নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পারলে করো, করে দেখাও

তুমি সুবিধার জন্য ব্যালেন্স করে চলতে পছন্দ করো, তাই নীতির সাথে আপোষ করতে তোমার আর বাধে না। আমি পারি না বলে আমার কাছের মানুষগুলো ও অনেক সময় পর হয়ে যায়। নেহায়েৎ আপন স্বার্থে তুমি তোমার উপকারীর শত্রুর সাথে সখ্যতা রেখে চলো, পাছে ভুলে যেতে থাকো তোমার উপকা

শেখ মেহেদী মির্জা

পারলে করো, করে দেখাও

শেখ মেহেদী মির্জা › বিস্তারিত পোস্টঃ

গ্যাসের দাম দ্বিগুনের চেয়েও বেশী বৃদ্ধি-আওয়াজ তোলার এখনি সময়

৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ১১:৩৬

কোন আলোচনা ছাড়াই গ্যাসের দাম দ্বিগুনের চেয়েও বেশী বাড়িয়েছে সরকার কিন্তু এই বিষয়ে কারো কোনো উদ্ধেগ নাই, মানুষ উদ্ধিগ্ন কোন মন্ত্রী হজ নিয়ে কী বললো, তা নিয়ে। আরে ভাই, মন্ত্রী কেন? কত হোমড়া-চোমড়াই হজ নিয়ে, কাবা ধ্বংস করা নিয়া কত চেষ্টা করলো কোন ফাঁয়দা হয় নাই, সুতরাং আমাগোর এইটা নিয়া কথা না কইলেও চলবো।

যেখানে আমাদের লিভিং কস্ট প্রতিদিন বেড়ে যাচ্ছে, যেখানে বাড়ছে না আমাদের আয়, সৃষ্টি হচ্ছে না নতুন কর্মসংস্থান, সেখানে হঠাত কোন আলোচনা ছাড়া গ্যাসের দাম এই ভাবে বাড়িয়ে দিলো সরকার। এইটা নজিরবিহীন। ভারতে যেখানে জ্বালানী তেলের মূল্য ২-১ টাকা বাড়ালেই মানুষ ক্ষোভে ফেঁটে পরে, সেখানে আমরা বিভাজিত নানা ধারায়-উপধারায়। আর সেই ফাঁকে আমাদের মৌলিক অধিকার গুলো রাষ্ট্র যেভাবে ইচ্ছা সেভাবে দলে-পিষে যাচ্ছে।

সরকার গত মেয়াদের সময় প্রায় ৪ বছর আবাসন খাতে গ্যাস বন্ধ রেখে জনগনের দূর্ভোগে চরমে তুলেছিলো, আবার যাও সংযোগ দেয়া শুরু করলো, সেখানে এই ভাবে মূল্য বৃদ্ধি তামাশার নামান্তর। প্রাকৃতিক সম্পদ জনগনের সম্পদ, কিন্তু এই সম্পদের বিষয়ে কোন সিদ্ধান্ত নিতেই সরকার জনগনের দ্বারস্থ হয় না। এই স্বৈরাচারী আচরণ বন্ধ করতে হবে। যেখানে প্রধানমন্ত্রী নিজেই জ্বালানীমন্ত্রি, তাঁর কাছ থেকে এমন একটা ব্যবহার পাওয়া সত্যিই বেদনাদায়ক।

এখনি আওয়াজ তুলুন, সরকারের শুভবুদ্ধির উদয় হোক।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০১ লা অক্টোবর, ২০১৪ সন্ধ্যা ৬:০০

শরীফ মাহমুদ ভূঁইয়া বলেছেন: তথ্যসূত্রের লিংক দেন। আর যদি বাসাভাড়িতে সত্যিই গ্যাসের দাম বাড়ানো হয় তবে কেউই এটি মেনে নেবে না।

০৪ ঠা অক্টোবর, ২০১৪ রাত ১:৫০

শেখ মেহেদী মির্জা বলেছেন: লিঙ্কঃ Click This Link

২| ০১ লা অক্টোবর, ২০১৪ সন্ধ্যা ৬:৩০

অপূর্ণ রায়হান বলেছেন: টেলিভিশন নিউজে আজকে দেখতে চেষ্টা করলাম অনেক , কিন্তু খবরটা দেখলাম না ! লিঙ্ক থাকলে দেন তো , সিরিয়াস দুশ্চিন্তার বিষয় ।

৩| ০৪ ঠা অক্টোবর, ২০১৪ রাত ১:৫১

শেখ মেহেদী মির্জা বলেছেন: লিঙ্কঃ Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.