নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার মত আমি

আসুক যত ঝড় বিপতি বাধা.... উননত করি শির ,নোয়াবোনা মাথা

মাহামুদ রোমেল

মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরি লোক আর কিছু নয় এই হোক শেষ পরিচয়

মাহামুদ রোমেল › বিস্তারিত পোস্টঃ

তারপর আমরা এক হবো, তখন শুরু হবে নতুন পথ চলা.........

০৭ ই জুলাই, ২০১৩ সন্ধ্যা ৬:০৫

তোমরা জয়ী বলে ভেবোনা আমরা পরাজিত। তোমরা রাজত্বে বলে ভেবোনা আমরা রাজ্যহারা। তোমরা পেরেছ বলে ভেবোনা আমরা অক্ষম। আমাদের নিরবতায় ভেবোনা আমরা দুর্বল।



তোমরা ভালো গল্প জানো। আষাড়ের রং মাখানো নিল্লর্জ নগ্ন সব গল্প। মিথ্যা তোমাদের মুখে সত্য হয়ে ঝরে। তোমাদের দ্বারা নির্যাতিত "মা"টি নিভৃতে বসে কাঁদে। হয়ত আমরা ব্যার্থ, কিন্তু তোমরাইবা সফল কোথায়??? ধর্ম মানো কিংবা নাইবা মানো, তবু তোমরা ধার্মিক। তোমার স্বার্থের বিরুদ্ধবাদীকে চাইলেই বানাও নাস্তিক। এটাই তোমাদের যোগ্যতা ? তাই তোমরা বিজয়ের উল্লাসে মাতো।



কিন্তু তোমরা কি আসলেই জয়ী। মধ্যরাতের সম্ভ্রমহারা অসহায় নারীর নির্মোহ অথচ ঘৃনার অগ্নিআখিতে তোমাদের বাঁধভাঙ্গা উম্মত্ত উল্লাস তোমাদেরি কি পরাজিত করে না ?? হয়তো তোমরা বুঝতে পারো না তা। কিংবা বুঝতে চাও না। কারন রাজ্য এবং রাজত্বের নেশায় বুঁদ হয়ে থাকা প্রানী তোমরা। ঘুনে ধরা বিষধর অভিশপ্ত লাঠিতে ভর করে তোমরা নিজেদের পঙ্গু করে রেখেছ। আর সম্ভ্রমহানি করে যাচ্ছ আমার বাংলা মায়ের।



তোমরা ভাবছ সন্ধ্যা ঘনিয়ে এসেছে, এখুনি আধাঁর নামবে। আমরা পশ্চিম আকাশে শেষ বিকালের আলোর মত মিলিয়ে যাবো গোধুলীতে। কিন্তু তোমরা জানো না, আঁধার কেটে যাবে। রাত পোহালেই ভোর হবে। আসবে রবির কর, সোনালী আলোয় ভরে উঠবে ভুবন, হাসবে পৃথিবী। তখন আমরা হাসবো, তোমরা হাসবে। আমরা এবং তোমরা মিলে স্বপ্ন বুনবো। নতুন করে সাজাবো আমাদের পৃথিবী। এই পৃথিবীতে তারা থাকবে না। সেই শকুনের দল, কারন এই পৃথিবী তাদের নয়। তারা এর অস্তিস্ত স্বীকার করে নি। তারা এর জম্ম চায় নি। তোমরা আমরা মিলে তাদের নিঃশেষ করবো। তারপর আমরা এক হবো। তখন হবে নতুন পথ চলা.........

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৭ ই জুলাই, ২০১৩ রাত ৯:২৫

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: ভাল লাগছে শব্দ চয়ন

০৮ ই জুলাই, ২০১৩ রাত ১২:০০

মাহামুদ রোমেল বলেছেন: ধন্যবাদ ভাই, তবে আমি পরিবর্তন চাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.