নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুপারনোভা

আহেমদ ইউসুফ

I am a introverts person would like to hide myself.

আহেমদ ইউসুফ › বিস্তারিত পোস্টঃ

বাঙ্গালীর সেলফি রঙ্গ ও একটি দুর্ঘটনা।

১০ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ৯:১৬

*** বাঙ্গালীর অতি আদিখ্যেতা আর হুজুগে মাতা নিয়ে সচেতন ব্যক্তিমাত্রই বিরক্তি প্রকাশ করবেন। বাঙ্গালী জাতি আসলে ভারী তামাশাপ্রবন জাতি। সবকিছুতেই বিনোদন খোজা যাদের অভ্যাসে পরিনত হয়েছে। বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে স্মার্টফোনে সেলফি তোলা। ভ্রমন, কেনাকাটা, বিয়ে, হলুদ সন্ধ্যা থেকে শুরু করে প্রাইভেট, সিক্রেট সবকিছুতেই সেলফি অপরিহার্য হয়ে দাড়িয়েছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, খাওয়া আর ঘুমের মতই সেলফি জীবনের অন্যতম অনুসঙ্গ হয়ে পড়েছে।

*** দাদুর লাশ নিয়ে সেলফি, খাদের কিনারে দাড়িয়ে সেলফি, পবিত্র কাবাঘরের সামনে সেলফি, যানবাহনে সেলফি, এক্সিডেন্ট করে ঠ্যাং ভেঙ্গে কিংবা নাক ভেঙ্গে সেলফি। আরও আছে হাজারো প্রকারের সেলফি। কোরবানীর মৌসুমে পশুর হাটে গরুকে জড়িয়ে ধরে সেলফি তোলা আর এক বাতিকের নাম।

** সেলফির জগতে এবার নতুন সংযোজন হল, চলন্ত ট্রেনের ছাদ থেকে সেলফি। খবরটা এ পর্যন্ত হলেও ঠিক ছিল, তবে চলন্ত টেনের ছাদ থেকে সেলফি তুলতে গিয়ে আহত অর্ধশত হওয়ার ঘটনা খবরে নতুন মাত্রা যোগ করল।

*** সেলফির সাথে আমার ব্যক্তিগত কোন বৈরিতা নেই। সেলফি আপনি তুলতেই পারেন, যেখানে ইচ্ছা, যখন ইচ্ছা সেলফি তোলা আপনার ব্যক্তিগত অধিকারের মধ্যেই পড়ে। তাই বলে পরিমিতবোধ ও সময়বোধ থাকাটা একান্ত জরুরী বলে মনে করি।

http://www.kalerkantho.com/online/country-news/2016/09/09/403810

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১০ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ৯:২৭

বিলিয়ার রহমান বলেছেন: সেলফির জগতে এবার নতুন সংযোজন হল, চলন্ত ট্রেনের ছাদ থেকে সেলফি। খবরটা এ পর্যন্ত হলেও ঠিক ছিল, তবে চলন্ত টেনের ছাদ থেকে সেলফি তুলতে গিয়ে আহত অর্ধশত । ও এম জি।

২| ১০ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ৯:৪৪

দ্যা ফয়েজ ভাই বলেছেন: মানুষগুলা ফাগল হই গেছে।কোনদিন দেখুম,আইসিউতে হুতি হুতি সেলফি তুলবো। /:)

১১ ই সেপ্টেম্বর, ২০১৬ সকাল ১১:২১

আহেমদ ইউসুফ বলেছেন: আবালীয় কর্মকান্ড দেখলে বড্ড হাসি পায়।

৩| ১১ ই সেপ্টেম্বর, ২০১৬ রাত ২:১২

রক্তিম দিগন্ত বলেছেন: চমৎকার খবর। এটা শোনাই বাকি ছিল।
সিরিয়াস টাইপের সেলফি পাগলরাও সেলফি তোলার আগে চিন্তা করে যে - এই রিস্ক নিয়ে ছবি তুলতে গেলে কি অন্য কারো ক্ষতি হবে কিনা!

চিন্তাভাবনার বালাইও নাই দেখি। সেলফি তোলার বেশি শখ থাকলে আর পাঁচ মিনিট পরে তুললেই হত - তখন কারো ক্ষতিও হত না। হিরোগিরি করতে গিয়ে তো অনেকগুলো মানুষকে খুনই করে ফেলেছিল।

১১ ই সেপ্টেম্বর, ২০১৬ সকাল ১১:২৮

আহেমদ ইউসুফ বলেছেন: হিরো হইবার সুযোগ কেইবা হাতছাড়া করতে চায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.