফার্স্ট হাফে দশটা গোল হজম করার পর সেকেন্ড হাফে ওদের এমন জ্বলে উঠার রহস্যের পেছনে কান্ডারির ভেজাল সেমাইয়ের ভূমিকা আছে কিনা, তা তদন্ত করে দেখার জন্য ফিফা একটা বিশেষ কমিটি করেছে বলে শুনেছি :-B :-B

৩০ শে জুলাই, ২০১৪ রাত ১২:৩১

স্বপ্নবাজ অভি বলেছেন: এমনিতেই কান্ডারীর পোষ্ট আমার ঈদ মাটি করছে, সেমাই মুখেই দিতে পারি নাই!
আমি ভদ্রলোকের ফাসিঁ চাই মামুন ভাই!

২৪| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৪১

টুম্পা মনি বলেছেন: ভালো লাগল। ঈদের অনেক অনেক শুভেচ্ছা রইল। :) :) :) :)

৩০ শে জুলাই, ২০১৪ সকাল ১১:৫৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক টুম্পা মনি :)

২৫| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১০:৪৫

নোমান নমি বলেছেন: নাউজুবিল্লাহ :)

৩০ শে জুলাই, ২০১৪ দুপুর ১২:০২

স্বপ্নবাজ অভি বলেছেন: :)
নারী পুরুষের সমতা - অগ্রগতির মূলকথা :)
ঈদ মোবারক ভাই

২৬| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:০০

তওসীফ সাদাত বলেছেন:




আমি হ্যাট্ট্রিক করতাম এই টিমের সাথে যদি সার্ভার হ্যাং না করতো!! /:)

৩০ শে জুলাই, ২০১৪ দুপুর ১২:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: আরে এত গোল দিলে তো পরের বার খেলবেনা আর! তাই নিজেদের ও কিছু খাইতে হয়, কম দিতে হয়! :)
ঈদ মোবারক

২৭| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:০৮

শরৎ চৌধুরী বলেছেন: হাহাহাহাহাহাহাহাহা অনবদ্য এক পোষ্ট। +++++++। ঈদ মোবারক।

৩০ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:৪৮

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ ভাইয়া :)
ঈদ মোবারক!

২৮| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:২৭

প্লিওসিন অথবা গ্লসিয়ার বলেছেন: :D

৩০ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:০০

স্বপ্নবাজ অভি বলেছেন: :) :)

২৯| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:২০

ভূতাত্মা বলেছেন: আমার পার্ফরম্যান্স মাশাল্লাহ খারাপ ছিল না!! B-) সার্ভার ডাউন খাইলেও জিতসি, না খাইলেও জিতসি এইটাই কথা!! ;)

ঈদ মুবারক, ভামোস আর্জেন্টিনা !:#P !:#P

৩০ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:০৭

স্বপ্নবাজ অভি বলেছেন: আপনি মাশ আল্লাহ দুর্দান্ত খেলছেন! ওরা ভালো ভয় পাইছিল :)
সর্বশেষ স্কোরলাইন আর্জেন্টিনার সাথেই কথা বলে :)
ভামোস আর্জেন্টিনা!

৩০| ২৯ শে জুলাই, ২০১৪ রাত ১১:৩৪

জেরিফ বলেছেন: আমি কই ?? :( :(

খেলুম না X(( X(( X((


সকল কে ঈদের শুভেচ্ছা :)

৩০ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৭:৩০

স্বপ্নবাজ অভি বলেছেন: চিন্তা করো, তুমার মতো প্লেয়ার দলে নাই, আর্জেন্টিনা কত শক্তিশালী :)
ঈদ মোবারক জেরিফ!

৩১| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ১২:০৬

এম. এ. হায়দার বলেছেন: কল্পনায় এত কিছু হয়ে গেল আর আমি জানলামও না?!?

X( X( X(

৩১ শে জুলাই, ২০১৪ রাত ১২:১৫

স্বপ্নবাজ অভি বলেছেন: কল্পনার খবর জানা ভালুনা ভাই :)
ঈদের শুভেচ্ছা রইলো!

৩২| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ২:২০

শান্তির দেবদূত বলেছেন: এটা কি হইল! আর্জেন্টিনা তো শেষ পর্যন্ত ১ গোলে এগিয়ে ছিল! তাহলে খেলা ড্র হয় কি করে? এখানেও কারচুপি :( মানি না মানব না। সামুর আগামীকাল সার্ভার ঘেরাও কর্মসূচী, বিপ্লবী আর্জেন্টিনার ভক্তকূল এক হও, সামুর সার্ভারের কাল হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও।

৩১ শে জুলাই, ২০১৪ রাত ১২:১৯

স্বপ্নবাজ অভি বলেছেন: সর্বশেষ স্কোর লাইন টাই খেলার ফলাফল হিসেবে গণ্য হবে! প্লিজ সার্ভাররে মাফ করে দেন, এমনেই বেচারা / বেচারী অসুস্থ :(
ঈদ মোবারক!

৩৩| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ৩:১০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আনন্দের খবর, এই পোষ্টের স্পন্সর হয়েছে কোমল পানীয় আপার টেন! ;) ;)

তবে এই স্পন্সরের সাথে ১০ গোলের কোন সম্পর্ক আছে কেউ খুঁজে পেলে তার দায় ভার কর্তৃপক্ষ বহন করবে না! :#) :#)

৩১ শে জুলাই, ২০১৪ রাত ১২:৩৩

স্বপ্নবাজ অভি বলেছেন: পুরো এবং পুরো ব্যাপারটাই কাকতালীয় :)
আপার টেন কে না বলুন :)

৩৪| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ৩:৪০

সচেতনহ্যাপী বলেছেন: শেষ পর্যন্ত ফলাফল, গন্ডগোলের কারনে ম্যাচ পরিত্যাক্ত। রেফারী মাঠ থেকে কড়া নিরাপত্বায় প্যাভিলিয়নে।। বেশ ভাল লাগলো।
ঈদ মুবারক।।

৩১ শে জুলাই, ২০১৪ রাত ১২:৩৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ব্যাপুক গন্ডোগল!
ঈদের শুভেচ্ছা রইলো :)

৩৫| ৩০ শে জুলাই, ২০১৪ ভোর ৬:৫৬

মাঈনউদ্দিন মইনুল বলেছেন:

//খেলা বন্ধ, দীর্ঘ চেষ্টার পরেও সার্ভার খেলা উপযোগী হলোনা, তাই জানা খেলা পরিত্যক্ত ঘোষণা করলেন আর বিশ্বকাপ দুই ভাগ করার নির্দেশ দিলেন।// =p~ =p~


বাংলাদেশে খেলা হলে ঠিক এরকমভাবেই শেষ হবে।
ঈদের বিশাল আয়োজনের জন্য অনেক ধন্যবাদ, প্রিয় স্বপ্নবাজ অভি :)



(অতিরিক্ত খেলোয়াড় হিসেবেও নিজের নামটি না দেখে কিন্চিৎ মনক্ষুণ্ন হয়েছি... আমি তো কোন ইভটিজাররে পিডাইও নাই... খালি অনুমতি ছাড়া বিদেশে গিয়েছি এতটুকুই B-) ;) )

৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:১৭

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক মইনুল ভাই!
অনুমতি ছাড়া বিদেশে যাওয়া গুরুতর অপরাধ তবে আপনার শিথিলতার সাথে দেখা হবে :) আপনার উদ্দেশ্যে পবিত্র যে :)
মূল দুর্ঘটনা হইছে আপনি আসলে কোন দলের সমর্থক তা পরিস্কার না, তাই আপাতত দর্শক!

৩৬| ৩০ শে জুলাই, ২০১৪ দুপুর ১২:২৫

ইখতামিন বলেছেন: Astagferullah

By the way Eid mubarak

৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:১৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক ইখতামিন!

৩৭| ৩০ শে জুলাই, ২০১৪ দুপুর ১২:৩৮

বৃতি বলেছেন: প্রথম অর্ধ শেষ হবার আগে গোল আর্জেন্টিনা 10 - ব্রাজিল 0!

কি সুখের স্বপ্ন!!! /:) /:)

অতিরিক্ত খেলোয়াড় হিসেবে আছি- ভাল লাগলো সেজন্য B-) B-) মজার পোস্ট। ঈদের শুভেচ্ছা অভি :)

৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: এ স্বপ্ন নয় কিছুদিন আগে .....
:) :)
আপনাকেও ঈদের শুভেচ্ছা আপু, ভালো থাকুন সব সময়!

৩৮| ৩০ শে জুলাই, ২০১৪ বিকাল ৩:৩৯

ডি মুন বলেছেন: কাল্পনিক_ভালোবাসা
বলেছেন: আনন্দের খবর,
এই পোষ্টের স্পন্সর
হয়েছে কোমল পানীয়
আপার টেন!


হা হা হা হা ..... :)

৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:৪০

স্বপ্নবাজ অভি বলেছেন: স্পন্সরশিপ এর জন্য আপার টেনকে ধন্যবাদ!
:)

৩৯| ৩০ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:০৬

গৃহ বন্দিনী বলেছেন: আর্জেন্টিনা 12 - ব্রাজিল. 11

দারুন উপভোগ্য ম্যাচ । ব্রাজিলের একডজন গোল খাওয়ার সাধ অবশেষে আর্জেন্টিনার সোনার ছেলেরা পূরণ করল । :P


৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:৪৪

স্বপ্নবাজ অভি বলেছেন: মাশ আল্লাহ! স্বপ্ন পূরনের অভিনন্দন জানালাম :)
ঈদের শুভেচ্ছা রইলো!

৪০| ৩০ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:২৮

অপু তানভীর বলেছেন: বিস্তারিত মন্তব্য ঢাকায় এসে করিবো ।
তবে ১২ গোল দেওয়াটা একটু বেশি রূপকথা হয়ে গেলু ! ;) :D

৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:৫১

স্বপ্নবাজ অভি বলেছেন: 7 গোল রূপকথা হইলে খুব আরাম হইতো :)
ঈদ মোবারক অপু ভাই!

৪১| ৩০ শে জুলাই, ২০১৪ বিকাল ৪:৩২

কান্ডারি অথর্ব বলেছেন:


বাংলা ভাষায় লেখা সর্বকালের উত্তম লেখাগুলোর মধ্যে একটি। এমন লেখা না কেউ ইতপূর্বে লিখছে না কেউ ভবিষ্যতে লিখতে পারবে। এই পোস্টেরতো নোবেল পাওয়া উচিত। স্বর্ণ দিয়ে বাঁধাই করে রাখার মতো একটা পোস্ট হইছে। আমি বাংলা একাডেমীর কাছে দাবি জানাই যেন আগামী বই মেলায় খেলাধুলা, শরীর ও মনঃচর্চা বিষয়ক বই হিসেবে এই লেখা নিয়ে একটা বই বের করার হয়।

৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:৫৫

স্বপ্নবাজ অভি বলেছেন: ভাইয়া মনে হয় ভুল করে বেশী লাচ্চি সেমাই খেয়ে ফেলেছেন ( মাথা চুলকানির ইমু)
যে কারণে মুখ রহস্যজনক মিষ্টি হইছে!!

৪২| ৩০ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:২৭

হাসান মাহবুব বলেছেন: হঠকারিতামূলক সিদ্ধান্তে বিশ্বকাপ দুই ভাগ করা মানি না। ভামোস আর্জেন্টিনা, খামোশ ব্রাজিল!

৩১ শে জুলাই, ২০১৪ দুপুর ১:০২

স্বপ্নবাজ অভি বলেছেন: ভামোস আর্জেন্টিনা, খামোশ ব্রাজিল!
ঈদ মোবারক হাসান ভাই :)

৪৩| ৩০ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:৩৫

সেলিম আনোয়ার বলেছেন: শেষার্ধের ৩৫ মিনিটে ১১ গোল করেছি। আর ডাবল হেট্রিক করেছি নিজে। শেষ দশ মিনিটে যে আরেকটা হ্যাট্রিক করতাম এতে কোন সন্দেহ নেই্ ।ব্রাজিলের সুনিশ্চিৎ বিজয় ঠেকিয়ে কাপ ভাগ করার ষড়যন্ত্র মানি না । !:#P

৩১ শে জুলাই, ২০১৪ দুপুর ১:০৮

স্বপ্নবাজ অভি বলেছেন: :) :) :)
আপার টেনের সাথে যোগাযোগ করে প্রতিবাদ জানান!

৪৪| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ৮:২৯

না পারভীন বলেছেন: আমি ব্রাজিলের সাপুটার। খেলোয়াড় দের যে এত প্রকারভেদ থাকে এই পোস্ট না পড়লে কোন দিন জানা হতো না। ঈদ মোবারক অভি :)

৩১ শে জুলাই, ২০১৪ দুপুর ১:০৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক আপু :)

৪৫| ৩০ শে জুলাই, ২০১৪ রাত ১১:২৪

অপু তানভীর বলেছেন: কান্ডারী ভাইয়ের কমেন্ট কুপায়া লাইক এবং তেব্র ভাবে সহমত । :D :D

৩১ শে জুলাই, ২০১৪ দুপুর ১:১২

স্বপ্নবাজ অভি বলেছেন: ৪১ নং মন্তব্য এর প্রতি উত্তর দ্রষ্টব্য :)

৪৬| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ১২:৩৫

ভূতাত্মা বলেছেন: ডি মুন বলেছেন: কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আনন্দের খবর, এই পোষ্টের স্পন্সর হয়েছে কোমল পানীয় আপার টেন!

হি হি হি হি হি :#) :#) :#)

৩১ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:২৩

স্বপ্নবাজ অভি বলেছেন: পানীয় হিসেবে আপারটেন অতুলনীয় :)

৪৭| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ২:২৫

রিফাত ২০১০ বলেছেন: আর্জেন্টিনা টিমের অন্যতম খেলোয়াড় রিফাত হোসেন কে রাখা যেত । আরো কয়েকজন গুরুত্বপূর্ন খেলোয়াড় বাদ পড়ছে :)

৩১ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:২৫

স্বপ্নবাজ অভি বলেছেন: রিফাত হোসেন তো দেখি দুর্দান্ত একজন খেলোয়াড়!
কোচের নজর এড়িয়ে গেছে, ব্যাপার না পরবর্তী ম্যাচ গুলোতে সে অবশ্যই হ্যাট্রিক করার সুযোগ পাবে :)

৪৮| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ৩:৩৪

রাজিব বলেছেন: আমাকে আর্জেন্টিনার লেফট ব্যাক হিসেবে নিলে এত গোল খেতাম না আমরা। কলেজে আমরা রানার্স আপ হয়েছিলাম ইন্টার ক্লাস টুর্নামেন্টে। আর ব্লগিং করছি সেই ২০০৫ সাল থেকে।

৩১ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:২৭

স্বপ্নবাজ অভি বলেছেন: মাশল্লাহ, আপনার প্রোপাইল তো মেলা শক্তিশালী :)
অবশ্য কিছু গোল না খাইলে তো আরেকবার ওনারা খেলতেই আসতোনা!

৪৯| ৩১ শে জুলাই, ২০১৪ সকাল ১০:২৯

প্রোফেসর শঙ্কু বলেছেন: =p~ =p~ =p~
দারুণ মজা পেলাম!

৩১ শে জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:২৯

স্বপ্নবাজ অভি বলেছেন: ধন্যবাদ প্রফেসর :)
ঈদের শুভেচ্ছা জানবেন!

৫০| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ৯:০০

পরিবেশ বন্ধু বলেছেন: আমি দর্শক :> :> ঈদই

৩১ শে জুলাই, ২০১৪ রাত ৯:৪৪

স্বপ্নবাজ অভি বলেছেন: ঈদ মোবারক বন্ধু!

৫১| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ১১:০৩

বটবৃক্ষ~ বলেছেন:



হাসান মাহবুব বলেছেন: হঠকারিতামূলক সিদ্ধান্তে বিশ্বকাপ দুই ভাগ করা মানি না। ভামোস আর্জেন্টিনা, খামোশ ব্রাজিল!


=p~ =p~ =p~ B-)) হাসতেই আছি!

ব্যাপক পোস্ট!!

(সরিই অন্নেক লেইট করলাম আসতে! :( )

৩১ শে জুলাই, ২০১৪ রাত ১১:৩১

স্বপ্নবাজ অভি বলেছেন: :)
আপনার আর একজন নিশির গোল দুটো কিন্তু খেলার ফলাফল নির্ধারিত করে দিলো!
দেরী করে আসায় যা হলো, তা হচ্ছে লেইট ঈদ মুবারক পাইলেন :)

৫২| ৩১ শে জুলাই, ২০১৪ রাত ১১:৫১

হিমালয় হিমু বলেছেন: প্রিয়তে রাখলাম
ঈদ মোবারক.

০১ লা আগস্ট, ২০১৪ রাত ১২:৫০

স্বপ্নবাজ অভি বলেছেন: :)
ঈদ মোবারক

৫৩| ০৪ ঠা আগস্ট, ২০১৪ বিকাল ৫:৫০

মাহমুদ০০৭ বলেছেন: হাহ হাসতে হাসতে শেষ ভাই , আমার পজিশন কিন্ত পছন্দ হইছে :)
তয় ভাই সেলিম ভাই ইরাম খেললে নেইমারের কি হবেক :(( :((
ঈদের শুভেচ্ছা ভাই

০৪ ঠা আগস্ট, ২০১৪ রাত ৮:৩৫

স্বপ্নবাজ অভি বলেছেন: নেইমার বাদ !
সামনের সিসনে বার্সালোনার হয়ে সেলিম ভাই খেলপে :)

৫৪| ০৮ ই আগস্ট, ২০১৪ সকাল ১১:৫৯

নীলসাধু বলেছেন: ইশরে মিস হইয়া গেলু। আমি ছিলাম কুথায় - কত কি হইয়া গেলো। :( :)

০৯ ই আগস্ট, ২০১৪ দুপুর ১২:০২

স্বপ্নবাজ অভি বলেছেন: সিডাই তো ছিলেন কই , আপনার মন ছিলনা দেখেই ব্রাজিল এত্তগুলা গুল খাইছে :P :P

৫৫| ০৮ ই আগস্ট, ২০১৪ দুপুর ১২:০৪

নীলসাধু বলেছেন: পোষ্টে আমার পজিশান দেয়া হয়েছে লেফট ব্যাক।
মজার ব্যাপার হল আমি যখন স্কুল কলেজের সময়টায় ফুটবল খেলেছি তখন আমার পজিশান ছিল লেফট ব্যাক। এই পজিশনেই আমি খেলতাম। দীর্ঘদিন পরে আবার স্মৃতি মনে হল।

০৯ ই আগস্ট, ২০১৪ দুপুর ১২:১১

স্বপ্নবাজ অভি বলেছেন: কেমনে মিলে গেল ? আমার অবশ্য আপনাকে দেখেই কেন জানি ডিফেন্ডার ডিফেন্ডার মনে হচ্ছিল , শুভেচ্ছা কবি !

৫৬| ০৯ ই আগস্ট, ২০১৪ দুপুর ১২:২৪

বৃশ্চিক রাজ বলেছেন: ওহ ব্রো আপনি আমাকেই বাদ দিয়ে দিলেন ? আমি তো তখন আফগানিস্তান ছিলাম আর্জেন্টিনার খুব কাছাকাছি। :)

০৯ ই আগস্ট, ২০১৪ বিকাল ৩:২৬

স্বপ্নবাজ অভি বলেছেন: আফগানিস্তান বিশ্বকাপে খেললে ইনশাল্লাহ সুযোগ পাবেন !

৫৭| ০৯ ই আগস্ট, ২০১৪ বিকাল ৫:২২

ৎঁৎঁৎঁ বলেছেন: হা হা হা! আমি আগেই পোস্টটা পড়ে গিয়েছি! মজা হয়েছে অনেক!

০৯ ই আগস্ট, ২০১৪ রাত ১০:৩০

স্বপ্নবাজ অভি বলেছেন: কিন্তু আমি টের পাই নাই , বিনা টিকিটে , ম্যাচ দেখসেন !
আপনাকে জরিমানা করা হলো , পরিবেশ বন্ধু মহাশয়ের ব্লগে ঘুরে আসুন (এটাই জরিমানা )

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.