নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তুমি কেমন করে গান করো হে গুনী, আমি অবাক হয়ে শুনি, কেবল শুনি ।।

ঠাকুরমাহমুদ

sometimes blue sometimes white sometimes black even red, even golden ! yes dear - its me - i am sky ! color your life, than your life will be colorful

ঠাকুরমাহমুদ › বিস্তারিত পোস্টঃ

সাবধান ! কারো কারো জন্য “কেক একটি মাদকদ্রব্য” !!!

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ৮:৫০



কারো কারো জন্য কেক একটি মাদকদ্রব্য হতে পারে তার জলন্ত প্রমাণ বাংলাদেশে বেগম খালেদা জিয়া !!! খালেদা জিয়া তার স্বরণ কালের জীবনে যেই ভয়ংকর মাদকদ্রব্য সেবন করেছেন তার নাম কেক !!! খালেদা জিয়ার জন্মদিনের কেক !!! মাদকাশক্তরা তাদের মাদকদ্রব্যের জন্য নানা ধরনের উগ্রতা পাগলামী করে থাকে এবারের ১৫ আগষ্ট ২০১৮ খালেদা জিয়ার ভুমিকা কি ? জাতি বর্ণ নির্বিশেষে পৃথিবীর তাবত মিডিয়া ও ক্যামেরা অপেক্ষমান - - - - - - - - - -

মন্তব্য ৩০ টি রেটিং +৩/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ৮:৫৮

স্রাঞ্জি সে বলেছেন:
লাল চাউলের বিরানি চলবে।

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ৯:০১

ঠাকুরমাহমুদ বলেছেন: বস্ আপনি চাইলে লাল চাউলের বিরিয়ানি সরিষার তেলে তৈরি হবে সাথে থাকবে সালাদ, বেগুন ভাজি, আলু ভাজি, পটল ভাজি - আমি নিরামিষভোজী ।

২| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ৮:৫৯

চাঁদগাজী বলেছেন:


কালকে উনাকে একটা কেক দেয়া উচিত

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:২১

ঠাকুরমাহমুদ বলেছেন: চাঁদগাজী ভাই,
ডিপেন্ড করে রোগীর অবস্থার উন্নতি বা অবনতি যদি মাদকাশক্ত থার্ড ডিগ্রি পেশেন্ট হোন তাহলে তাকে মাদকদ্রব্য দিতেই হবে - তবে খুবই সামান্যতম, কথা হচ্ছে খালেদা জিয়া কে “চা চামচে এক চামচ কেক” দিলে কি তার তৃষ্ণা যাবে ???

৩| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ৯:০০

নাঈম জাহাঙ্গীর নয়ন বলেছেন: এসম্পর্কিত আমার কোন মন্তব্য রাখতে চাই না, তাতে অনেকের বুকে বিঁধতে পারে বিষকাটা হয়ে।

বেঈমানী আর অকৃতজ্ঞতার চরম নজির পৃথিবীর বুকে রেখে গেছেন তিনি।

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:২২

ঠাকুরমাহমুদ বলেছেন: খালেদা জিয়া বেঈমানী আর অকৃতজ্ঞতার চরম নজির পৃথিবীর বুকে রেখেছেন - বাংলাদেশে খালেদা নামটি ভয়ংকর নামে রূপান্তর হয়েছে !!!

৪| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ৯:০৩

পদাতিক চৌধুরি বলেছেন: তাহলে বরং কামিনী আতপের পায়েস চলবে , কী বলেন মাহমুদভাই।

শুভকামনা রইল।

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:২৫

ঠাকুরমাহমুদ বলেছেন: পদাতিক চৌধুরি ভাই ধন্যবাদ, এই ব্যাপারে আমার ধারণা ব্লগে ভালো বলার একজন চিনি তিনি কাজী ফররুখ আহমেদ - চাউল ব্যাবসায়ী, আমদানীকারক ও চাউল বিশেষজ্ঞ - আমার ছোট ফুফুর ছেলে অর্থাৎ আমার ফুফাতো ভাই । পদাতিক ভাই আবোরো ধন্যবাদ বস্ ।

৫| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:০৫

ভিন্নচিন্তা ভিন্নমত ভিন্নপথ বলেছেন: @ ঠাকুরমাহমুদ - আপনারা হচ্ছেন আওয়ামী লীগের সুখের দিনের সমর্থক। সুসময়ে কেবল আপনাদের দেখা মিলে। বঙ্গবন্ধু হত্যার পরের দিন 16ই আগস্ট 1975-এর সকালের পর থেকে আপনাদের দেখা মিলে নি। এক/এগারোর সময় জেনারেল মঈনরা খালেদা জিয়ার সাথে যখন শেখ হাসিনাকে-ও কারাবন্দি করেছিলো তখন আপনারা কচ্ছপের মতো খোলসের মধ্যে মাথা লুকিয়ে রেখেছিলেন। বিএনপি যখন দুই দফায় ক্ষমতায় ছিলো তখন খালেদা জিয়ার সমালোচনা করতে সাহস পাননি। আজ আওয়ামী লীগের সুসময়ে নিরাপদ দূরত্ব থেকে বেগম জিয়ার সমালোচনা করছেন । আবার যদি ....কখনো ....ক্ষমতার পালাবদল ঘটে তখন আপনি, আপনার বন্ধুরা নিশ্চুপ, নির্বাক হয়ে যাবেন। সুতরাং ব্যঙ্গ, বিদ্রুপ ... চলতে থাকুক।

১৫ ই আগস্ট, ২০১৮ রাত ১:২৪

ঠাকুরমাহমুদ বলেছেন: খালেদা সরকার আর মইন উদ্দিন সরকার আমলে - এই দেশে ছিলাম, বাংলাদেশে ছিলাম, খালেদার পোলা খাম্বা তারেক পালিয়ে বেড়াচ্ছে, সাহস থাকে তো দেশে আসুক ? আর মইন উদ্দিন ফখরুদ্দিন আমেরিকাতে গাধার জীবন যাপন করছে ।

ব্লগে আপনার পোষ্ট নাই কেনো ? নাকি পোষ্ট দেওয়ার মতো জ্ঞান-বিদ্যা-শিক্ষা-যোগ্যতা কম আছে !!!

৬| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:১৩

প্রশ্নবোধক (?) বলেছেন: চুলকানি আর কাকে বলে!!! এদের সবকিছুতেই চুলকায়। ধন্যবাদ ভিন্নচিন্তা ভিন্নমত।

১৫ ই আগস্ট, ২০১৮ রাত ১:২৭

ঠাকুরমাহমুদ বলেছেন: আমি জানি জামাত আর রাজাকার থাকবে এই দেশে তাদের দেখা যাবে জনপদে !!!

প্রশ্নবোধক (?) ব্যাবহার বংশের পরিচয়, ব্যাবহার জন্মের পরিচয়, ব্যাবহার সাত জন্মের পরিচয় !!!


প্রশ্নবোধক (?) - আজে বাজে কমেন্ট করা থেকে বিরতে থাকো

৭| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:২২

রাজীব নুর বলেছেন: খালেদা জিয়ার সমস্যা হলো উনি নির্বোধের মতোন ১৫ আগস্ট জন্মদিন পালন করতেন। এটা মোটেও ঠিক হয়নি।

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:৪৪

ঠাকুরমাহমুদ বলেছেন: খালেদা জিয়া নির্বোধের মতো কাজ করেন নি, তিনি জেনে, বোঝে, সজ্ঞানে এই কাজটি করে গেছেন - তার পরিচয় তিনি তার পাসপোর্টে দিয়েছেন - এই জন্য একটি সরকারী ব্যাঞ্চ করে কোর্টে মামলা করা উচিত, আশা করি কেক কাটা অপরাধে তার আরো ৭ বছর কারাদন্ড হবে ! বাংলাদেশে যেখানে এই দিনে রাষ্টপতি তাঁর স্বপরিবারে হত্যা হয়েছেন ঠিক সেই দিনে খালেদা জিয়া কেক কাটে, ওয়াইন, স্কচ, ভোতকা বোতল খোলে !!! - জানোয়ার আর কাহাকে বলে ???

৮| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:৩৭

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আওয়ামী লীগার রাই চায় উনি যেন এটা পালন করে আর তারা সমালোচনার সুযোগ পায়। না হলে, এটা নিয়ে চুপ থাকলেই চলত...

১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:৫৯

ঠাকুরমাহমুদ বলেছেন: জেনারেল জিয়ার মৃত্যু দিবসে কি কোনো উম্মাদ কেক কেটে পেপার পত্রিকায় আলোড়ন করে - হ্যা দেশের বিশেষ কারো সহ স্বপরিবারে মৃত্যু দিবসে - খালেদা জিয়া এই কাজটি করছে - তাকে পাবনা পাগলা গরাদে নিয়ে ইলেকট্রিক শক ট্রিটমেন্ট ব্যাবস্থা দেওয়া উচিত, বলে দেশের প্রথম শ্রেণীর নাগরিকগণ মনে করেন।

৯| ১৪ ই আগস্ট, ২০১৮ রাত ১১:৪৯

যুক্তি না নিলে যুক্তি দাও বলেছেন: জন্মদিন আর শোকের দিন, জন্মদিন পালন না করাই ভালো। যদিও জন্মদিন ভু.........

১৫ ই আগস্ট, ২০১৮ রাত ১২:০১

ঠাকুরমাহমুদ বলেছেন: জেনারেল জিয়ার মৃত্যু দিবসে কি আওয়ামী লীগের কোনো সদস্য “কেক” কাটে ??? এতো ছোট মন মানষিকতার লোকজন কে জানোয়ার বলা যেতে পারে, নয় কি? যেমন ব্লগার - প্রশ্নবোধক (?)

১০| ১৫ ই আগস্ট, ২০১৮ রাত ১২:৪৮

কাওসার চৌধুরী বলেছেন:
গুরু........
আপোষহীন নেত্রীর জীবনের সেরা ভুল ছিল ১৫ই আগস্টে বুড়ো বয়সে এসেও "ফুটবাল মাঠের সমান সাইজের কেক কেটে জন্মদিন পালন. করা"৷ এটি ছিল চরম উদ্ধত আচরণ; সাধারন মানুষ এগুলোকে ভাল চোখে দেখেনি৷ মানুষ যখন চাটুকার বেস্টিত হয়ে হিতাহিত জ্ঞান ভুলে, অবিবেচকের মতো কাজ করে তখন এর ভবিষ্যৎ পরিণতি ভয়াবহ হয়৷ াা

এমাজউদ্দীন, শফিক রেহমানরা কই? কালকে এই চামচাদের উচিৎ ম্যাডামের জন্য জেল গেটে গিয়ে বিশাল একটি কেক কেটে জাতিকে উদ্ধার করা৷

১৫ ই আগস্ট, ২০১৮ রাত ১:১২

ঠাকুরমাহমুদ বলেছেন: গুরু, একটি দেশের রাষ্ট্রপ্রধান তাঁর স্বপরিবারে হত্যা হয়েছেন আর সেই দিনে খালেদা জিয়া তার নকল জন্মদিন পালন করে ? গুরু খালেদা জিয়ার জন্ম পরিচয় নিয়ে আমার সন্দেহ হয় । অনেকেই ব্লগে বলেন খালেদা সরকারের আমলে কোথায় ছিলাম ? - এই দেশে ছিলাম, বাংলাদেশে ছিলাম, খালেদা জিয়া সরাকার ও তাদের সাঙ্গ পাঙ্গদের চেয়ে আমাদের ব্যাবসায়ীদের অবদান বেশী এই দেশে ।

এই দেশে একটি রিক্সাওয়ালার যেই অবদান আছে - খালেদা জিয়ার তাও নাই ।

১১| ১৫ ই আগস্ট, ২০১৮ দুপুর ২:১৩

যুক্তি না নিলে যুক্তি দাও বলেছেন: চুলকানি যুক্ত পোস্ট দিয়ে কিছু ব্লগারদের মন্তব্য উত্তর দেওয়ার সময় গুরু, ওস্তাদ সম্মোহিত করা আর আমাদের মত জুনিয়র ব্লগারদের মন্তব্যের উত্তর দেওয়ার সময় জানোয়ার এইসব শব্দ ব্যবহার করা কেমন জানি বেমানান লাগল

১৫ ই আগস্ট, ২০১৮ সন্ধ্যা ৬:০৭

ঠাকুরমাহমুদ বলেছেন: ব্লগার প্রশ্নবোধক (?) আজে বাজে মন্তব্য করে যাচ্ছিলো - আমি মুছে দিতে বাধ্য হয়েছি, নিম্ন শ্রেণীর মানুষ আজে বাজে মন্তব্য ছাড়া ব্লগে আসতে পারে না ।

১২| ১৫ ই আগস্ট, ২০১৮ বিকাল ৪:৪৪

যুক্তি না নিলে যুক্তি দাও বলেছেন: আমার ৯ মন্তব্যে আপনার উত্তর ছিলো অত্যন্ত জটিল বিষয়টি আমি ভালো করে না বুঝেই ১১ নং মন্তব্য করে ফেলেছি তাই ১১ নং মন্তব্য প্রত্যাহার করলাম। এজন্য সরি,

১৫ ই আগস্ট, ২০১৮ সন্ধ্যা ৬:৩২

ঠাকুরমাহমুদ বলেছেন: ভিন্নচিন্তা ভিন্নমত ভিন্নপথ সে কি আপনার পরিচিত বা আপনার ভিন্ন আরেকটি নিক ? আপনার কথা পরিস্কার নয়, যাইহোক আপনার মন্তব্য অশালীণ ভাষা নয় - এজন্য ধন্যবাদ । এটি চুলকানী পোষ্ট নয়, খালেদা জিয়া সমস্ত জাতি কে চুলকাচ্ছিলেন - তাই দেশে তাকে সবাই “চুন্নি খালেদা” বলে ডাকে ! আর “ফালু স্ক্যান্ডাল” তো আছেই !!!

১৩| ১৫ ই আগস্ট, ২০১৮ সন্ধ্যা ৭:০৮

যুক্তি না নিলে যুক্তি দাও বলেছেন: ভিন্নচিন্তা ভিন্নমত ভিন্নপথ সে আমার পরিচিত নয় বা আমার ভিন্ন নিক নয়, এই নিক চালাতে আমার গা ঘেমে যাচ্ছে। উত্তর দেয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন

১৫ ই আগস্ট, ২০১৮ সন্ধ্যা ৭:২২

ঠাকুরমাহমুদ বলেছেন: আপনিও ভালো থাকবেন ।

১৪| ১৫ ই আগস্ট, ২০১৮ সন্ধ্যা ৭:২৭

মো: নিজাম উদ্দিন মন্ডল বলেছেন: আপনি এখনও কেক নিয়ে পড়ে আছেন?? :P

১৫ ই আগস্ট, ২০১৮ সন্ধ্যা ৭:৫১

ঠাকুরমাহমুদ বলেছেন: বেগম খালেদা জিয়াকে নিয়ে চিন্তায় আছি - তিনি যেহেতেু কেক নামক দ্রব্যে মাদকাশক্ত - তাই সাধু সাবধান !!!

১৫| ২০ শে আগস্ট, ২০১৮ রাত ১:৫২

ভ্রমরের ডানা বলেছেন: জনাব ফখরুল একটি বরাহ শাবকের মত তালিয়া দিচ্ছেন! এটা লজ্জার!

২২ শে আগস্ট, ২০১৮ দুপুর ১:৩০

ঠাকুরমাহমুদ বলেছেন: Fakhrul Islam is a one of the culprit who has destroy Bangladesh environment and he is leading person in BNP ? totally BNP is the most corrupt people house of politics.

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.