নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পৃথিবীর সন্তান।

সৈয়দ সাইফুল আলম শোভন

এই ব্লগের সকল প্রকার তথ্য কোন প্রকার অনুমতি ছাড়াই ব্যবহার করা যাবে ।

সৈয়দ সাইফুল আলম শোভন › বিস্তারিত পোস্টঃ

মাননীয় মেয়র আমরা আপনার সিটি করপোরেশনের বুলডোজারটার শক্তি দেখতে চাই।

১০ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৩:৪২


রাতের আধারে নয়, দিনেদুপুরে ঢাকার রাস্তার জায়গা দখল করে গড়েছে দোকান । দোকানের মালিক কারা। এই প্রশ্ন কমলাপুর এলাকায় করা কঠিন।

মাননীয় মেয়র আপনি তো রাস্তা দখলমুক্ত করতে অভিযান চালাচ্ছেন। তবে এই রাস্তায় আপনার অভিযান কখন চলবে। লোকে বলে এখানে নাকি রাষ্ট্রের আইন চলে না, চলে কমলাপুরের আইন। আমরা আপনা সিটি করপোরেশনের বুলডোজারটার শক্তি দেখতে চাই। আমরা আশাবাদী যেহেতু আপনি লক্ষ জনতার ভোটে নির্বাচিত তাই আপনার শক্তি তাহাদের থেকে অনেক বেশি। তাই আমরা চাই কমলাপুরের আইনে রাস্তা দখল নয়, রাষ্ট্রের আইনেই রাস্তাটা দখলদার মুক্ত হবে।

ছবি কারিগর : রিংকু

মন্তব্য ৮ টি রেটিং +৬/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১০ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৩৯

আবুল হাসান নূরী বলেছেন: সড়কের প্রস্থ ৭৮ ফুট, আছে ৪০

২| ১০ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৪৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: মাননীয় মেয়র আপনি তো রাস্তা দখলমুক্ত করতে অভিযান চালাচ্ছেন। তবে এই রাস্তায় আপনার অভিযান কখন চলবে। লোকে বলে এখানে নাকি রাষ্ট্রের আইন চলে না, চলে কমলাপুরের আইন। আমরা আপনা সিটি করপোরেশনের বুলডোজারটার শক্তি দেখতে চাই

++++++++++

৩| ১০ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৫৪

সোজোন বাদিয়া বলেছেন: আহ, আবারও সেই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা। ভুতটা কোথায় সরষের ভিতরে নাকি ওঝায় তা এখনও চিনলেন না?

৪| ১০ ই এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৭:০১

বার্তা বাহক বলেছেন: মাননীয় মেয়র, আমরা আপনার সিটি করপোরেশনের বুলডোজারটার শক্তি দেখতে চাই।
মাননীয় মেয়র, আমরা আপনার সিটি করপোরেশনের বুলডোজারটার শক্তি দেখতে চাই।
মাননীয় মেয়র, আমরা আপনার সিটি করপোরেশনের বুলডোজারটার শক্তি দেখতে চাই।.........দেখি আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবার পরও কাজ হয় কি না? ধন্যবাদ সচেতনতামুলক পোস্টটির জন্য।

৫| ১১ ই এপ্রিল, ২০১৬ রাত ১২:১৬

শরনার্থী বলেছেন: আপডেটঃ
জার্মান প্রবাসে- 1305
অগ্নি সারথির ব্লগ- 217
ইস্টিশন ব্লগ- 147
প্রবীর বিধানের ব্লগ- 57
ইতুর ব্লগ- 23

অসম ব্যবধান শুরু হয়েছে মোটামুটি। প্রাতিষ্ঠানিক ব্লগের সাথে লড়াই করে যাওয়াটা বেশ দুঃসাধ্য হয়ে উঠছে দিনের পর দিন। আবারো আপনাদের ভোট দেবার অনুরোধ করছি। প্লিজ আপনারা ভোট দিন।

ভোট দিতে যা করতে হবেঃ
প্রথমে https://thebobs.com/bengali/ এই ঠিকানায় যেতে হবে। এরপর আপনার ফেসবুক আইডি দিয়ে লগইন করুন। লগইন হয়ে গেলে বাছাই করুন অংশে ক্লিক করুন। ক্লিক করে ইউজার অ্যাওয়ার্ড বাংলা সিলেক্ট করুন। এরপর মনোনীতদের একজনকে বেছে নিন অংশে ক্লিক করে, অগ্নি সারথির ব্লগ সিলেক্ট করুন। এরপর ভোট দিন বাটনে ক্লিক করে কনফার্মেশন পেয়ে গেলেই আপনি সফল ভাবে আমাকে ভোট প্রদান করে ফেলেছেন। এভাবে ২৪ ঘন্টা পরপর মে ২, ২০১৬ পর্যন্ত ভোট দেয়া যাবে।

৬| ১২ ই এপ্রিল, ২০১৬ ভোর ৪:৪৭

মোস্তফা কামাল পলাশ বলেছেন:
অবিশ্বাস্য কিছু ছবি দেখলাম। এটা কিভাবে সম্ভব? দিনের আলোতে ঢাকার ফুটপাথে এই রকম দোকান উঠানোও কি সম্ভব? তাও রাজারবাগ পুলিশ লাইন থেকে ১০০ মিটার দূরত্বে? ছবির জায়গাটা কি ফকিরাপুলের আশ পাশে নাকি? চেনা চেনা মনে হচ্ছে।

৭| ১২ ই এপ্রিল, ২০১৬ সকাল ৯:৪০

হাসান ইমরান বলেছেন: হাঁ...
আমরা বিশ্বাস করি আপনি কাপুরুষ নন...
আমরা বিশ্বাস করি, এর পিছনে আপনি নন,
তাই আমাদের বিশ্বাসের মর্যাদা দেন...

৮| ১২ ই এপ্রিল, ২০১৬ বিকাল ৫:০৯

মির্জা বাড়ির বউড়া বলেছেন: আসেন দেখেন ব্লগের সবচেয়ে পুরান নাটকের পুন:প্রচার। শরণার্থী নিকে ব্যাপক ল্যাদানির পরও মনমত সাড়া না পাওয়ায় অগ্নিসারথি গতকালকে নিজেই খুলেন বেলের শরবত নামে এক ইচিং ব্লগিং ক্যারেক্টার, তারপর সারাব্লগ ভাসিয়ে দেন নিজেই নিজেকে গালি দিয়ে কমেন্ট করে যেন মানুষের সহানুভূতি আদায় করে ভোট পাওয়া যায়। নিজের গোমর নিজেই গভীর রাতে ভুলে ফাঁস করে ফেলেন পোস্ট দিয়ে যে তিনি ববস.কমে জিতে চাকরি ছেড়ে রেসিডেন্ট ব্লগার হতে চান এই ব্লগের। মারহাবা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.