নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মুভি

শুভ বর্স

শুভ বর্স › বিস্তারিত পোস্টঃ

পরিবারের জীবন বাচানোর জন্য চোরাচালান

৩১ শে আগস্ট, ২০১৪ রাত ৩:৪৮



Contraband (2012)

Action | Crime | Drama

Director: Baltasar Kormákur

Writers: Aaron Guzikowski, Arnaldur Indriðason

Stars: Mark Wahlberg, Giovanni Ribisi, Kate Beckinsale

Imdb Ratings: 6.5 /10 http://imdb.to/1pfAVdi

Rottentomatoes Ratings: http://bit.ly/1pfAVtI



ক্রিস ফ্যারাডে এবং সেবাস্টিয়ান ২জন খুব ভাল বন্ধু। তারা আগে অবৈধ ব্যবসা এবং নিষিদ্ধ চোরাচালান করত কিন্তু ক্রিস ফ্যারাডের বিয়ে হয়ে যাবার পর এবং তার বাবা নিষিদ্ধ চোরাচালান করতে গিয়ে পুলিশের কাছে ধরা খাওয়ার পর থেকে ক্রিস ফ্যারাডে এসব একেবারে ছেড়ে দেয়। বন্ধুর জন্য সেবাস্টিয়ানও আর এসব চোরাচালান করে না সে এখন ডেবোলপারের কাজ করে। ক্রিস ফ্যারাডে তার বউ এবং বাচ্চাদের অনেক ভালবাসে মূলত তাদের ভাল ভবিষ্যৎ এর কথা চিন্তা করেই এসব আর করবে না বলে ঠিক করে ফেলেছে। একদিন ক্রিস ফ্যারাডের কাছে একটা ফোন আসে যে তার শালা হাসপাতালে। শালার সাথে যোগাযোগ করে জানতে পারে যে তার শালা একজন ড্রাগ ডিলারের হয়ে ড্রাগ চোরাচালান করতে গিয়ে পুলিশের কবলে পড়ে, কিন্তু সে তখন সে ড্রাগ গুলো মিসিসিপি নদীতে ফেলে দেয় ফলে পুলিশ তার কাছে কিছু না পেয়ে ছেড়ে দিলেও সেই ড্রাগ ডিলাররা তাকে মেরেছে আর বলে তার সব ড্রাগ এনে না দিতে পারলে জানে মেরে ফেলবে। ক্রিস ফ্যারাডে বউয়ের কথা তার শালার জীবন বাচানোর জন্য ক্রিস সেই ড্রাগ ডিলারের কাছে যায় এবং বলে যে ড্রাগের টাকা ক্রিস শোধ করে দিবে কিন্তু এর পরির্বতে তার শালাকে ছেড়ে দেওয়া হোক। তবে এখন হিতে বিপরীত হল কারণ সেই ড্রাগ ডিলার বলল তার ড্রাগ প্রয়োজন টাকা না আর ক্রিস যদি তার ড্রাগ না এনে দিতে পারে তাহলে শুধু তার শালা না ক্রিসের পুরো পরিবারকেই সে খতম করে দিবে। ক্রিস ফ্যারাডে পরলো বিরাট বিপদে ড্রাগ না আনা ছাড়া কোন উপায় নাই তবে শুধু ড্রাগ আনতে গিয়ে ত আর খরচে পুষবে না তাই সে একটা বড় চোরাচালানও করবে। সেজন্য কয়েকজন লোকও ঠিক করে গন্তব্যে রওনা হল ক্রিস ফ্যারাডে আর সাথে নিল তার শালাকে। বউ আর বাচ্চাকে রেখে গেল তার প্রিয় বন্ধু সেবাস্টিয়ানের কাছে।



এখন কি হবে ক্রিস ফ্যারাডের?? সে কি ড্রাগ নিয়ে আসতে পারবে নাকি সেও পুলিশের কাছে ধরা খাবে?? আর সে কি এমন চোরাচালান করবে যে তার খরচ পুষে যাবে?? কিভাবেই বা এ চোরাচালান করবে? যদি ক্রিস ফ্যারাডে ধরা খায় তাহলে তার বউ বাচ্চার কি হবে?? তারা কি সুরক্ষিত থাকবে সেবাস্টিয়ানের কাছে?? জানতে হলে দেখতে হবে Contraband (2012)



১১০ মিনেটের মুভিটি দেখে আপনি একটু বোর হবে না ববং শেষে চিন্তা করবে এটা ক্যামতে হয় এটাও কি কেউ করতে পারে। মুভির প্লটটা খুব ভাল আর মিউজিক এবং পরিচালনাও খুব ভাল লেগেছে। এ মুভির মূল চরিত্র অভিনয় করেছেন Mark Wahlberg.. এনার কথা কিছু বলা লাগে না The Perfect Storm, Planet of the Apes, The Italian Job , The Other Guys , The Fighter মত আরো ভাল ভাল মুভিতে অভিনয় করে আমাদের অনেকেই মন জয় করে নিয়েছেন। যারা এখনও মুভিটি দেখেন নি তারা তাড়াতাড়ি মুভিটা দেখতে বসে যান।



ডিরেক্ট লিংক: http://bit.ly/1rGxKmN

টরেন্ট লিংক 720p : http://bit.ly/1rGxO5T

টরেন্ট লিংক 1080p : http://bit.ly/1rGxKTO



মানুষ মাএই ভুল । সবারই কমবেশী ভুল হয় । তাই আমার লেখার কোন স্থানে ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ।



নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.