নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুহৃদ আকবর

Do Well, Be Well

সুহৃদ আকবর › বিস্তারিত পোস্টঃ

সুন্দরীদের সঙ্গে সেলফি

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৪১


এরশাদকে অনেকে স্বৈরাচার বলে গালি দিয়ে দেয়। গালি দিয়ে কেউ কেউ কিজেদেরকে বুদ্ধিজীবী কিংবা দেশপ্রেমিক হিসেবে জাহির করেতে চায়। আমি কিন্তু চুপচাপ থাকি। কারণ বর্তমানে বাংলাদেশে গণতন্ত্রের নামে যা চলছে তা এরশাদের স্বৈরাচারের চেয়ে কোনো অংশে ভালো চলা চলে না। বর্তমানের গণতন্ত্র এরশাদের স্বৈরতন্ত্রের চেয়ে বেশি ভয়াবহ বলে মনে হয়। এরশাদের অনেক গুণ রয়েছে যেমন, তিনি মনের কথাকে অকপটে প্রকাশ করে ফেলেন। এই জন্যই হয়তো তাকে সমালোচনার স্বীকার হতে হয়। তাই বলে তাঁর কিছু যায় আসে না। তিনি তাদের কেয়ার করেন না। এবার তিনি মন্তব্য করেছেন সুন্দরী মেয়েদের নিয়ে।

মানুষ সুন্দরের পূজারী। সুন্দর সব সময় সুন্দর। সুন্দরের আবেদন চিরন্তন। সে কারণে সুন্দরের অরাধনা করেছেন অনেক লেখক সাহিত্যিক এমননি প্রেসিডেন্ট পর্যন্ত। আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গান লিখেছেন ‘তুমি সুন্দর তাই চেয়ে থাকি বলো সেকি মোর অপরাধ’। যুগে যুগে সুন্দর মানুষকে এভাবেই কাছে টেনেছে। পৃথিবীতে কত কিছুইতো সুন্দর রয়েছে, গাছ-পালা, পাহাড়-পর্বত, ঝর্ণা, সাগর, ফুলের বাগান, নয়নাভিরাম লেক ইত্যাদি।
সাবেক প্রেসিডেন্ট এরশাদকে আকৃষ্ট করেছে সুন্দরী নারীরা। সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে ভালো লাগে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি যেখানেই যান কেন মেয়েরা এসে তার সঙ্গে সেলফি তুলেন বলে উল্লেখ করেন তিনি। বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেয়া সাাৎকারে এসব কথা বলেন এরশাদ।

অনেক আলাপের সাথে সেলফি তুলতে ভালো লাগে কিনা প্রশ্ন করলে জবাবে এরশাদ বলেন, হ্যাঁ সেলফি তুলতে আমার ভালো লাগে। বিশেষ করে সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে আমার খুব ভালো লাগে। সেখানেই আমি যাই না কেন মেয়েরা আমার সঙ্গে সেলফি তুলে। আমারও বেশ ভালো লাগে। ব্যাপারটা উপভোগ করি। বিয়ে বাড়িতে গিয়েও অনেক ছবি ও সেলফি তুলেন বলেও জানা তিনি। সবসময় হালফ্যাশনে চলতে পছন্দ করা এরশাদ এই বুড়ো বয়সেও কিভাবে এত সুন্দর থাকেন এমন প্রশ্নের জবাবে বলেন, রুটিমাফিক জীবনযাপর করি তাই হয়ত। (সূত্র- দৈনিক দিনকাল ১৯ সেপ্টেম্বর ২০১৫ইং)।

তবে এরশাদের এমন মন্তব্যে সুন্দরী মেয়েদের মন্তব্য কিন্তু এখনো জানা যায় নি। দেখা যাক সুন্দরীদের মন গলে কিনা এরশাদের জন্য।

মন্তব্য ৯ টি রেটিং +০/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৫৬

নূর মোহাম্মদ নূরু বলেছেন:

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৪৭

সুহৃদ আকবর বলেছেন: এ লজ্বা রোমান্টিক লজ্জা। এখনো তার মনে অনেক ভালোবাসা।

২| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:০৩

আমি শঙ্খচিল বলেছেন: এরশাদ চাচা এখনো স্মার্ট ।

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৪৮

সুহৃদ আকবর বলেছেন: ভাই আপনি ১০০ পারসেন্ট সত্য কইছেন।

৩| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:০৬

আরণ্যক রাখাল বলেছেন: ওহোহো| নুর ভাইয়ের মন্তব্যটা জটিল

১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ২:৪৮

সুহৃদ আকবর বলেছেন: দেখতে হবে না কে এটা।

৪| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:০০

নূর মোহাম্মদ নূরু বলেছেন: নারী প্রেমিক স্বপ্নের ভিতর
তুলতে চা’য় সেলফি
বদ প্রেমিকের পাল্লায় পরে
লাগবে পরে ভেলকি!

৫| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৩:৪৬

শাহরিয়ার কবীর বলেছেন: হা হা হা :) :)

৬| ১৯ শে সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৫:১১

রূপক বিধৌত সাধু বলেছেন: মুখে বললেই দোষ! সব পুরুষেরই মেয়েদের সাথে সেলফি তুলতে ভালো লাগে! কেউ হয়তো বলেনা, বললেও অালোচনায় অাসে না!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.