নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ

গিটারের ছেঁড়া তার

প্রথম প্রেম বলতে কিছু নেই,মানুষ যতবার প্রেমে পরে ততবারই তার কাছে প্রথম প্রেম মনে হয়,আর এই প্রেমে পরার মাঝে সে এক সময় তার সত্যি কারের ভালোবাসা খুজে পায় সত্যিকারের ভালোবাসা পাবার পর সে আর প্রেমে পরে না

গিটারের ছেঁড়া তার › বিস্তারিত পোস্টঃ

পিছুটান অথবা......

০৪ ঠা ডিসেম্বর, ২০১৬ রাত ১১:৫৩

তুমি যখন প্রথমবারের মত অধিকার নিয়ে কারো শরীরে হাত রাখবে; পৃথিবীর সবাইকে জানিয়ে চুমো খেয়ে উত্তেজনা বোধ করবে তখন হঠাৎ করে একটা ফেলে আসা মানুষের কথা তোমার মনে পড়বে। তার চোখের যে চাহনিটা তোমার মাথায় গেঁথে আছে; সেই চাহনিটাই কিছুসময়ের জন্য বাধা দিবে শরীরের উত্তেজনা গুলোকে।তোমার সামনের মানুষটিকে তুমি এই ব্যাপারটি বুঝতে দিবে না। এবং সেও তোমাকে বুঝতে দিবে না। তোমাকেস্পর্শ করার মুহূর্তে তারও নিশ্চয়ই এরকম কোন ফেলে আসা মানুষের কথা মনে পড়েছিল। যার মুখের অবয়ব কিছু সময়ের জন্য যৌনতাকে রুখে দিয়ে নষ্টালজিক করে দিবে।ক্রিমিনাল সাইকোলোজিতে একটা কথা আছে, খুনি সব সময় খুন করার স্পটে ফিরে আসে নস্টালজিক হতে। দশ বছর বিশ বছর পর হলেও সে একদিন আসবেই আসবে।এক কালে শত নিঃসঙ্গতার রাতে কথা দেয়া মানুষটাকে রেখে যখনি অন্য কাউকে চুমো খাবে তখনি একটা খুন করার গ্লানিবোধ থামিয়ে দিবে যৌনতা...কেউ জানবে না... শুধু তুমি জানবে। তুমি একা না। তুমি যেমন এই কথা গুলো কাউকে বলতে পারো না তেমনি অন্যরাও পারে না।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১:১২

আনিসা নাসরীন বলেছেন: সুন্দর বলেছেন।

০৫ ই ডিসেম্বর, ২০১৬ সকাল ৮:৫৩

গিটারের ছেঁড়া তার বলেছেন: ধন্যবাদ আনিসা নাসরীন আপু

২| ০৫ ই ডিসেম্বর, ২০১৬ ভোর ৫:০২

রাবেয়া রাহীম বলেছেন: কেউ জানবে না... শুধু তুমি জানবে। তুমি একা না। তুমি যেমন এই কথা গুলো কাউকে বলতে পারো না তেমনি অন্যরাও পারে না।

------ এটাই মানব জীবনের অতৃপ্তি। সুন্দর লিখেছেন।

০৫ ই ডিসেম্বর, ২০১৬ সকাল ৯:০০

গিটারের ছেঁড়া তার বলেছেন: ঠিক অতৃপ্তি নয়, এর মাঝেও কেউ কেউ তৃপ্তি খুজে নেয়।।।।।
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ রাবেয়া রাহীম আপু

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.