নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মুভি

শুভ বর্স

শুভ বর্স › বিস্তারিত পোস্টঃ

Savages (2012) মুভির রিভিউ + কিছু জানা অজানা তথ্য

০৮ ই আগস্ট, ২০১৪ রাত ২:৩১





Savages (2012)

Crime | Drama | Thriller

Director: Oliver Stone

Writers: Shane Salerno, Don Winslow

Stars: Aaron Taylor-Johnson, Taylor Kitsch, Blake Lively

Imdb Ratings: 6.6 /10 http://imdb.to/1sBFzaa

Rottentomatoes Ratings: http://bit.ly/1sBFDH4



আপনাদের আজকে তিন বন্ধু গল্প বলব, তার মানে এ নয় যে গল্পের শেষে তারা ৩ বন্ধু জীবির্ত থাকবে। যাই হোক এখন এগুলো বলে কোন লাভ নেই আপনাদের প্রথম থেকে বলি। Chon এবং Ben ২জন খুব ভাল বন্ধু। শন একজন সাবেক নেভী সিল আর বেন একজন উদ্ভিদবিজ্ঞানী। তারা ২জন হাইস্কুলের বন্ধু। তবে মাঝে একটা কথা বলি সেটা হল গাজা খুব খারাপ জিনিষ কিন্তু একটি খারাপ দুনিয়ায় এটা খুব ভাল। বেন এবং শন একদিন বিচে বসে চিন্তা করে যে তারা গাজার ব্যবসা করবে সেজন্য শন আফগানিস্থান থেকে গাজার বীজ সংগ্রহ করে সেটার চাষ শুরু করে আর বেন ত একজন উদ্ভিদবিজ্ঞানী তাই বেনের সহযোগীতায় ৬ মাসের মধ্যে গাছে ভাল গাজা হয় এবং খুব কম সময়ে তাদের গাজার কাস্টমারও বেড়ে যায়।



বেনের কারনে তাদের গাজার মান বিশ্বের সবচেয়ে উন্নতমানের। যেটা শুধু মাএ পাওয়া যেত ক্যালিফোর্নিয়াতেই। কারণ তারা ২ বন্ধু থাকত ক্যালিফোর্নিয়ার সৈকতের পাশে একটি জায়গায়। উন্নতমানের গাজা হওয়ার কারণে তাদের বর্তমান কাস্টমার ১৫ মিলিয়ানও ছাড়িয়ে গেছে। তবে তাদের ২ জনের একটি মাএ বান্ধবী তার নাম হল Ophelia। জন ও বেন তাকে আদর করে ও বলে ডাকে তারা ২ জনই তাকে খুব ভালবাসে। তাদের দিনকাল দারুন কাটছিল আর তার সাথে অবৈধ ব্যবসাও বেশ ভালোই যাচ্ছিল। ৩ বন্ধু মিলে ভাল মজা করে সময় পাড় করত তবে হঠাৎ তাদের সুখের ঘরে হানা দিল মেক্সিকান মাদক সম্রাট এলেনা। এলেনা তাদের এ ব্যবসায় অংশীদারিত্ব চায়। শন এবং বেন এলেনার সাথে মিলে মিশে ব্যবসা করতে রাজি হয় না, কেনই বা হবে তাদের ব্যবসা খুব ভাল যাচ্ছে আর দিন দিন উন্নতি হচ্ছে সেজন্য কেনইবা এ ব্যবসার ভাগ দিতে এলেনাকে ব্যবসার অংশীদারি করবে। শন এবং বেন সরাসরি এলেনাকে মানা করে না, তারা ২৪ ঘন্টার সময় নেয়। তবে এর মধ্যে তারা ৩ জন মিলে এখান থেকে পালিয়ে যাবার প্ল্যান করে। কিন্তু এলেনা এ খবর পেয়ে যায় এবং সে তার লোক দিয়ে ওফেলিয়াকে কিডনাফ করায় এবং শন ও বেনকে তাদের ব্যবসার অংশীদারিত্ব দিতে বাধ্য করে। তবে শন এবং বেনও ছাড়বার পাত্র নয় তার অংশীদারিত্ব দেয় ঠিকই কিন্তু এলেনা উপর প্রতিশোধও নেয়।



এখন কথা হল ওফেলিয়াকে কিডনাফ করে এলেনা তাকে কি মেরে ফেলবে??শন এবং বেন ওফেলিয়ার জন্য কি তাদরে ব্যবসার অংশীদারিত্ব এলেনাকে দিয়ে দিবে নাকি শন এবং বেন কিভাবে এলেনার উপর প্রতিশোধ নিবে?? শন এবং বেন কি ওফেলিয়াকে বাচাতে পারবে নাকি তাকে বাচাতে গিয়ে তারা ৩জনেই মারা যাবে?? সেটা দেখতে হলে আজই ডাউনলোড দিন Savages (2012)



এ মুভিটি শুধু মাএ প্রাপ্তবয়স্কদের জন্য, কারণ এতে ২-৩টা এডাল্ট সিন আছে।



এবার বলি এ মুভিটির কিছু জানা অজানা তথ্য:



=> এ মুভিটি শুধু মাএ প্রাপ্তবয়স্কদের জন্য, কারণ এতে ২-৩টা এডাল্ট সিন আছে।



=> মুভিটির শেষে মামা একটা টুইস্ট আছে, সেজন্য শেষ পযর্ন্ত দেখবেন।



=> এ মুভিটি ডন উইন্সলোর লিখিত বেষ্ট সেলিং বই স্যাভেজেস উপন্যাসের কাহিনী অবলম্বনে নির্মিত হয়েছে।



=> এ মুভিটি পরিচালনা করেছেন তিন তিনবারের অস্কারজয়ী অলিভার ষ্টোন।



=> এ মুভিটি শুটিং ২০১১ সালে আগস্ট মাসে শুরু হয়।



=> মুভির শুটিং এর জন্য একটি গাঁজা খামার দেখানো প্রয়োজন ছিল। সেজন্য অলিভার ষ্টোন বাস্তব গাছপালা ব্যবহার করে একটি বিশাল গাঁজা খামারে রূপান্তরিত করতে চেয়েছিলেন কিন্তু আইনি সমস্যার কারণে সেটা ফেক ভাবে দেখানো হয়েছে।



=> যৌনমিলনের দৃশ্যগুলো প্রথম তিন দিনের সময় শুট করা হয়েছিল।



=> মুভিটির শুটিং এর সময় অসংখ্য ভয়াবহ রক্তক্ষয়ী এবং মারকাট দৃশ্য থাকার কারনে সালমা হায়েক তার সাড়ে ৫ বছর বয়সী মেয়েকে মুভির সেটে আসাতে বারন করে দেন।



ডিরেক্ট লিংক: http://bit.ly/1sBJMuG

টরেন্ট লিংক 720p : http://bit.ly/1sBHawP

টরেন্ট লিংক 1080p : http://bit.ly/1sBH5Jt



মানুষ মাএই ভুল । সবারই কমবেশী ভুল হয় । তাই আমার লেখার কোন স্থানে ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ।



নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.