নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অামি অামাকে চিনি... অামি অামাকে খুজি...

তাহিন

তাহিন › বিস্তারিত পোস্টঃ

আমি লজ্জা পেলাম, আর সিগারেট খামুই না...

২৯ শে মে, ২০১৪ বিকাল ৫:৫১



আমি লজ্জা পেলাম, আর সিগারেট খামুই না...



পাবলিক প্লেস ও পরিবহনে ধূমপান হতে বিরত থাকার ক্যাম্পেইনে একজন রিক্সাচালক বলেন, আমি লজ্জা পেলাম, আর সিগারেট খামুই না... এ অঙ্গীকারের মাধ্যমে ধূমপান বিরোধী ক্যাম্পেইনের সমর্থন জানান। আজ সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে অরুণোদয়ের তরুণ দলের কর্মীরা পাবলিক প্লেসে ও পরিবহনের ধূমপায়ীদের ফুলের শুভেচ্ছা জানিয়ে ধূমপান ত্যাগের অনুরোধ জানায়। অধূমপায়ীদের অধিকার প্রতিষ্ঠা ও পরোক্ষ ধূমপানের ক্ষতিকর প্রভাব থেকে মানুষকে রক্ষায় এ ক্যাম্পেইন করে অরুণোদয়ের তরুণ দল।



পাবলিক প্লেসে ধূমপান থেকে বিরত থাকুন, আজই ধূমপান ত্যাগ করুন’ শিরোনামে ডাব্লিউবিবি ট্র্স্টা ও অরুণোদয়ের তরুণ দলের যৌথ উদ্যোগে ভিন্নধর্মী এ ক্যাম্পেইন পরিচালিত হয়। এ সময় সংগঠন দুটির পক্ষ থেকে ধূমপানের ক্ষতিকর প্রভাব সম্পর্কিত বিভিন্ন ধরণের লিফলেটও বিতরণ করা হয়।



ক্যাম্পেইনে অরুণোদয়ের তরুণ দলকে উৎসাহ দিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তামাক বিরোধী জোটের ভারপ্রাপ্ত সমন্বয়কারী ও প্রত্যাশা মাদক বিরোধী সংগঠনের সাধারণ সম্পাদক হেলাল আহমেদ, ডাব্লিউবিবি ট্রাস্টের পরিচালক (কর্মসূচি ও পরিকল্পনা) সৈয়দ মাহবুবুল আলম ও ন্যাশনাল এডভোকেসি অফিসার সৈয়দা অনন্যা রহমান। আরও উপস্থিত ছিলেন অরুণোদয়ের তরুণ দলের নির্বাহী পরিচালক শহীদুল ইসলাম বাবু, মৈত্রী পরিবহনের চেয়ারম্যান বেলায়েত বাবু ও বিশিষ্ট সমাজসেবক রফিকুল হায়দার রতন। এছাড়া ক্যাম্পেইনে অংশগ্রহণ করে অরুণোদয়ের তরুণ দলের ৩০ জন তরুণ কর্মী।

http://theholytimes.com/front/viewnews/7180

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.