নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অজানা কে জানতেই আমি বেশি আগ্রহী

আবু তালেব শেখ

রুজি রুটির সন্ধ্যানে ব্যস্ত থাকি অলটাইম। একটু সময় পেলে ডু মারি সামুতে

আবু তালেব শেখ › বিস্তারিত পোস্টঃ

সৌদি আরব ইসরাইলের গভীর সম্পর্ক মধ্যপ্রাচ্য আগত নতুন সংকট

২০ শে নভেম্বর, ২০১৭ রাত ১০:২৪


সমগ্র মুসলিম বিশ্বের কাছে সৌদি আরব একটা অত্যন্ত পবীত্র স্হান। আমাদের প্রিয় নবী (স) এর জন্ম,ওনার রওজা, কাবাঘর সহ হাজারো সাহাবা কেরাম গন ঘুমিয়ে আছে। সব দিক থেকে সব মুসলিমদের সম্মান এবং আনুগত্য পাবার যোগ্য সৌদি আরব বর্তমান শাষক। দুঃখের বিষয় এটা সাম্প্রতিক সময়ে সৌদি বাদশাহর নীতি সন্দেহ জনক। মধ্যপ্রাচ্যেে ক্ষমতার দন্ধে মেতে উঠেছে সৌদ পরিবার। ইরান, সিরিয়া, ইয়েমেন,কাতার,লেবানন, এদের সাথে সাপে নেউলে সম্পর্ক।ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন হামাস সৌদি আরবের চোখে টেরোরিস্ট যারা মজলুম নির্যাতিত ফিলিস্তিনিদের পক্ষে সশস্ত্র সংগ্রাম করছে। লেবাননের হিজবুল্লাহ সৌদির কাছে সন্ত্রাসী গ্রুপ যারা ইহুদিবাদি ইসরাঈলের বিরুদ্ধে পপ্রতিনিয়ত যুদ্ধ করছে। লেবাননের প্রধান মন্ত্রি সাদ হারিরি সম্প্রতি সৌদি সফরে নিখোজ। তাকে জোর করে পদত্যাগে বাধ্য সেই অজুহাতে ইরান, হিজবুল্লাহর সাথে যুদ্ধের পায়তারা করছে। ইয়েমেন তো অনেক আগেই সৌদির আগ্রাসনের শিকার। হাজার হাজার নারী, শিশু, পুরুষ বোমার আঘাতে মরছে। দখল ইসরাঈলের সাথে মধুর সম্পর্ক এখন বিশ্বের কাছে প্রমানিত। যারা উড়ে এসে জুড়ে বসেছে ফিলিস্তিনের ভুখন্ডে। মুসলিমদের প্রথম কেবলা বাইতুল মোকাদ্দাস আজ ইহুদিদেরকব্জায়। এতোদিন সম্পর্ক গোপন থাকলেও এখন প্রকাশ্যেই ইসরাইলি মিত্র এই মুসলিম জাহানের কর্নধার রাষ্ট্রটি। এই বিশ্বাসঘাতক জাতির সাথে মিত্রতা করে অচিরেই একটি সর্বনাশ ডেকে আনছে। যেটার ফলাফল হবে মুসলমান মুসলমানে মারামারি আর ফায়দা লুটবে ইসরাঈল আমেরিকা।
আজকের নিউজে পড়লাম সৌদির সাথে ইসরাঈলের প্রকাশ্যে বন্ধুত্বের খবর

প্রথম আলো

মন্তব্য ১২ টি রেটিং +০/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ২০ শে নভেম্বর, ২০১৭ রাত ১০:৫৬

আখেনাটেন বলেছেন: নতুন এই মাথাগরম যুবরাজ যুক্তরাষ্ট্র-ইসরাঈল চক্রে ভালো ভাবেই ফেঁসেছে।

অচিরেই সামনে আরো কিছু ধ্বংসযজ্ঞ দেখবে বিশ্ববাসী।

২০ শে নভেম্বর, ২০১৭ রাত ১১:০২

আবু তালেব শেখ বলেছেন: অতি অল্প সময়ে সে ক্ষমতায় আসিন হবেন। ইসরাইল প্রীতি এই যুবরাজের মাঝে বেশ লক্ষনীয়। ইসরাঈল চাইছে সৌদি আরবের মাধ্যমে ইরানকে শাস্তি দেয়া। এই ইরানই ইসরাঈলের অস্তিত্বর জন্য একমাত্র হুমকি।
ধন্যবাদ মুল্যবান মন্তব্যের জন্য

২| ২০ শে নভেম্বর, ২০১৭ রাত ১১:১৮

আখেনাটেন বলেছেন: আসলে ইসরাঈল প্রীতি না, নিজের নাক কেটে পরের (ইরানের) যাত্রা ভঙ্গ করার নোংরা রাজনীতিতে এই বাচ্চা পোলা জড়িয়ে গেছে। এর ফলও হাতে নাতে পাবে অচিরেই।

২০ শে নভেম্বর, ২০১৭ রাত ১১:২৩

আবু তালেব শেখ বলেছেন: এই বিরোধে লাভবান হবে আমেরিকা ইসরাঈল। যদি যুদ্ধে রুপ নেয় তাহলে আমেরিকা বিলিয়ন বিলিয়ন ডলারের অস্ত্র ব্যবসা করবে। ইসরাইল তার সীমানা বিস্তারে মনযোগি হবে যা স্বাধীন ফিলিস্তিন গঠনে বাধাগ্রস্ত হবে

৩| ২১ শে নভেম্বর, ২০১৭ রাত ১২:০০

চাঁদগাজী বলেছেন:


লেখক বলেছেন, " এই ইরানই ইসরাঈলের অস্তিত্বর জন্য একমাত্র হুমকি। "

-ইসরায়েল যদি হুমকির মাঝে থাকে, সে ব্যবস্হা নেবেই।

২১ শে নভেম্বর, ২০১৭ সকাল ৭:৩৫

আবু তালেব শেখ বলেছেন: স্বাধীন ফিলিস্তিন ভুখন্ড গায়ের জোরে দখল করে নিয়েছে ইহুদিবাদি জায়নিস্টরা। নিরীহ ফিলিস্তিনের হাজারো মুসলমানের রক্ত মিশে রয়েছে ইসরাইল নামক অবৈধ দেশটিতে। ফিলিস্তিন ভুখন্ড স্বাধীন হোক এটা বিশ্বের সকল মুসলমানের প্রত্যাশা। আর এই ইরান যদি সেই কান্ডারির ভুমিকা গ্রহন করে তাহলে সে অবশ্যই প্রশংসা পাওয়ার যোগ্য

৪| ২১ শে নভেম্বর, ২০১৭ রাত ১২:১২

নাজমুল ০৭ বলেছেন: ইসরায়েল মূলত চাচ্ছে শিয়া- সুন্নি যুদ্ধ যার একদিকে নেতৃত্ব দিবে সৌদি আরব অন্য দিকে ইরান। এটা দিয়ে ইসরায়েলের কাঁটা দিয়ে কাঁটা তোলা হবে ।

২১ শে নভেম্বর, ২০১৭ সকাল ৭:১৩

আবু তালেব শেখ বলেছেন: সঠিক বলেছেন। কাটা দিয়ে কাটা তোলা ইহুদি জাতির পুরনো কৌশল

৫| ২১ শে নভেম্বর, ২০১৭ রাত ১২:১৭

গঢভবণণ বলেছেন: https://youtu.be/ooBJjcAyCoQ

আপনি কি 3D তে অঙ্কন করতে চান? আপনার উত্তর যদি হ্যা হয় তাহলে এই ভিডিওটি শুধুমাত্র আপনার জন্য। সবচেয়ে সহজ ভাবে আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে এক মিনিটেই অঙ্কন করতে পারবেন আপনার ইচ্ছ মতো 3D আ্যাট।এবং পাঠিয়ে দিতে পারবেন আপনার বন্ধুর নিকট। আর অবাক করে দিন আপনার বন্ধুকে।

https://youtu.be/ooBJjcAyCoQ

২১ শে নভেম্বর, ২০১৭ সকাল ৭:১৫

আবু তালেব শেখ বলেছেন: আপনার সমস্যা কি মিয়া ? এখানেও বাজে প্রচারনা?

৬| ২১ শে নভেম্বর, ২০১৭ সকাল ৯:৩৩

নতুন নকিব বলেছেন:



নাজমুল ০৭ বলেছেন: ইসরায়েল মূলত চাচ্ছে শিয়া- সুন্নি যুদ্ধ যার একদিকে নেতৃত্ব দিবে সৌদি আরব অন্য দিকে ইরান। এটা দিয়ে ইসরায়েলের কাঁটা দিয়ে কাঁটা তোলা হবে ।

-সহমত।

২১ শে নভেম্বর, ২০১৭ দুপুর ২:০২

আবু তালেব শেখ বলেছেন: আমিও সহমত পোষন করছি। সৌদি ইসরাইলের ইশারায় নৃত্য করছে সেটার ফলাফল ভয়াবহ।
মুল্যবান মন্তব্যের জন্য ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.