নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনুপ্রেরনা

আমি খুব সাধারন একজন, মানুষের জন্য কাজ করি। কবিতা লিখি, অনুপ্রেরনা পোস্ট লিখি। হয়তো কারো উপকারে আসতে পারে। নবজীবন সোসাল ওয়ার্ক সংগঠনের সেকরেটারী জেনারেল।

জোবায়ের রহমান

সাদামাটা জীবন ভালোবাসি। ভালোবাসি মানুষকে বিশ্বাস করতে। অতিতকে নিয়ে ভাবি না , বর্তমান ও ভবিষ্যত নিয়ে ভাবতে ভালোলাগে। ভালোলাগে লিখতে বা নতুন কিছু আবিষ্কার করতে। অসহায় ও দুর্বল মানুষের পাশে দাড়ানো আমার একটা বদ অভ্যাস। ব্লগিং করতে ভালো লাগে, পাঠক মন্তব্য দেখলে খুব আনন্দ পাই। বাকিটা আমার সাথে মিশলে বুঝবেন আমি কতোটা বদের হাড্ডি ।\\n\\nপছন্দ: কালো ও নীল রং ভালো লাগে, সকল ধরনের ফস্টফুড ও চাইনিজ খাবার পছন্দ করি, সকল ফল আমার প্রিয় তবে টক জাতীয় ফল একটু বেশি পছন্দ, খুব আচার খেতে ভালোবাসি, প্রিয় মাছ ইলিশ ও গলদা চিংড়ি, গিটার নিয়ে গান খাইতে ভালো লাগে, ছবি আকা ও কবিতা লেখা আমার সখ, উল্লেখযোগ্য সখ হচ্ছে সুন্দর সুন্দর ফুল বা ফলের গাছ লাগানো।\\n\\nআমার সম্পর্কে এর চেয়ে বেশি জানতে চাইলে একদিন বাসায় চলে আসবেন, দুজনে কফি হাতে আড্ডা দিতে দিতে বাকিটা বলবো। ওহ ভালো কথা, বাসায় আসলে সাথে করে মিষ্টি আনতে ভুল করবেন না যেন, মিষ্টি আমার খুব প্রিয় ;)

জোবায়ের রহমান › বিস্তারিত পোস্টঃ

পড়ুন ও ভাবুন

২৯ শে ডিসেম্বর, ২০১৪ দুপুর ১:১৬

মানুষ যখন জেদে পরে তখন তার আর স্বাভাবিক জ্ঞান থাকে না। তখন একটাই চিন্তা মাথায় থাকে সেটা হলো "ডু অর ডাই"
জেদের দুইটা দিক আছে, উন্নয়ন এবং ধ্বংস। কেউ জেদ করে নতুন কিছু গড়ে আবার কেউ জেদ করে নিজেকে নষ্ট করে। তবে জেদের ক্ষেত্রে ভালোর চেয়ে মন্দটাই বেশি হতে দেখা যায়।
মানুষ হয়ে জন্মেছেন যখন জেদ আপনার থাকবেই। হঠাৎ করে জেদ কখনোই মানুষের মঙ্গল বয়ে আনতে পারে না। তবে যখন আপনার খুব বেশি জেদ কাজ করবে তখন অন্তত কিছুটা সময় নিন তা বাস্তবায়ন করার জন্য। তাহলেই আপনি কিছুটা হলেও বুঝতে পারবেন আপনি কি করতে যাচ্ছেন বা কতটা ভালো বা মন্দ।
------ জোবায়ের রহমান

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.