নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শুধু সামনে পা বাড়াও – একে একে সবই জানতে পারবে ..

সুমন জেবা

প্রতিনিয়ত শিখেই যাচ্‌ছি

সুমন জেবা › বিস্তারিত পোস্টঃ

অভিনেত্রী মিতা নূরের ঝুলন্ত লাশ উদ্ধার.......

০১ লা জুলাই, ২০১৩ বিকাল ৩:৫৭

অভিনেত্রী মিতা নূরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ১ জুলাই সোমবার ভোরে রাজধানীর গুলশানের নিজ বাসার ড্রইংরুম থাকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।



গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সোমবার ভোরের দিকে মিতা নূরের পরিবারের লোকজন থানায় ফোন করে পুলিশ ডাকে।



কাল পৌনে ৭টার দিকে পুলিশ মিতা নূরের গুলশান-২ এর ১৪০ নম্বর রোডের ১৬ নম্বর হোল্ডিংয়ের 'প্রাসাদ লেকভেলি' এপার্টমেন্ট এর ৬ তলের বাসার ড্রইংরুমের সিলিং ফ্যানে থাকে মিতা নূরের ঝুলন্ত দেহ উদ্ধার করে।



তবে এটা হত্যা না আত্মহত্যা- তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি (ওসি)। ইতিমধ্যেই ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আলামত সংগ্রহ শুরু কোরেছেন।



গুলশান থানের উপপরিদর্শক (এসএই) সাব্বির আহমেদ জানান মিতা নূরের গলায় ওরনা পেচানো ছিল। তার লাশ এখন ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।



ঘটনা সম্পর্কে মিতা নূরের ছেলে শেহজাদ নূর ১৭ বলেন, 'মধ্যরাতের কোনো একসময় ঘটনাটি ঘটেছে বলে ধারণা। তবে কী কারণে এটা ঘটেছে, এখন পর্যন্ত আমরা এই ব্যপারে কিছুই বলতে পারছি না।'



উল্লেক্ষ, ১৯৮৯ সালের ০৬ই জানুয়ারী বাংলাদেশ টেলিভিশনের সাপ্তাহিক নাটক ‘সাগর সেঁচা সাধ’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে মিতা নূরের অভিষেক হয়। এই নাটকে তার বিপরীতে অভিনয় করেছিলেন প্রয়াত ফজলুল পাশা। নাটকটি পরিচালনা করেছিলেন শেখ রিয়াজ উদ্দিন বাদশা।



১৯৯২ সালে আফজাল হোসেনের নির্দেশনায় অলিম্পিক ব্যাটারির বিজ্ঞাপনে মডেল হয়ে ব্যাপক তারকাখ্যাতি পান। এই বিজ্ঞাপনের 'আলো আলো বেশি আলো' জিঙ্গেলটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলো।



টিভি নাটকে অভিনয় ও মডেলিংয়ের পথ ধরে ২০১১ সালে নাট্য নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন মিতা নূর। ওই বছর ‘চৌঙ্গালি’ নামের একটি খণ্ড নাটক নির্মাণ করেন তিনি।



দু 'যুগেরও বেশি সময় ধরে মিডিয়ায় কাজ করেন তিনি নাটকে অভিনয় ছাড়াও নিজে পরিচালনা ও প্রযোজনা করেছেন।





Photo: অভিনেত্রী মিতা নূরের ঝুলন্ত লাশ উদ্ধার.



খবর-Love Romance Chat

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০১ লা জুলাই, ২০১৩ বিকাল ৪:১৯

বুড়া মানব বলেছেন: ধন্যবাদ ভাই। সকাল থেকে অনেক খোজাখুজি করেও কোথাও নিউজটা পেলাম না। যাই হোক আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.