নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.facebook.com/sobujpd

আনিকেত সবুজ

আপনার পরিচয় সম্পর্কে কিছ লিখুন

আনিকেত সবুজ › বিস্তারিত পোস্টঃ

মাননীয় প্রধান বিচারপতি প্লিজ আমাকে গ্রেপ্তারের আদেশ দিন !

৩০ শে জুন, ২০১৬ সন্ধ্যা ৬:২৫

মাননীয় প্রধান বিচারপতি প্লিজ আমাকে গ্রেপ্তারের আদেশ দিন !
সেদিন ও আমি অবাক হয়ে তাকিয়ে টিনের চালে কাক খুঁজেছিলাম যখন দেখলাম ১৭ মামলার সাজাপ্রাপ্ত আসামী শীর্ষ সন্ত্রাসী জোসেফ কে কারাগার থেকে সম্পূর্ণ সরকারি নিরাপত্তার বলয় দিয়ে বাংলাদেশ থেকে ভারতে পাঠিয়ে দেওয়া হয় ।
অবাক হয়ে গতবছর ও আমি টিনের চালে কাকের শব্দ অনুধাবন করতে চেয়েছিলাম যখন দেখলাম লক্ষ্মীপুরের আওয়ামী নেতা তাহেরের ছেলে আফতাব উদ্দিন বিপ্লব ৭ মামলার সাজাপ্রাপ্ত আসামী হয়েও কারাগারে সরকারি নিরাপত্তায় লক্ষ্মীপুর পৌরসভার লামচরী এলাকার জামায়াতে ইসলামীর নেতা ও সাবেক সংসদ সদস্য সফিকুল ইসলামের ভাতিজা আবুল খায়েরের মেয়ে সানজিদা আক্তার পিউকে খুব ঘটা করে বিয়ে করে বাসর করেছিলেন ।
এ বছরের প্রথম দিকেও আমি অবাক দৃষ্টিতে কাকের আচরন দেখেছিলাম, যখন দেখলাম আওয়ামী মহিলা সাংসদ পুত্র কারাগার ছেড়ে সরকারি খরচে হাঁসপাতালে আছেন রাজার হালতে !!
আজ আমি আবারো সেই অবাক করা কাকের কিলমিল শব্দের সন্ধান খুঁজি টিনের চালে , যখন দেখলাম যুবদল নেতা মিজানুর রহমান মিজান হত্যা মামলায় যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী ইয়াসিন খান ওরফে পলাশ ওরফে কাইল্যা পলাশ ১৪ বছর জেলে থেকেও ৪ বছরের কন্যা সন্তানের বাবা !! যিনি প্রতিনিয়ত সরকারি খরচে কারা নিরাপত্তার বলয় নিয়ে বাসায় এসে স্ত্রীর সাথে সঙ্গমে লিপ্ত হতেন ।
অথচ গত ৭ বছরে আমি টিনের চালে কাকের এতটাই কিলমিল আওয়াজ পেয়েছি যে আমার কান বন্ধ হয়ে আমি বোবা ঘুমে আচ্ছন্ন হয়েছি - যখন দেখি বিরোধী নেতাকর্মীদের এতটাই কঠিন অবস্থায় কারাবরন করতে হয়েছে যা কিনা ভাষায় প্রকাশ করার মত নয় । বাবার লাশের দেখাও মিলেনি অনেক হতভাগ্য সন্তানের ভাগ্যে । মায়ের কবরে এক মুঠো মাটি দেওয়া তো দুরের কথা জানাজার নামাজ টাও পড়তে পারেন নি অসংখ্য কারাভোগ করা বিরোধী নেতা কর্মীরা !!
প্রতিদিনই বিচার ব্যাবস্থার উন্নতির নামে মিথ্যে বুলির ইতিহাস শুনি আর নিজে নিজে নিজের বিবেকের সাথে মিথ্যে খেস্তিখেউর করি ।
৫৭ ধারা নামক এক আইন যখন আমাকে বাকরুদ্ধ করে দিয়েছে তখন সত্যিই আমি আজ বোবা ঘুমে আচ্ছন্ন হয়ে জেগে থেকে ঘুমের ভান করে ছটফট করি এক অসহ্য যন্ত্রনায় ।
সারা দেশের কারাগার যখন শীর্ষ সন্ত্রাসীদের জন্যে জামাইখানা আর বিরোধী নেতাকর্মী ও সাধারন জনগনের জন্যে কশাইখানা তখন জবান ফেটে চিৎকার করে বলতে ইচ্ছা করে- " টিনের চালে কাক সত্যিই আজ আমি তো অবাক " ।
মাননীয় প্রধান বিচারপতি, কারাগারে থেকে যদি বিয়ে করে
ফুলশয্যা করা যায় ও সন্তানের বাবা হওয়া যায় তবে আমিও আর একটিবারের জন্যে গ্রেপ্তার হতে চাই, প্লিজ আমাকে গ্রেপ্তারের আদেশ দিন " !!

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে জুন, ২০১৬ সন্ধ্যা ৬:৩৮

অশ্রুকারিগর বলেছেন: এইটাতো আপনি লেখেননি। আরেকজনের লেখা পোস্ট করতেই পারেন। তথ্যসূত্র উল্লেখ করতে অসুবিধা কোথায় ?

২| ৩০ শে জুন, ২০১৬ রাত ৮:৩৫

আনিকেত সবুজ বলেছেন: Sry. তবে আমি যেখানে পেয়েছি সেখানে কারো নাম ছিলনা। তাই দিতে প্যারি নাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.