নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি যা তা আমি নিজেই। অন্যকিছু তুলনার বাহিরে। আমার মতো পৃথিবীতে দ্বিতীয় নেই!

তাজুল ইসলাম নাজিম

তাজুল ইসলাম নাজিম › বিস্তারিত পোস্টঃ

দেবতার বেলা লীলা খেলা / পাপ হয়েছে মোদের বেলা

১৭ ই জানুয়ারি, ২০১৬ দুপুর ১২:১৮

দেবতার বেলা লীলা খেলা পাপ হয়েছে মোদের বেলা। ইতিহাস বলে যেকোন ছাত্র আন্দোলন হয়েছে তুমুল ও নিয়ন্ত্রণহীন। ৫২, ৬২, ৬৬, ৬৯, মহান স্বাধীনতার ৭১। কেউ কি ছাত্রদের দমাতে পেরেছিলো? অবশেষে লেজ গুটিয়ে পালিয়েছে পাকিরা। আর প্রত্যেকটি আন্দোলনের অগ্রসৈনিক ছিলো বাংলার ছাত্রসমাজ।

হালের এই সময়ে এসেও আমরা দেখি কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ছাত্রের উপর আঘাত আসলে লঙ্কাকান্ড ঘটে যায়। এমনকি যদি চায়ের দোকানে তুচ্ছ কথা কাটাকাটিও হয়ে থাকে তাতেও ছাত্ররা চুপ করে থাকে না।

বি. বাড়িয়াতে কি তার কিছুই ঘটেনি? কিছু সাম্প্রদায়িক পুলিশ সদস্য ঘটনার সাথে জড়িত। অভিযোগ রয়েছে তারাই হাফেজকে হত্যা করেছে।

আমরা দেখেছি দেশের মিডিয়া সব সময় ছাত্রদের পাশে দাড়িয়ে। কিন্তু বা. বাড়িয়ার ঘটনায় তা নয় কেন? মাদ্রাসার ছাত্ররা কি ছাত্র নয়? এটিকে কেন ছাত্রদের ক্ষোভের বহিঃপ্রকাশ হিসেবে দেখা হচ্ছে না? রং চং লাগিয়ে কেন এটিকে মৌলববাদী হামলা হিসেবে প্রচার করছে সেকুলার মিডিয়া?

আওয়ামীলীগ সরকারকে বিপদের মুখে ঠেলে দেওয়ার পেছনে একমাত্র দায়ী এই সেকুলার মিডিয়া ও কতিপয় নরকের কীট বামপন্থী নামধারী, মোখশ পড়া নাস্তিকে বাচ্চারা। ওদের কারনেই আওয়ামীলীগ সরকারের সাথে ইসলামপন্থীদের দূরত্ব দিনদিন বেড়ে চলেছে। কৌশলে ওরা তাদের কর্মটি করে যাচ্ছে। দুর্ভাগ্যজনক হলেও সত্য আওমীলীগে ঘাপটি মেরে থাকা কিছু বামপন্থী দলের প্রচারনায় সেই ফাঁদে পা দিচ্ছে আওয়ামীলীগ।বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.