নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ

গিটারের ছেঁড়া তার

প্রথম প্রেম বলতে কিছু নেই,মানুষ যতবার প্রেমে পরে ততবারই তার কাছে প্রথম প্রেম মনে হয়,আর এই প্রেমে পরার মাঝে সে এক সময় তার সত্যি কারের ভালোবাসা খুজে পায় সত্যিকারের ভালোবাসা পাবার পর সে আর প্রেমে পরে না

গিটারের ছেঁড়া তার › বিস্তারিত পোস্টঃ

Talking About Same Age Relationship

১৭ ই মে, ২০১৭ সকাল ৯:১২



Same Age রিলেশন শোনার পর বেশিরভাগ মানুষের প্রতিক্রিয়া-

"Same Age রিলেশনের কোনো Future নাই"

অথচ,আমার মতে এই রিলেশন গুলাই সবচেয়ে বেশি কিউট হয়। একজন আরেকজনকে তুই তুই করে ডাকা,তার বাবা আম্মাকে কৌশলে আব্বা-আম্মা ডাকা,সবসময় আগলে রাখা,খুনসুটি করা, টাইম ম্যানেজ করে হলেও একই কোচিং এ পড়তে যাওয়া,সেটা সম্ভব না হলে কোচিং ছুটির পরে কানে ইয়ারফোন লাগিয়ে বালকটির অপেক্ষা করা আর তাই দেখে বালিকাটির মুচকি হাসি, কোনো এক বৃষ্টির দিনে দুইজনের রিক্সায় করে ঘুরে বেড়ানো,পরিচিত কেউ দেখে ফেলবে এই ভয়ে বালিকাটির বালকের পিঠের পিছনে মুখ লুকিয়ে ফেলা।Crush নিয়ে একজন আরেকজন কে Jealous ফিল করানো আর রাগারাগি,
রাতের পর রাত কাটিয়ে দেওয়া তাদের বিয়ের ছবি কোন কোন পোস এ তুলা হবে আর ছেলেমেয়ের নাম কি রাখা হবে এই ভেবে,শত মান-অভিমানের পরও নক দিয়ে জিজ্ঞেস করা-"এই,খাইসিস??"
দু'জনই জানে তাদের ফিউচার এ বাঁধার অন্যতম কারণ হবে তাদের সমবয়স,তাই মেয়েটার বাসায় যাতে ঝামেলা না করে,এই ভেবে ছেলেটার প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্যে সিনসিয়ারলি পড়ালেখা করে। আবার কেউ যখন Same Age শুনে মুখ বাঁকায়,তখন মেয়েটির মনে মনে ভাবা-হুম,এদেরকেই দাওয়াত দিবো আমাদের বিয়েতে সবার আগে,গ্রুপ পিক তুলবো একটা।

বিভিন্ন পেইজে বিভিন্ন ট্রল দেখি-"১ মিনিট নিরবতা তাদের জন্য যারা মনে করে তাদের Same Age রিলেশন সফল হবে"
অদ্ভুত লাগে!!! তাহলে কি এই ইমোশন,এই ফিলিংসগুলো একেবারেই সস্তা?
নহ!! হয়তো কিছু সম্পর্ক মাঝপথে এসে থেমে যায়,কিন্তু যারা সম্পর্কটাকে আগলে রাখতে জানে সবার কথাকে তুড়ি মেরে উড়িয়ে দিতে জানে,তারাই একসাথে কাটায় সারাটা জীবন। তখন লাল চুড়ি পরা হাতটিকে রিস্টব্যন্ড পরা হাতটি ধরে রাখা কভার পিকের ক্যাপশন থাকে,"তুমি চেয়ে আছো তাই,আমি পথে হেঁটে যাই,হেঁটে হেঁটে বহুদুর,বহুদুর যেতে চাই"

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই আগস্ট, ২০১৭ বিকাল ৪:৩৪

বিজন রয় বলেছেন: নতুন পোস্ট দিন।

১৪ ই জানুয়ারি, ২০১৮ বিকাল ৫:৩৯

গিটারের ছেঁড়া তার বলেছেন: দিয়েছি ভাইয়া

২| ১৪ ই জানুয়ারি, ২০১৮ সকাল ১০:৫৩

শায়মা বলেছেন: মজার লেখা। প্রেমময় স্বপ্ন জগতে আছো ভাইয়ামনি বুঝাই যাচ্ছে।

১৪ ই জানুয়ারি, ২০১৮ দুপুর ১২:৫২

গিটারের ছেঁড়া তার বলেছেন: তা একটু আধটু কে না থাকে আপুমনি

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.