নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আসসালামু আলাইকুম\nআমি আপনাদের সান ড্যান্স aka স্যাম রহমান :)

সানড্যান্স

এই যে ব্যাস্ততা বাড়ছে, এই যে নিকোটিন!জ্বালিয়ে দেয়া সিগারেটে ধোয়াচ্ছন্ন বেডরুমপ্রতিদিন ভাল্লাগেনার ছাই জমে এস্ট্রেতেব্যাস্ততার কালচে লাইটার, এই যে অলস ঘুম!এক কপি স্বপ্ন আসে সৌজন্য কপি হয়েসারারাত ঘুমিয়ে থাকি প্রচ্ছদে হাত বুলিয়ে।কাশাফাদৌজা নোমান

সানড্যান্স › বিস্তারিত পোস্টঃ

আমার লেখা আরব্য রজনী- জাতীয় গুরুত্বপূর্ণ বক্তব্য

২৩ শে জানুয়ারি, ২০১৫ বিকাল ৪:২৮

জাতীয় গুরুত্বপূর্ণ স্ট্যাটাস

সবাই জানেন গতকাল সৌদি আরবে আল্লাহ তা'লা রহমত নাযিল করে তার জালেম বান্দা কে উঠিয়ে নিয়েছেন, তো আমার লাষ্ট স্ট্যাটাসে একজন প্রশ্ন করেছেন সব রহমত সৌদিতে কেন, আমাদের দেশে কিছু হয় না কেন? আপা-ম্যাডাম রে আল্লাহ কেন উঠায় নেয় না? :v :v

উত্তর হইল সৌদিরা যত হারামী পনা করুক, ওরা লাজেম সালাহ (অবশ্যই নামায) বলে একটা কথা বলে, ইনফ্যাক্ট একটা উদাহরন দিই, আরব দেশে দুষ্ট মিষ্ট সাইট প্রক্সি ছাড়া ঢোকা যায় না, আর ওখানে সবার ল্যাপটপ কিংবা ডেস্কটপ কিংবা ট্যাব/ফোন সব আরবীতে ব্যবহার করেন। এমন কি মনিটর বাম দিক থেকে ডান দিকে সব শো করে। প্রক্সি দিয়ে ঢুকে দুষ্ট মিষ্ট ভিডিও ডাউনলোড করা খুব ঝামেলার ব্যাপার ছিল।

তাই আমি আবার দেশ থেকে যাওয়ার সময় এক টেরাবাইট সিনেমা আর এই সামান্য কিছু ;) দুষ্ট মিষ্ট ভিড্যু নিয়ে গেসিলাম। আমার বাড়ি ওয়ালার ছেলে ছিল আলী বিন মিসফের। সে আমার আরেক বন্ধু মারফত খবর পাইসে যে আমার কাছে ব্লু রে প্রিন্ট সিনেমার এবং কিছু দুষ্ট মিষ্ট কালেকশন আছে! উল্লেখ্য এগুলো আপনার পিসিতে পাওয়া গেলে আরব দেশে তা দন্ডনীয় অপরাধ।

খবর পাইতে যা দেরী, আলী নিজে আমার রুমে হাজির। জোর করে সে আমাকে সহ হার্ডিস্ক নিয়ে তার রুমে বসাইল। জিজ্ঞেস করল হাশিস(!) খাব কিনা, না করে দিলাম ;) দেন সে মনের গোপন বাসনা জানাইল! :v আমি তাকে দেখায়ে দিলাম কই আছে, সে টেনে টেনে দেখে আর কপি করে! হঠাত করেই এশার আজান দিয়ে দিল, এবং আমাকে প্রচন্ড অবাক করে সে ওযূ করে এসে বলল তোমার ওজু আছে? আমি বললাম না, বলে নাময পড়বা না? আমি বললাম বাসায় গিয়ে পড়ব! বলল, ওয়াল্লাহ! লাজেম সালাহ! (আল্লাহর শপথ, তোমাকে নামায পড়তেই হবে!), আমি বললাম অবশ্যই! এর পর সে খুব সুন্দর একটা কথা বলল, দেখ আমি যা ইচ্ছে তাই করি, আমি হাশিস খাই, হুইস্কি খাই, ইন্দোনেশীয় মেয়ের কাছে যাই, অশ্লীল ভিডিও দেখি, কিন্তু দেখ আমি পাচ ওয়াক্ত নামায পড়ে প্রতিবার তওবা করি যেন এই বদভ্যাস ত্যাগ করতে যাতে আল্লাহ আমার প্রতি সহায় হন! তুমি যদি মুসলিম হয়ে থাক, নামায তোমাকে পড়তেই হবে!

সো আমার ধারণা ওরা পাচ ওয়াক্ত নামাযের সুফল গতকাল পাইছে, নায়েবে আম্রিকা, গোলাম ই ইজরায়েল পাদশাহ আবদুল্লাহ বিন আব্দুল আজিজ পটল তুলসে। আসেন আমরাও পাচ ওয়াক্ত নামায পড়ে আল্লাহর কাছে আপা-ম্যাডামের জন্য একটা ব্যবস্থা চাই! আল্লাহ সর্ব শক্তিমান!

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৩ শে জানুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৬:৩০

বিদ্রোহী বাঙালি বলেছেন: নায়েবে আম্রিকা, গোলাম ই ইজরায়েল পাদশাহ আবদুল্লাহ বিন আব্দুল আজিজ পটল তুলসে। কিন্তু আরেকজনতো খাঁড়া হইয়া আছে তার শূন্যস্থান পূরণ করার জন্য এবং ইতিমধ্যেই শূন্যস্থান মনে হয় পূরণ হইয়া গেছে। হাফসুস!

সৌদিরা তাইলে পাপ পুণ্যের কাটাকাটি খেলে প্রতিদিন? :(
আজব চিড়িয়া!

২৪ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৭:৪৩

সানড্যান্স বলেছেন: সালমান আগের নীতিই অনুসরন করবে, আসলে লাস্ট দুই বছর নামে ক্রাউন প্রিন্স থাকলেও মূল ব্যক্তি তিনিই ছিলেন, কারণ সদ্য মরা পাদশাহ অসুস্থ ছিলেন, খুব ই আজব চিড়িয়া এরা!

২| ২৩ শে জানুয়ারি, ২০১৫ রাত ৮:১৫

ইমরান আশফাক বলেছেন: সৌদ রাজবংশটার নিপাত চাই। বাদশাহ আবদুল্লাহ বিন আব্দুল আজিজ (লুচ্চা দ্যা গ্রেট) এখন নিশ্চয়ই বুঝছেন যে এতদিন সে কি কামাই করেছেন নিজের জন্যে। কিন্তু আফসোস, কেউ তার চিৎকার শুনতে আসবে না কবরের মধ্যে।

২৪ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৭:৪৫

সানড্যান্স বলেছেন: লানত ওর উপর, জাহান্নামী হবে, কোটি কোটি মুসলমানের রক্ত ওর হাতে!

৩| ২৩ শে জানুয়ারি, ২০১৫ রাত ১১:৪৯

পাজল্‌ড ডক বলেছেন: আমাদের পাচ ওয়াক্ত নামাজের পাশাপাশি সুন্নত নফল সবই পড়তে হবে,ওদের তো একটা , আমাদের যে দুইটা :P

২৪ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৭:৪২

সানড্যান্স বলেছেন: ফরজ পরার অভ্যেস করুন, বাকিটা এমনিই হয়ে যাবে!

৪| ২৪ শে জানুয়ারি, ২০১৫ সকাল ১১:২১

মাছুম আহ্‌মেদ বলেছেন: আল্লাহতায়ালার বিশেষ হেদোয়াত দরকার সৌদি রাজ পরিবারের উপড়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.