নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি লেখক নই, মাঝে মাঝে নিজের মনের ভাবনাগুলো লিখতে ভাল লাগে। যা মনে আসে তাই লিখি,নিজের ভাললাগার জন্য লিখি। বর্তমানের এই ভাবনাগুলোর সাথে ভবিষ্যতের আমাকে মেলানোর জন্যই এই টুকটাক লেখালেখি।

তারেক_মাহমুদ

পৃথিবীর সব ভাল টিকে থাকুক শেষ দিন পর্যন্ত

তারেক_মাহমুদ › বিস্তারিত পোস্টঃ

রোহিঙ্গা সংকট এর পর সবচেয়ে বড় সংকট(সাময়িক পোষ্ট)

০৬ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৪০


রোহিঙ্গা সংকটের পর দেশ ও জাতির জন্য আরো একটি বড়ও দীর্ঘমেয়াদী সংকট হচ্ছে সাকিব অপু সংকট। আশাকরি এইবার দেশ ও জাতি এই বিরাট সংকট থেকে উওরনের পথ খুজে পাবে। এটাকে রোহিঙ্গা সংকট এর সাথে তুলনা করলাম এই কারণে যে, দেশের ১নং দৈনিক প্রথম আলু এটাকে হেড় লাইন করে, রোহিঙ্গা সংকট নিয়ে যেমন টিভিতে টকশো হয়,সাকিব অপু সংকট নিয়েও টকশো হয়, কিভাবে সমাধান পাওয়া যাবে তা নিয়ে বিশেষজ্ঞদের মতামত নেওয়া হয়। আপনারা বলেন এটা রোহিঙ্গা সংকট এর চেয়ে কোন অংশে কম?

সেলিব্রেটিরা বিয়ে করবে কিছুদিন পর ছাড়াছাড়ি হবে এটাইতো স্বাভাবিক ঘটনা। যদি কোন সংসার টিকে যায় সেটাই অস্বাভাবিক ঘটনা। সাংবাদিকরা যাদের সংসার টিকে আছে তাদের ডেকে এনে কিভাবে সংসার টিকলো সেইটা নিয়ে একটা টকশো আয়োজন করতে পারেন। অযথা সাকিব অপুকে কেন সময় নষ্ট? মোনালিসার যেদিন বিয়ে হয় সেদিন আমার এক কলিগ ভবিষ্যৎবাণী করেছিলেন, এই সংসার সর্বোচ্চ এক বছর টিকবে, ওমা সত্যি এক বছর ও টিকেনি। এদের নিয়ে ভবিষৎবাণী করার জন্য জ্যোতিষি হওয়ার প্রয়োজন নেই।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা জুলাই, ২০১৮ রাত ১০:৪৪

খায়রুল আহসান বলেছেন: কিছুটা রম্যের আদলে কথাগুলো আসলে বেশ ভালই বলেছেন।

০৩ রা জুলাই, ২০১৮ দুপুর ১:১৬

তারেক_মাহমুদ বলেছেন: স্যার এত পুরানো পোষ্টে আপনার কমেন্ট পেয়ে ভয় পেয়ে গিয়েছিলাম ,এটা নিদিষ্ট একটি সময়ের ভাবনা কি লোক লিখেছিলাম মনে ছিল না আপনার কমেন্ট পেয়ে আবার পড়লাম, অনেক ধন্যবাদ স্যার ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.