নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার মত আমি

আসুক যত ঝড় বিপতি বাধা.... উননত করি শির ,নোয়াবোনা মাথা

মাহামুদ রোমেল

মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরি লোক আর কিছু নয় এই হোক শেষ পরিচয়

মাহামুদ রোমেল › বিস্তারিত পোস্টঃ

সাভারের অবস্থা ভাল না। এখনো লাশের মিছিল আসছে। আহতদের লাইন লেগে আছে। ভিতরে অনেক মানুষ আটকে আছে এখনো।

২৬ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৩

মনটা ভীষন খারাপ। সহযোদ্ধারা সব সাভারে। মেডিকেল টীম নিয়া মানবতার পাশে গিয়ে দাঁড়িয়েছে তারা। আমি যাইতে পারলাম না। মনটা ছটপট করছে সারাক্ষন। সারাদিন বের হইতে পারি নাই বাসা থেকে। হাঁটতে কষ্ট হচ্ছে। শুয়ে বসে কাটালাম দিনটা। গতকালের ব্যাথাটা বেড়েছে খুব। ঔষধ কিনতে গেলাম ডিস্পেন্সারিতে। ঔষধ দিল না। বললো সাধারন পেইনকিলারে কাজ হবে না। ডাক্তার দেখাতে হবে। এই মুহুর্তে সেটাও সম্ভব না। পকেটের অবস্থা খুব দুর্বল।



সাভারের অবস্থা ভাল না। এখনো লাশের মিছিল আসছে। আহতদের লাইন লেগে আছে। ভিতরে অনেক মানুষ আটকে আছে এখনো। বাঁচার আকুতি জানাচ্ছে তারা। কিন্তু যন্ত্রপাতির অভাবে উদ্ধারকর্মিরা সেখানে পৌছতে পারছে না। একটু আগে মিজানের সাথে কথা হলো। কাজ শুরু করেছে তারা। অনেক কাজ বাকি এখনো। অনেক কিছুরই অভাব সেখানে। যন্ত্রপাতি দরকার, কাটার মেশিন দরকার, আলোর ব্যাবস্থা করা দরকার, ডাক্তার নার্স দরকার, রক্ত দরকার,ঔষধ দরকার, শুকনা খাবার এবং পানীয় দরকার, সেচ্ছাসেবক দরকার। নিহত এবং আহতদের পরিবারের পাশে দাঁড়ানো দরকার।



আমাদের এখন বসে থাকলে চলবে না। বসে থাকার অবস্থা নাই এখন। সবার যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। কথার ফুলজুরি বন্ধ করতে হবে। দুর্ঘটনার সাথে রাজনীতি মিশিয়ে জনগনকে বিনোদন দিবেন না প্লিজ। দায়িত্বঞ্জানহীন কথাবার্তা বন্ধ করুন। ভিক্টিমদের পরিবারের পাশে দাঁড়ান।



একটু আগে চা খেতে বের হয়েছিলাম। ভাবলাম হাটাহাঁটি করলে ভাল লাগবে। ব্যাথাটা কমবে। কিন্তু নাহ, কমেনি। আরো বেড়েছে মনে হচ্ছে। এখন অপেক্ষা করছি, সকাল পর্যন্ত যদি কমে। তাহলে হয়ত একটু কাজে লাগতে পারবো। মনটা পড়ে আছে সেখানে। যেখানে সহযোদ্ধারা আছে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.