নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার মত আমি

আসুক যত ঝড় বিপতি বাধা.... উননত করি শির ,নোয়াবোনা মাথা

মাহামুদ রোমেল

মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরি লোক আর কিছু নয় এই হোক শেষ পরিচয়

মাহামুদ রোমেল › বিস্তারিত পোস্টঃ

এরশাদের দোয়া আর নেতা নেত্রীদের দৌড়ঝাপ

০৪ ঠা জুলাই, ২০১৩ বিকাল ৫:৫৮

আসুন আমরাও দোয়া নিই!!!!



জাতীয় পার্টির চেয়ারম্যান মহাজোটের অন্যতম শরিক সাবেক স্বৈরশাসক হুসেন মুহাম্মদ এরশাদ বিশাল এক দোয়ার কারখানা খুলে বসেছেন বলে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে। এই কারখানায় বিভিন্ন টাইপের দোয়া উৎপাদিত হচ্ছে এবং তিনি এসব উৎপাদিত দোয়া উনার দরবারে বসে ভক্তকূলের মাঝে মুক্ত হস্তে বিলিবন্টন করছেন।



এরশাদ জানান, গত ২ জুলাই বিএনপি-সমর্থিত মেয়র প্রার্থী এম এ মান্নান ও মহাজোট-সমর্থিত মেয়র প্রার্থী আজমত উল্লা তাঁর সঙ্গে দেখা করে দোয়া চান। তিনি দুই পক্ষের সঙ্গে কথা বলে দুই প্রার্থীকে দোয়া করেন, তবে কাউকে সমর্থন দেননি। কিন্তু মান্নান বাইরে এসে বলেন, দোয়ার পাশাপাশি তাঁকে সমর্থনও দিয়েছেন তিনি। (খবর প্রথম আলো)



এদিকে তিনি যে শুধু দরবারে বসেই দোয়া প্রদান করছেন তা নয়, মাঝে মধ্যে বিশেষ ভক্তকূলের প্রয়োজনে স্বদরবারে তাদের বাড়ি বাড়ি গিয়েও দোয়া করে আসছেন তিনি। এমনকি দেশের বাহিরে গিয়েও দোয়া করে আসার রেকর্ড় আছে উনার। সম্প্রতি তিনি সিঙ্গাপুর গিয়ে বর্তমান বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে প্রাইভেট ভাবে দোয়া করে এসেছেন। কিছুদিন আগে গনভবনে গিয়ে প্রধানমন্ত্রীকেও দোয়া করে এসেছেন বলে জানা যায়।



আরেকটি খবরে জানা যায়, গত কয়েক বছর যাবত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এরশাদ সাহেবের দোয়া নেওয়ার জন্য বেপক লবিং চালাচ্ছিলেন। কিন্তু কিছুতেই কিছু হচ্ছিলো না। শেষপর্যন্ত এরশাদের অন্যতম আস্থাভাজন খলিফা কাজী জ়াফর আহমেদের আশির্বাদে তার বাসায় গিয়ে এরশাদ সাহেব ফখরুলকে দোয়া দিয়ে ধন্য করেন।



এদিকে একটি অবিশ্বস্ত সূত্রকে দোয়া এরশাদ বলেন, আমি আপাতত ভিআইপি দেরকে দোয়া দিতাছি। তবে সাধারন জনতাকে নিয়েও আমার পরিকল্পনা আছে। আগামীতে জনগন যদি আমাকে তাদের প্রেসিডেন্ট নির্বাচিত করে তাহলে আমি কথা দিচ্ছি তাদের আমি দোয়ার জোয়ারে ভাসিয়ে দেব। প্রত্যেক ঘরে ঘরে পর্যাপ্ত পরিমানে দেব যাতে দোয়ার জন্য তাদের কষ্ট করে কারো কাছে হাত পাততে না হয়।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুলাই, ২০১৩ সন্ধ্যা ৬:০২

নানাভাই বলেছেন:

০৪ ঠা জুলাই, ২০১৩ সন্ধ্যা ৬:১২

মাহামুদ রোমেল বলেছেন: :)

২| ০৪ ঠা জুলাই, ২০১৩ সন্ধ্যা ৭:৩২

দুরন্ত-পথিক বলেছেন: হা হা,দলগুলোর নিজেদের প্রতি কনফিডেন্স এতই কম যে তাদের সবসময় এরশাদ কে দরকার হয়,আর তেনারো কঠিন দাম বাড়িয়া যায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.