নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আসসালামু আলাইকুম\nআমি আপনাদের সান ড্যান্স aka স্যাম রহমান :)

সানড্যান্স

এই যে ব্যাস্ততা বাড়ছে, এই যে নিকোটিন!জ্বালিয়ে দেয়া সিগারেটে ধোয়াচ্ছন্ন বেডরুমপ্রতিদিন ভাল্লাগেনার ছাই জমে এস্ট্রেতেব্যাস্ততার কালচে লাইটার, এই যে অলস ঘুম!এক কপি স্বপ্ন আসে সৌজন্য কপি হয়েসারারাত ঘুমিয়ে থাকি প্রচ্ছদে হাত বুলিয়ে।কাশাফাদৌজা নোমান

সানড্যান্স › বিস্তারিত পোস্টঃ

দ্য রিটার্ণ অফ আরব্য রজনী, সপ্তম পর্ব, ১৮ মুহররম, ১৪৩৮ হিজরী

২০ শে অক্টোবর, ২০১৬ রাত ১২:২৪

আমার সপ্তাহে ছুটি দুইদিন। এর মাঝে একদিন নাইট থাকলে পরদিন অফ থাকে। সপ্তাহে চল্লিশ ঘন্টা ডিউটি। আমি আগেই বলছি আমি থাকি রুট এরিয়ায়, এখানে সবাই রাত দশ এগারোটার মাঝে ঘুমায়ে যায়। আমার নাইট ডিউটি শুরু হয় রাত ১২ টা থেকে সকাল আটটা। গত সপ্তাহের উইক এন্ড আর এই সপ্তাহের নাইট ডিউটির কারনে আমি গভীর রাত থেকে সকাল পর্যন্ত অফিস করি, বাসায় এসে ঘুমায়ে দুপুর/বিকালে উঠে সিরাজ ভাইয়ের স্টুডিও ইয়াদামার সামনে বসে থাকি, এখানে ফ্রী ওয়াই ফাই আছে, পাশে আছে মিজান কাকার হোটেল, যেখানে খাওয়া দাওয়া করি, তাই অফিস আওয়ার আর ঘুম ছাড়া আমি আলাতুল এখানেই থাকি। গতকাল সন্ধ্যায় এক হৃদয় বিদারক ঘটনা ঘটে গেসে, এভাবে এরকম আজাইরা বসে থাকতে দেখে কেরালার এক মুরুব্বী আমাকে বলেন তোর কোন কাজ কর্ম নাই? সারাক্ষণ এখানে বসে থাকিস? বিদেশ এসে কেউ এভাবে বসে থাকে? খালি বসে বসে মোবাইল গুতাস আর খাস? বাপের টাকা নষ্ট করে বিদেশ এসে লাভ কি হইল? রাজ মিস্ত্রীরর কাজ করলেও তো হয়...আমি হাসি চেপে বললাম, সাদিক, মালিস! (সরি)



গতকাল নাইট ডিউটিতে যাওয়ার পর লিটারেলী হাতি সাইজের এক রোগী আসছে। মহিলা এমন ই মোটা যে প্রেসার মাপার মেশিনের এডাল্ট কাফ ও তার হাতের বেড় পায় না! মহিলার সাথে আরো দুই মহিলা, আর এক পুরুষ। এই বদু এলাকায় বদুরা ইয়েস, নো ভেরী গুড পর্যন্ত বোঝে না, ইঙ্গলিশে টোটাল বকলম, তো মহিলার এই বিশাল সাইজ দেখে আমি সিস্টার এশলিনের দিকে তাকায় হাসি মুখে বললাম, জাস্ট থিঙ্ক ওয়ান্স, হাও দিস বিগ ফ্যাট লেডি হ্যাভ সেক্স?

ওয়াল্লাহ, একটু পর দেখি সাথে আসা দুই মহিলার একজন ভের ভেড়ায়ে ইঙ্গলিশ বলতেসে! আমার বিচিতো কান্ধে! খুব সম্ভব মহিলা প্রথমে খেয়াল করে নাই কি বলসি আমি, নইলে হাজত খাটতে হইত এখন! পরে মহিলার সাথে বেশ কিছুক্ষন কথা বলে আমার নারী পটানো হাসি দিয়ে আরো আলাপে শিওর হইলাম মহিলা খেয়াল করে নাই, হুজুর এই যাত্রা হাজতে যাচ্ছেন না। পরে গভীর আলাপে মহিলা বলল তার বাড়ি আরব আমিরাতে, সে এই লোকের ওয়াইফ নাম্বার টূ, দুবাই যেয়ে তাকে বিয়ে করে এনেছেন এই বকলম আরব পুরুষ!

দ্য রিটার্ণ অফ আরব্য রজনী, সপ্তম পর্ব, ১৮ মুহররম, ১৪৩৮ হিজরী

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুলাই, ২০১৭ বিকাল ৪:১৯

তানভীর আহমদ সায়েম বলেছেন: বুলেটটা কানের পাশ দিয়া গেল

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.