নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহ বিশ্বাসী................... স্রোতের বিপরীতে একজন।

সাইদুর রহমান সিদ্দিক

স্রোতের বিপরীতে একজন

সাইদুর রহমান সিদ্দিক › বিস্তারিত পোস্টঃ

হতে পারে ভ্যাট* একটি আত্নহত্যার নাম....!!!

১২ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:০৭

মেয়েটা দেখতে অনেক সুন্দর ছিল, যেমন দুটি চোখ তেমন চোখের ভ্রু আর পাগল করা মুখের হাসি। যেদিন তাকে প্রথম দেখেছিলাম সেদিনেই অনেক ভালবেসেছিলাম। বাসায় এসে আম্মুকে বললাম আমার ওই মেয়েকে অনেক পছন্দ হয়েছে, যে কোন ভাবে আমার ঘরে বউ হিসেবে চাই, চাই, চাই,......................
.
অনশন দেখে পরেরদিন আমার পরিবার তাদের বাড়ীতে বিয়ের প্রস্তাব নিয়ে চলে গেল, আমাদের পরিবারের সবাইকে খুব সুন্দর করে আপ্যায়ন করে দিল, তারপর আমার আর তার বিয়ের কথা পাকা করতে শুরু করল।
.
মেয়ের বাবার আমার সমন্ধে কোন রকম আপত্তি নেই, তারা এক পায়ে রাজী হয়ে গেল, মেয়েরও কোন আপত্তি নেই বরং আমার মত স্মার্ট হ্যান্ডস্যাম সালামানের মত লম্বা বর তার আগে থেকেই পছন্দ।
.
আমাদের পরিবারকে দেখে মেয়ে বুঝতে পেরেছে যে___বিয়ের আলাপ নিয়ে এসেছে, সেই কারনে মেয়ে মনে মনে অনেক খুশি আর বেশ আতংকে রয়েছে, কারন আমার পরিবারের কথা যদি তার পরিবার নাকোচ করে দেয়, তাহলে তার কপালে আমার মত ছেলে আর জুটবে না।
.
অতঃপর দুই পক্ষের মতামত ধার্য হয়ে গেল আমার সাথে তার বিয়ে, সেদিনেই দিন তারিখ সব পাকা করে রেখে আসলো, সামনের মাসেই আমার সাথে তার বিয়ে, এই কথা শুনে আমার আর তার মন খুব খুশিই বলা চলে...................
.
বিয়েন দিন চলে আসলো, বিয়েও হলো আমার আর তার, বউকে সেদিন অনেক সুন্দর লাগছিল, নতুন শাড়ী আর গয়নাতে মেয়েদের যেমন দেখায়, অপরুপাই ধরা চলে।
.
বাস্বর রাতেঘোমটা পড়া সুন্দর মুখখানা দেখার জন্য আমার মনটা ছটফট করছিল, রুমে গিয়ে বউয়ের ঘোমটা পড়া কাপড়টা দুই হাত দিয়ে তুলতে গেলাম কিন্তুু ভিতর থেকে একটি সুন্দর কন্ঠে আওয়াজ চলে এলো...................
.
- দাড়াও হারামজাদা, আমাকে ভ্যাট দিয়ে আমার মুখটা দেখো।
.
:কি আচ্চার্য কথা বউ হয়ে কেউ এমন কথা বলে নাকি..???
.
- আমি বউ, আমি নিস্পাপ না হতে পারি কিন্তুু শিক্ষা প্রতিষ্ঠান নিস্পাপ, সেখানে যদি ভ্যাট আরোপ করা হয়, তাহলে আমার দোষ কোথায়..??
.
: হায় আল্লাহ্.... তাই বলে সব খানেই ভ্যাট আরোপ করতে হবে..???
.
-জ্বী, জাহাপনা এখন থেকে ভ্যাটের অপর নাম, জাতী, ভ্যাটের অপরনাম ভালবাসা, ভ্যাটের অপরনাম সমাজ।
.
.........,ততক্ষণে আমি ঘুম থেকে জেগে দেখি, চারদিক সবুজ অরণ্যের শুভাশিস বাতাসে নব দিনের সূচনা হয়ে গেছে।
.
বিঃদ্রঃ বিশ্বের মধ্য বাংলাদেশে ভ্যাট শব্দটি এমন একটি শব্দ,যাহা মানুষের সুন্দর স্বপ্ন ভেংগে দেওয়ার শব্দ, দুঃচিন্তার শব্দ ঘৃর্ণার শব্দ........... এমনকি একটি আত্নহত্যার অপর নাম ভ্যাট*...............!!!!!
.
#নষ্ট

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:১৩

অবুঝ১ বলেছেন: সবই মালের বেলকি

২| ১২ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:২৩

সাইদুর রহমান সিদ্দিক বলেছেন: মাল কি ভাউ...?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.