নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাহা বলিব সত্য বলিব

আল্লাহ মহান, যাহা বলিব সত্য বলিব।

তালপাতারসেপাই

লিন্ক সহ পোষ্টের বাহবা/দায়, মূল লেখকের।

তালপাতারসেপাই › বিস্তারিত পোস্টঃ

ধর্মকে অস্বীকার করে প্রগতিশীল হতে চাই না

০৭ ই জুন, ২০১৭ ভোর ৬:৫৮


প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেফাজতে ইসলামের সঙ্গে সরকারের সম্পর্ক নিয়ে নানা আলোচনার জবাবে বলেছেন, ধর্মকে অস্বীকার করে প্রগতিশীল হতে চাই না। সবাইকে নিয়ে সন্ত্রাস আর জঙ্গিবাদ মোকাবিলা করতে হবে। বাস্তব জীবনের সঙ্গে সামঞ্জস্য রেখে এই দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে চাই। হেফাজতের সঙ্গে আপোষের প্রশ্নই ওঠে না। তাদের কাছে আত্মসপর্মণও নয়। একমাত্র আল্লাহ ছাড়া কারো কাছে আত্মসমর্পণ করি না। করব না।

গত ০৪ জুন, ২০১৭ রবিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত ইফতার মাহফিল শেষে সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমি শত্রু মিত্র, দেশের সকল মানুষের প্রধানমন্ত্রী। আমার দায়িত্ব দেশের সুষ্ঠু পরিবেশ বজায় রেখে উন্নয়ন করা। যাদের যেভাবে দরকার কাজে লাগানো হচ্ছে। নীতি ও আদর্শ নিয়ে কোনো আপোষ নেই। বঙ্গবন্ধু হত্যার বিচার করেছি। ঘৃণ্য যুদ্ধাপরাধীদের বিচার করছি।

তিনি আরো বলেন, কওমী মাদ্রাসাকে ঠিক পথে আনার কাজ করা হচ্ছে। শতভাগ মানুষকে শিক্ষিত করতেই তাদের বাইরে রাখা যাবে না। যারা এ সবের সমালোচনা করছেন তারা ৫ মে কোথায় ছিলেন? কয়েকজন মন্ত্রীও বলেছেন আত্মসমর্পণ করেছি। এ কথা বলার আগে তাদের পদত্যাগ করা উচিত ছিল।
সূত্র

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৭ ই জুন, ২০১৭ সকাল ৭:২২

চাঁদগাজী বলেছেন:


উনি আওয়ামী লীগের ভিতর থেকে বিশ্বাসঘাতকতার ভয়ে আছেন?

২| ০৭ ই জুন, ২০১৭ সকাল ৯:৩৭

ফরিদ আহমদ চৌধুরী বলেছেন: ভাল পোষ্ট।

৩| ০৭ ই জুন, ২০১৭ সকাল ৯:৪৬

তাজেরুল ইসলাম স্বাধীন বলেছেন: হেফাজতে ইসলাম সরাসরি বাঁধা দিচ্ছে ধর্ম বিরোধীদের,এটা অনেক ভাল কাজ। তবে সমস্যা হল যখন তারা রাজনীতিতে জড়িয়ে যাচ্ছে, এবং সরকারের সাথে রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে বা রাজনৈতিক দলের মত ক্ষমতা নিয়ে আলোচনায় বসে উদ্দেশ্য আদায় করতে চাচ্ছে।

৪| ০৭ ই জুন, ২০১৭ দুপুর ১:৫৬

রাজীব নুর বলেছেন: চাঁদগাজী বলেছেন: উনি আওয়ামী লীগের ভিতর থেকে বিশ্বাসঘাতকতার ভয়ে আছেন?

৫| ০৭ ই জুন, ২০১৭ দুপুর ২:২৬

স্বতু সাঁই বলেছেন: ধর্মের স্বীকৃতি লাভের জন্য হেফাজতের সনদের দরকার পড়ে এটা জানা ছিলো না। শুধু মূর্তি পূজা করলেই মুশরিক হয় না, আল্লাহর উপর ভরসা হারিয়ে হুদুর পূজা করলেও শিরক হয়, শিরককারীই মুশরিক।

৬| ০৭ ই জুন, ২০১৭ সন্ধ্যা ৬:১২

সাদা মনের মানুষ বলেছেন: শেখ হাসিনা কে একন আমার অচেনা মনে হচ্ছে!!!!!!!!!!!!!!!

৭| ০৭ ই জুন, ২০১৭ সন্ধ্যা ৬:১৩

সাদা মনের মানুষ বলেছেন: একন < এখন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.