নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নতুনভাবে নিজের চিন্তার শক্তি আর ভাবনার বিশ্লেষণ করার সামর্থ অর্জনের জায়গা হল ব্লগ। বিচিত্র ভাবনারাশির আলোয় নিজেকে আলোড়িত আর আলোকিত করার উদ্দেশেই আমরা ব্লগে আসি। অবসর সময়টাকে ভালোভাবে কাটানোর জন্য এর চেয়ে মোক্ষম উপায় আর নেই। তদুপরি বিনোদন এখানে উপরি পাওনা

এস এম ইসমাঈল

মুক্তমনা, সকল রকমের সংস্কার মুক্ত, আমি ধর্মভীরু হলেও ধর্মান্ধতা আমাকে কখনো গ্রাস করে নিতে পারেনি।আমি সুস্থ্য চিন্তা আর মানবিক মূল্যবোধে বিশ্বাসী। আমার শক্তি আমার আবেগ আবার সে আবেগ-ই আমার বিশেষ দুর্বলতা। নেহায়েত সখের বশে এক আধটু কাব্য চর্চা করি, এই আর কি। প্রিয় বিষয় সাহিত্য, ইতিহাস, ধর্ম, সংগীত, দর্শন, দেশ ভ্রমন আর গোয়েন্দা সিরিজের বই পড়া।ভীষণ ভোজন রসিক আমি। জন্ম যদিও চট্টগ্রামে কিন্তু ঢাকা শহরেই লেখা পড়া আর বেড়ে উঠা। আমার জীবনের গল্প তাই আর দশ জনের মতো খুবই সাদামাটা।

এস এম ইসমাঈল › বিস্তারিত পোস্টঃ

এদেরকে চিনুন!জাতিকে কলংকমুক্ত করুন!!!

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:১৯

জামায়েত- শিবির ইসলামী ওরফে পাক্কা- পবিএ- গজবী- জাহান্নামী-রাজাকারী-সুদখুরী-ঈমান বিনাশকারী- বিশদর এক জলন্ত কুৎসিত ঐতিহাসিক মোখুশদারী মিথ্যাবাদী কাফেরের গু-ডাউন..বিষের বোতলে মধুর লেভেল…….।

প্রমান নিম্নরুপ..

১.মাতৃভুমির প্রতি ভালবাসা ঈমানের অঙ্গ রাসূল (সঃ)। কিন্তু জামাতীদের জন্য পাকিস্তানের ভালবাসা মানে রাসূল (সঃ) এর বিপরীত। তাই কাফের………..।

২.গোলামের আর সাঈদীর ধর্মমতঃ নবিজী (সঃ) তাদেরমত মত রক্তে- মাংসে গড়া দোষে-গুনে একজন সাধারণ মানুষ। লক্ষণীয় যে একথা বলার মাধ্যমে তাহারা নিজেদেরকে নবী দাবী করেছে কেননা নবীজি সাধারণ মানুষ আর তারাও সাধারণ মানুষ (সাধারণ=সাধারণ)। নবিজীর শানে বেয়াদবী ই কুফুরী আর কুফুরী করলেই কাফের……….।

৩.সুদ খাওয়া হারাম। সাঈদী মাহফীলে বড় গলায় আওয়াজ করে বলে যে সুদ খাওয়া আর নিজের মার সাথে যেনা করা একই কথা। আচ্ছা,, তাইলে আবার জামাতি-রা ইসলামী ব্যাংক নামে সুদের হারাম গু-ডাওন কি কইরা হালাল করল। সুদ কথাই তো ইসলাম ধর্মে নাই……..কাফেরের দল।

৪. জামাতীদের প্রলাপ কয় গান-বাজনা হারাম। আবার তর্ক দিলে কয় গান জায়েজ বাজনা হারাম। একই মুখ দুইকথা যাহা স্পষ্ট মুনাফিকের প্রমান। তাহাদের ইসলামিক টিভি আর দিগন্তের বাজনা বা আওয়াজ বিহীন বুবা-বধিরের মত প্রচার হয় না কেন?? কাফেরের দল……।

৫.কুখ্যাত বুজর্গ মুজাহিদের মন্তব্য,, দেশে মুক্তিযুদ্ব হয়নি হয়েছে গৃহযুদ্ব। এ কথায় প্রমান করল যে শুধু বাংলাদেশের মানুষই মিথ্যাবাদী নয় সমগ্র বিশ্ববাসীই মিথ্যাবাদী আর বিপরীতে একমাএ মুজাহিদই সত্যবাদী বান্দা!!!কাফেরের দল…….।

৬. কুখ্যাত গু-আজমের সাম্প্রতিক ট্রাইবুনালে স্বিকারওক্তিঃ আমি মনে করেছি যে,বাংলাদেশে পাকিস্তানের রাজত্ব না থাকলে বাংলাদেশ হিন্দু রাষ্ট্রে পরিণিত হবে তাই মুক্তিযুদ্বের সময় আমরা জামাতিরা পাকিস্তানের সমর্থক ছিলাম। জানুন সবাই মুসলমানের ধর্ম ইসলাম আর ইসলামের শক্তি হল কোরআন ও হাদীস। বিপরীতে জামাত-শিবীরের ধর্মঃ পাকিস্তান। কাফেরের দল…………।

৭. বিবেকবান ভাইয়েরা যুদ্বের সময় রাজাকার-আলবদর-শান্তিবাহীনি-নারী দর্শন-অগ্নি সংযোগকারী এরা কারা?? তাহারা কি জ্বিন না ভূত?? তাহাদের বৈশিষ্ট কি?? তাহাদের অবস্হান কই?? ভাবুন তাহারা কি এজিদের বংশদর নয়?? অপরাদীকে চিনুন জাতিকে কলংক মুক্ত করুন..। কাফেরের দল……… হতে সাবদান হওন।

৮. জামাত- শিবীরের ভ্রান্ত বিশ্বাসঃ মিলাদ-কিয়াম হারাম,,নবিজীর উচ্চ শান-মান বর্ণনা করা হারাম,, মিলাদুন্নবী পালন করা হারাম,, আল্লাহর অলিগণের প্রসংসা করা হারাম,,মাজার শরীফ জিয়ারত করা হারাম…বিপরীতে তাদের নেতাদের শান-মান এবং জন্ম বৃতান্ত প্রচার করা জায়েজ…….. কাফেরের দল। অবশেষে বলতে চাই,, লানাতুল্লাহে আলাল কাজেবীন। অর্থ্যাৎ, মিথ্যাবাদীর উপর আল্লাহর অভিসম্পাত( জামায়েত-শিবীর)। জানা দরকার যে, মিথ্যা হল সমস্ত পাপ কাজের জগন্যতম উপাদান। কোরানে পাকে যেখানে কাফের ও জালেমের উপর লানত হয়েছে তা শুদু মিথ্যার কারণে। আর জালেম জামায়েত- শিবীর মিথ্যাবাদী জুলুমবাজ দল।



ফলকথাঃ মিথ্যাবাদী দল বা লোক কমিন হইয়া থাকে, তাহারা কখনো হুকুমতের জন্য যোগ্য নহে……..।

ফসলি জমিনে যেমন আগাছা জন্মালে তাহাদিগকে উচ্ছেদ করিয়া দিতে হয়..তদ্রুপ কাফের-মুনাফেক আল্লাহর জমিনের উপর শান্তি স্হাপনে বিগ্ন সৃষ্টিকারী আগাছা স্বরুপ। স্বভাবতঃই আগাছার ন্যায় তাদেরকে উচ্ছেদ করিয়া দিতে হয়।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.