নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মুভি

শুভ বর্স

শুভ বর্স › বিস্তারিত পোস্টঃ

আয়নার মধ্যেও কি জীবন আছে?

১০ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ১:৪৫



Oculus (2013)

Horror

Director: Mike Flanagan

Writers: Mike Flanagan, Jeff Howard

Stars: Karen Gillan, Brenton Thwaites, Katee Sackhoff

Imdb Ratings: 6.5/10 http://imdb.to/Va0N2N

Rottentomatoes Ratings: http://bit.ly/1utTAIb



আপনি কি আত্মা কে বিশ্বাস করেন, খারাপ আত্মাকে বিশ্বাস করেন??



আমাদের অনেকেরই পুরান আসবাবপত্র খুব পছন্দ। বিশেষ করে আগের দিনের রাজা, জমিদার বা ধনী লোকেরা যেগুলো ব্যবহার করত। সেগুলো আমরা অনেকেই নিলামে ভাল দাম দিয়ে কিনে নি। এখন আপনি যদি নিলামে ১৬০০-১৭০০ সালের একটি সুন্দর কারুকাজ সহ বড় ফ্রেমের আয়না কিনে আনেন তখন আপনার পরিবার ত অনেক খুশি হবেই। তবে কিছু দিন পরে যদি জানতে পারেন এ আয়নার ভিতরে একটি খারাপ আত্মা আছে তখন আপনি কি করবেন?? এ আত্মা যদি আপনার পরিবারকে ধ্বংস্য করে দেয় তখন আপনি কি করবেন? নিশ্চয় আয়নাটা ভাঙ্গতে চাবেন, তবে সব চেয়ে আশ্চয্যের বিষয় যে এ আয়না নিজের রক্ষা নিজেই করতে পারে। তাহলে এটাকে ধ্বংস্যের উপায় কি>?



দশ বছর আগে, Tim Russellকে তার বাবার নৃশংস্য হত্যাকান্ডের জন্য দোষী সাব্যস্ত করে জেলের মত মানসিক প্রতিষ্ঠানে নিয়ে যাওয়া হয়। পুলিশের রিপোর্ট অনুযায়ী টিমের বাবা একজন পাগল লোক ছিলেন যিনি তার স্ত্রীকে অত্যাচার করে মেরে ফেলেন আর তার ছেলে তাকে গুলি করে মেরে ফেলে। সে সময় Tim Russell এর বড় বোন Kaylie Russell ছাড়া Russell পরিবারের আর কেউ জীবিত্ব ছিল না। টিমের শৈশব সেই মানসিক প্রতিষ্ঠানে মানসিক ডঃ শন গ্রাহামের সাথেই কাটে। ডাক্তার টিমের মানসিক চিকিৎসা করে এবং একুশ বছর বয়সে টিম সুস্থ হলে তাকে সেখান থেকে ছেড়ে দেওয়া হয়। টিম বের হলে তার বোন Kaylie পার্কিং এলাকায় তাকে স্বাগত জানায় এবং তাকে বাড়িতে নিয়ে আসে। পুলিশের রিপোর্ট এ যাই লেখা থাক না কেন তারা ২জন জানে সেদিন রাতে কি হয়েছিল। তাদের বাবাকে সেই প্রাচীন আয়নাটা আনা উচিত হয়নি। সেই আয়নাটার জন্যই এত কিছু হয়েছে। অনেক কষ্ট করে Kaylie এত দিন ধরে এ আয়নার পুরো বায়োডাটা বের করে জানতে পারে যে এ আয়না যে পরিবারে যায় সে পরিবারেই ধ্বংস্য করে দেয় কিন্তু অনেকেই এ আয়নাটা ভাঙ্গতে চেষ্টার করেছেন, তবে সব চেয়ে আশ্চয্যের বিষয় যে এ আয়না নিজের রক্ষা নিজেই করতে পারে সে জন্য কেউ এর কোন ক্ষতি করতে পারে না। তবে তারা ২ ভাই বোন মিলে এটাকে ধ্বংস্য করবেই। তারা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে আয়নাটাকে ধ্বংস্য করতে চেষ্টা করে কিন্তু তখন থেকেই শুরু হয় মুভির মূল কাহিনী.... আর সেটা জানতে দেখুন Oculus (2013)



আমার আবার একটু ডরভয় নাই, ভয় কমই পাই তবে মুভিটা দেখে আমি একটুও ডরাই নাই আপনি তেমন ভয় পাবেন না বলে দিচ্ছি। তবে মুভির প্লট এবং মিউজিক খুব ভাল। অভিনেতারাও এমন সুন্দর করে চরিত্রগুলোকে ফুটিয়ে তুলেছে যে আপনি ভয় না পেলে ধোকা খাবেন একটু পর পর...ভাবেন এটা কেমনে হল আর ২ সেকেন্ট পরে ভাববেন ত এটা কল্পনা.. ১০৩ মিনিটের মুভির প্রথম থেকেই আপনাকে একটা উওেজনার মধ্যে রাখবে সারাটাক্ষণ তবে মুভির শেষটা দেখে মনে হল হয়ত ২য় পার্টও বের করতে পারে আবার নাও পারে।



এ মুভিটি Flanagan, Oculus: Chapter 3 - The Man with the Plan এ ৩টি শর্ট ফিল্ম থেকে আইডিয়া নেওয়া হয়েছে। ২০১৩ সালের ৮ই সেপ্টেম্বর মুক্তি পাওয়া Mike Flanagan এর পরিচালিত আমেরিকান হরর ভিওিক মুভিরটির স্টোরি লিখেছেন Mike Flanagan এবং Jeff Howard। মুভিটি সমালোচকদের দ্বারা ভালই প্রশংসিত হয়। সেজন্য মুভিটি বিশ্বব্যাপী $৪০ মিলিয়ন ডলারের বেশি ব্যবসা করেছে। তবে মুভিটি তৈরী করতে খরচ হয়েছিল মাএ $৫ মিলিয়ন ডলার। খরচের তুলনায় ৮ গুনেরও বেশী লাভ করেছে Oculus (2013)



ডিরেক্ট লিংক: http://bit.ly/1uhH27o

টরেন্ট লিংক 720p : http://bit.ly/1lPFVKM

টরেন্ট লিংক 1080p : http://bit.ly/1lPG298



মানুষ মাএই ভুল । সবারই কমবেশী ভুল হয় । তাই আমার লেখার কোন স্থানে ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ।



নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

মন্তব্য ৬ টি রেটিং +৩/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১০ ই সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ২:১৩

যাযাবর বেদুঈন বলেছেন: ভাল বলছেন। হরর মুভিগুলো দেখলে আমারও ভয় লাগেনা। বরং মাঝে মাঝে খুব হাসি পায়। তবে দুইটা সিরিজ স আর ফাইনাল ডেস্টিনি দেখতে পারিনাই পুরোটা। দেখেই খুব বিরক্ত লাগছে।

তবে মিররটা মোটামুটি ভালই লাগছিল। অকুলাসটাও খুব একটা ভাল লাগেনাই। মনে হইছে সেই একই হাস্যকর কাহিনী। তবে আপনার রিভিউটা ভাল লাগছে।

১১ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৩:১৪

শুভ বর্স বলেছেন: ধন্যবাদ দাদা

২| ১০ ই সেপ্টেম্বর, ২০১৪ বিকাল ৫:৩৩

আমি ইহতিব বলেছেন: হরর মুভি দেখে ভয় না পেলে মজা আছে? তবে আপনি যেভাবে বর্ণনা দিলেন তাতে দেখার আগ্রহ হচ্ছে।

১১ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৩:১৫

শুভ বর্স বলেছেন: দেখুন আসা করি ভাল লাগবে।

৩| ১০ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৮:২৩

এইচ তালুকদার বলেছেন: একটু অবসর পেলেই মুভিটা দেখে ফেলব।

১১ ই সেপ্টেম্বর, ২০১৪ রাত ৩:১৫

শুভ বর্স বলেছেন: দেখুন আসা করি ভাল লাগবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.