নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুমন নিনাদ

বাংলা ও বাংলাদেশ- আমার ভাগফল, আমার ভাগশেষ

সুমন নিনাদ

সুমন নিনাদ › বিস্তারিত পোস্টঃ

প্রসঙ্গঃ আসিফ মহিউদ্দিনের চেতনা

২৯ শে জুন, ২০১৫ রাত ৯:৩০

জার্মানি প্রবাসী তথাকথিত মুক্তমনা বলদ আসিফ মহিউদ্দিন ওরফে মগা আচিপ অত্যন্ত সফলতার সাথেই তার উদ্দেশ্য হাসিল করেছেন। প্রশ্ন হল, কিভাবে? হ্যাঁ আমরা সকলেই কমবেশি তার এই অভাবনীয় সাফল্যে অবদান রেখেছি। প্রশ্ন হল, কিভাবে?

কিভাবে'র উত্তর দিচ্ছি। এই লোকটা যে বদ্ধ উন্মাদ তা আমরা অনলাইনের মানুষজন কমবেশি অনেকেই জানি। তার কাজই হল ধর্মকে উসকে দেয়া আর সেই উস্কানিকে পুঁজি করে নিজেকে প্রচার করা। নিজেকে বিতর্কের হট টপিক বানিয়ে সস্তা জনপ্রিয়তা অর্জন করা। আর সেটা পাব্লিক না বুইঝা তার টাইমলাইনে যায়, তারে গালি দিতে। কিন্তু পাবলিক বুঝেনা, নিজের অজান্তেই তারা মগা আচিপের স্বার্থসিদ্ধিতে অবদান রাখছেন। এবং গতকালের পোস্ট করা ঐ ছবির মাধ্যমে তিনি তাই করেছেন, আর স্বার্থ হাসিলের পর তা ডিলিটও করেছেন। আর আমরা পাবলিক তার দুরভিসন্ধির দ্বারা শুধুমাত্র ব্যবহৃত হয়েছি।

সরি, জনাব মগা আচিপ ওরফে আসিফ মহিউদ্দিন। দিস ইস নট ইউর সো কল্ড মুক্তমনা। সকল ধর্মের, সকল গোত্রের, সকল চামড়ার, সকল মতাদর্শের, সকল সংস্কৃতির মানুষকে সমানভাবে রেসপ্যেক্ট করার নাম হল মুক্তচিন্তা/মুক্তমনা/মুক্তবুদ্ধি।

আপনার চেতনার উপরে থুথু ফেলতেও আমার ঘেন্না হয়।

মন্তব্য ৩ টি রেটিং +৩/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুন, ২০১৫ রাত ৯:৩৯

ব্রিক্সশাওন বলেছেন: আসিফের মতো পেইড ইসলামী বিদ্বেষী জার্মানিতে তার প্রভুদের দেয়া টাকায় কিছু করে তো দেখাতে হবে, তাই না!!
এদের চরিত্র সম্পর্কে সকলেই কম বেশী অবগত আছি, এরেদ নিয়ে মাতামাতির কিছু নাই।

২| ২৯ শে জুন, ২০১৫ রাত ৯:৪৩

সুমন নিনাদ বলেছেন: সমস্যা টা এখানেই। বেশি বেল দেয়া হয়ে গেছে তাকে। উন্মাদের সব কথার জবাব দিলে চলে? সবাই মিলে ইগ্নোর করলে একদিন দেখবেন পোতায়া গেছে।

৩| ২৯ শে জুন, ২০১৫ রাত ১১:০১

তানভীরএফওয়ান বলেছেন: সবাই মিলে ইগ্নোর করলে একদিন দেখবেন পোতায়া গেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.