নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পরিবেশ বন্ধু *** আমি কবি হতে আসিনি , কবি হয়েই জন্ম নিয়েছি । ।\n

পরিবেশ বন্ধু

আমি এক ঐতিহাসিক নব সৃষ্টি / মুক্ত লিখি দুর্বার দৃষ্টি

পরিবেশ বন্ধু › বিস্তারিত পোস্টঃ

এম্বিলিয়নহ পেল অ্যাপবাজার

২৪ শে জুলাই, ২০১৬ রাত ৮:৩২

মোবাইল খাতের উদ্ভাবন নিয়ে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় অ্যাওয়ার্ড ‘এমবিলিয়ন্থ-২০১৬’ জিতেছে দেশে মোবাইল অ্যাপ্লিকেশন নিয়ে গড়ে ওঠা দেশীয় মার্কেটপ্লেস ।

শনিবার নয়া দিল্লিতে আনুষ্ঠানিকভাবে দেওয়া হয় এমবিলিয়ন্থ অ্যাওয়ার্ড। এবারের আয়োজনে এম-বিজনেস অ্যান্ড কমার্স বিভাগে প্রথম হয়েছে অ্যাপবাজার।

এই ক্যাটাগরিতে জয়ী বাকি দুটি প্রতিষ্ঠান ভারতের এফটিক্যাশ এবং আল্ট্রক্যাশ।

mbilon-techshohor

ভারতে অবস্থানরত অ্যাপবাজারের প্রধান নিবার্হী শফিউল আলম টেকশহরডটকমকে জানান, আন্তর্জাতিক এমন একটি আয়োজনে আসতে পেরে ভালো লাগছে। অনেক কিছু শিখতে পেরেছি। পুরস্কার পাওয়ার অনুভুতি সব সময় আনন্দের। চেষ্টা করবো অ্যাপবাজারকে আরও এগিয়ে নিয়ে যেতে।

অ্যাপবাজার মূলত প্লেস্টোর বা অ্যাপস্টোরের আদলে তৈরি করা হবে। যে কোন ডেভেলপার এতে অ্যাপ্লিকেশন আপলোড করতে পারবেন এবং গ্রাহকরা তা ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। এতে থাকবে নিজস্ব ওয়ালেট, গিফট সিস্টেম এবং বিজ্ঞাপন দেয়ার সুযোগ।

উল্লেখ্য দক্ষিণ এশিয়ায় মোবাইল প্রযুক্তির মাধ্যমে সামাজিক উন্নয়নে অবদান রাখার জন্য এ অ্যাওয়ার্ড দেয়া হয়। ২০১০ সাল থেকে চালু হওয়া এমবিলিয়ন্থ অ্যাওয়ার্ডের মাধ্যমে দক্ষিণ এশিয়ার সবচেয়ে প্রতিশ্রুতিশীল মোবাইল উদ্যোগগুলোকে স্বীকৃতি জানানো হয়।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.