নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পারলে করো, করে দেখাও

তুমি সুবিধার জন্য ব্যালেন্স করে চলতে পছন্দ করো, তাই নীতির সাথে আপোষ করতে তোমার আর বাধে না। আমি পারি না বলে আমার কাছের মানুষগুলো ও অনেক সময় পর হয়ে যায়। নেহায়েৎ আপন স্বার্থে তুমি তোমার উপকারীর শত্রুর সাথে সখ্যতা রেখে চলো, পাছে ভুলে যেতে থাকো তোমার উপকা

শেখ মেহেদী মির্জা

পারলে করো, করে দেখাও

শেখ মেহেদী মির্জা › বিস্তারিত পোস্টঃ

জামায়াত-শিবিরের অপ-প্রচার ও মিথ্যাচার এবং আল কোরানের ভবিষ্যৎ বাণী

২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৯:১১

তারা আল্লাহ এবং ঈমানদারগণকে ধোঁকা দেয়। অথচ এতে তারা নিজেদেরকে ছাড়া অন্য কাউকে ধোঁকা দেয় না অথচ তারা তা অনুভব করতে পারে না।(সূরা আল বাক্বারাহ-৯)

তাদের অন্তঃকরণ ব্যধিগ্রস্ত আর আল্লাহ তাদের ব্যধি আরো বাড়িয়ে দিয়েছেন। বস্তুতঃ তাদের জন্য নির্ধারিত রয়েছে ভয়াবহ আযাব, তাদের মিথ্যাচারের দরুন।(সূরা আল বাক্বারাহ-১০)

আর যখন তাদেরকে বলা হয় যে, দুনিয়ার বুকে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করো না, তখন তারা বলে, আমরা তো মীমাংসার পথ অবলম্বন করেছি।(সূরা আল বাক্বারাহ-১১)

মনে রেখো, তারাই হাঙ্গামা সৃষ্টিকারী, কিন্তু তারা তা উপলব্ধি করে না।(সূরা আল বাক্বারাহ-১২)

তারা সে সমস্ত লোক, যারা হেদায়েতের বিনিময়ে গোমরাহী খরিদ করে। বস্তুতঃ তারা তাদের এ ব্যবসায় লাভবান হতে পারেনি এবং তারা হেদায়েতও লাভ করতে পারেনি।(সূরা আল বাক্বারাহ-১৬)

তারা বধির, মূক ও অন্ধ। সুতরাং তারা ফিরে আসবে না।(সূরা আল বাক্বারাহ-১৮)

বরং আল্লাহই তাদের সাথে উপহাস করেন। আর তাদেরকে তিনি ছেড়ে দিয়েছেন যেন তারা নিজেদের অহংকার ও কুমতলবে হয়রান ও পেরেশান থাকে।(সূরা আল বাক্বারাহ-১৫)

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৯:২১

আহমেদ জী এস বলেছেন: শেখ মেহেদী মির্জা ,





পবিত্র কোরআন থেকে আপনার উদ্বৃতির প্রতি সম্মান রেখেই বলছি , আমরা্‌ নিজেদের ঠিক রাখতে আর একটি সুরার আশ্রয় গ্রহন করতে পারি ---

সূরা নাস (মানবজাতি)
ক্বুল আউযু বিরাব্বিন নাস। মালিকিন্নাস। ইলাহিন্নাস। মিন শাররীল ওয়াস ওয়াসিল খান্নাস। আল্লাযি ইউওয়াস ভিসু ফী সুদুরিন্নাস। মিনাল জিন্নাতি ওয়ান নাস।

অর্থ-
বলুন, আমি আশ্রয় গ্রহণ করছি মানুষের পালনকর্তার। মানুষের অধিপতির, মানুষের প্রভুর, তার অনিষ্ট থেকে, যে কুমন্ত্রণা দেয় ও আত্মগোপন করে, যে কুমন্ত্রণা দেয় মানুষের অন্তরে, জ্বিনের মধ্য থেকে অথবা মানুষের মধ্য থেকে।

২| ২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১০:০৩

সাঈফ শেরিফ বলেছেন: ধর্মের নামে ব্যবসা আর কত করবেন?

৩| ২৩ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১১:১৬

হাবিবুর রাহমান বাদল বলেছেন: ধর্মের নামে ব্যবসা জামায়াত-শিবির নয় আপনারা বেশী করেন। আপনারা ধর্ম পালন করেননা কিন্তুু ধর্মের নামে ব্যবসা করার জন্য কোরআন-হাদীস পর্যন্ত ব্যবহার করেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.