নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তুমি কেমন করে গান করো হে গুনী, আমি অবাক হয়ে শুনি, কেবল শুনি ।।

ঠাকুরমাহমুদ

sometimes blue sometimes white sometimes black even red, even golden ! yes dear - its me - i am sky ! color your life, than your life will be colorful

ঠাকুরমাহমুদ › বিস্তারিত পোস্টঃ

ধর্ষণ - সাবাস বাংলাদেশ

২২ শে জুলাই, ২০১৯ রাত ৯:২৭



ঢাকা সহ সমগ্র বাংলাদেশে দিন দিন যেভাবে ধর্ষণ ও ধর্ষণ শেষে হত্যা বেড়ে চলেছে তার কোনো সুরাহা বা প্রতিকার দৃষ্টি সিমানার দূর দূর পর্যন্ত দেখা যাওয়ার আভাস পাওয়া যাচ্ছেনা, এর অন্যতম কারণ কি? এমন তো নয় দেশে আইন নেই? বা নতুন করে আইন পাশ করতে হবে তাও নয়, তাহলে ঘাটতি কিসের? আজ ২২ জুলাই দেশের অনলাইন নিউজে এসেছে জ্বিন ছাড়ানোর ঝাড়ফুঁকের’ নামে নারীদের ধর্ষণ করতেন ইমাম নারী ও শিশু ধর্ষণের অভিযোগে রাজধানীর দক্ষিণখানের মাদ্রাসার শিক্ষক এক মসজিদের ইমামকে আটক করেছে র‌্যাব। গ্রেপ্তার ইদ্রিস আহম্মেদ (৪২) সিলেটের বিমানবন্দর থানার শিমুলকান্দি গ্রামের জোয়াদ আলীর ছেলে।


মেয়েকে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের টানা অবস্থানে বসেছেন রাজিয়া সুলতানা। পুরান ঢাকার গেন্ডারিয়ায় এই নারীর দুই বছর বয়সী শিশুসন্তানটিকে গত জানুয়ারিতে ধর্ষণের পর হত্যা করা হয়


বিস্কুটের প্রলোভন দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ
রাজবাড়ীতে চল্লিশ বয়সী এক রাজমিস্ত্রী’র বিরুদ্ধে চার বছর বয়সী শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে সোমবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। শিশুটির মা জানান,গত ২০ জুলাই (শনিবার) রাজমিস্ত্রীর আজম শেখ (৪০) বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে নিজ ঘরের মধ্যে নিয়ে যায়। সে সময় ওই বাড়িতে তার পরিবারের অন্য কোন সদস্য ছিলো না। এ সুযোগে আজম শিশুটিকে ধর্ষণ করে।

৭ বছরের শিশুকে ধর্ষণ করল ৬৪ বছরের বৃদ্ধ
রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় ৬৪ বছরের এক বৃদ্ধ কর্তৃক সাত বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এব্যাপারে রোববার আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়েছে। মামলার এজাহারে নির্যাতিতা শিশুর মা উল্লেখ করেন, তিনি ও তার স্বামী মিজানুর রহমান পোশাক কারখানায় চাকুরি করেন। ঘটনার দিন আমরা কারখানার কাজে সকাল ৮টায় বাসা থেকে বের হয়ে যাই। ওইদিন দুপুরে পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া আজগর আলী আমার ৭ বছরের শিশু কন্যাকে বাথরুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। এরআগেও গত ১৬ জুলাই সকাল ১০টায় আজগর আলী তার রুমে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। সর্বশেষ ঘটনার দিন শিশুটির মামা জব্বার দেখে ফেলে এবং শিশুটিকে উদ্ধার করে।

উপসংহার: প্রতিদিন এই ধরনের ১০-২০ টি সংবাদ প্রিন্ট ও অনলাইন মিডিয়াতে আসছে, অজনায় থেকে যাচ্ছে আরো শত শত বর্বর ধর্ষণ ও ধর্ষণ সহ হত্যার ঘটনা। আপনারা দেশের জ্ঞানীগুণী বরেন্য ব্যাক্তিবর্গ কেউ সরব হচ্ছেন না। সরব হচ্ছেন ফেসবুক ব্লগে টকশোতে “প্রিয়া সাহা” নামক অখ্যাত কোনো এক উম্মাদকে নিয়ে !!! আপনারা কোন দেশের অধিবাসী? আমি জন্মসুত্রে ও চৌদ্দপুরুষের ভিটিমাটি পরিচয়ে বাংলাদেশী হয়ে আজো আপনাদের চিনিনা, সত্যি সত্যি জানতে ইচ্ছে করে আপনারা কোন দেশের অধিবাসী???


কৃতজ্ঞতা: ধন্যবাদ সামহোয়্যাইন ব্লগ, বিনে পয়শায় লিখার সুযোগ দেওয়ার জন্য। নয়তো বাংলাদেশী বাথরুম দেয়াল লেখক হয়েই থেকে যেতো। বাংলাদেশে কি পরিমান লম্পট আছে তা ট্রেন লঞ্চ সহ সকল ধরনের পাবলিক টয়লেটের দেয়ালে লেখা দেখে বোঝা যায় !!!






মন্তব্য ৩২ টি রেটিং +৫/-০

মন্তব্য (৩২) মন্তব্য লিখুন

১| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১০:০২

তারেক ফাহিম বলেছেন: বাংলাদেশে কি পরিমান লম্পট আছে তা ট্রেন লঞ্চ সহ পাবলিক টয়লেটের দেয়ালে লেখা দেখে বোঝা যায় !!!
খাটি কথা।

ফেবুতে যখন যা বেশি ভাইরাল হয় তা নিয়ে মাতামাতি করে এ জাতি।
ঘটনা ঘটনাকে চাপ দিয়ে যায়।
আর হয়ত বেশি দিন নেই, অন্য কোন ঘটনা এসে প্রিয় সাহা, তাসলিমা বেগম রেনু ঘটনাকে চাপ দিয়ে যাবে।
মামলার ফাইলটিও পড়ে থাকবে নিম্নভাগে!

২২ শে জুলাই, ২০১৯ রাত ১০:২৬

ঠাকুরমাহমুদ বলেছেন: দেশে ভয়ংকর ক্রান্তিকাল চলছে। এর থেকে মুক্তি আছে কি? - আপাতত মনে হচ্ছে নাই !!! নতুন কোনো চাঞ্চল্যকর ঘটনা হবে জনতা আবার তা নিয়ে শুরু করবে মাতামাতি, আর ধর্ষণ’কে বাংলাদেশের মানুষ পেশা হিসেবে বেছে নিতে পারে !!! হতেও পারে !!!

২| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১০:০৮

বলেছেন: বাংলাদেশে কি পরিমান লম্পট আছে তা ট্রেন লঞ্চ সহ পাবলিক টয়লেটের দেয়ালে লেখা দেখে বোঝা যায় !!! [/si-----দীর্ঘশ্বাস ফেলার চেয়ে বড় প্রশান্তি আপাতত আমার কাছে কিছুই নেই।

২২ শে জুলাই, ২০১৯ রাত ১০:৩১

ঠাকুরমাহমুদ বলেছেন: আমার মনে হচ্ছে বাংলাদেশ সরকারেরর উচিত পরিচয়পত্রে পাসপোর্টে নতুন একটি পেশা সংজোযন বিল পাশ করতে পারেন। নতুন পেশা: ধর্ষক, বাংলাদেশ হতে ধর্ষক আদম বিদেশে রপ্তাণী হবে তাতে বিপুল পরিমান রেমিটেন্স আয় হতে পারে !!!

৩| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১১:০২

বলেছেন: নতুন পেশা:

RENT A RAPIST........
বিডি তেতুল.............এখানে ভাড়াটিয়া ধর্ষক পাওয়া যায়----------..................

২২ শে জুলাই, ২০১৯ রাত ১১:১৫

ঠাকুরমাহমুদ বলেছেন: এই মুহুর্তে দেশে যেই পরিমান ধর্ষণ ও ধর্ষণ শেষে হত্যা বেড়েছে তাতে সরকার ও আইনপ্রয়োগকারী সংস্থার এখন একটি পথ খোলা আছে আমি মনে করি। ধর্ষকদের ধরে ধরে লাইগেশন হিজরাকরণ প্রক্রিয়া কার্যক্রম করা। আর তা যদি অক্ষম হোন তাহলে দেশে নতুন পেশা হিসেবে ধর্ষণ স্বীকৃতি পত্র দেওয়া, তাতে ধর্ষক লাইসেন্স সহ দেশে বিদেশে ভাড়া ও আদম রপ্তাণী হবে।

দেশে তেতুল দল দিন দিন ভয়ংকর হয়ে দাড়াচ্ছে তার নমুনা - প্রমাণ অত্যন্ত দুঃখজনক।

৪| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১১:২০

মোগল সম্রাট বলেছেন: দ্যাশের মানুষ কি পরিমান ভিতরে ভিতরে ফুসে আছে তা গত দুই তিন দিনের খবর দেখলেই বোজা যায়। আইন প্রনয়ণ কারী সংগঠন গুলোর প্রতি চরম অনাস্থা আর ক্ষোভের বহিঃপ্রকাশ হিসাবে গনপিটুনিতে নিরাপধ/প্রতিবন্ধী / নারী হত্যার শিকার হচ্ছে। ঝি'কে মেরে বউকে এভাবে শেখাতে থাকলে পরিস্থিতি কতটা ভয়ংকর অবস্থায় পৌঁছাতে পারে বিরাট চিন্তার বিষয়। এতো বেশি একটার পর একটা ঘটনা ঘটতেছে মানুষ দ্রুত ভুলে যাচ্ছে সব।

২৩ শে জুলাই, ২০১৯ রাত ১২:১২

ঠাকুরমাহমুদ বলেছেন: দেশে এখন ক্রান্তিকাল চলছে, আইন ব্যাবস্থা তুঙ্গে, কারণ কার বিচার করবে - দেশের সব “ক্রিমিনাল-ধর্ষক-হত্যাকারী” লতায় পাতায় বিশেষ দলের লোক। সাত খুন মাফ!!!

৫| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১১:৩৩

মোগল সম্রাট বলেছেন: তানিয়া নামের একটি শিশু ১৯৯৮ সালে ৬ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিল ঢাকা সিএমএম কোর্টের পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে। তানিয়ার সেই ঘটনার ২০ বছর পার হওয়া সত্ত্বেও আজ পর্যন্ত বিচার পায়নি।
সুতরাং এইদ্যাশে এমন ঘটনা মহামারী আকারে দেখতে পাওয়া স্বাভাবিক

২৩ শে জুলাই, ২০১৯ রাত ১২:২৩

ঠাকুরমাহমুদ বলেছেন: আমার মনে আছে সেই ঘটনা। তার অভিশাপ সহ শত সহস্র ধর্ষিতা ও নিহত নারীর অভিশাপে ধ্বংস হবে - সোনার বাংলাদেশ - সোনায় পচন ধরেছে।

৬| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১১:৫৪

রাকু হাসান বলেছেন:

আামাদের রন্ধে রন্ধে পচন ধরে গেছে । হয় আমরা পূর্ণজন্ম নিব ,তা না হলে ধীরে ধীরে ধ্বংস হয়ে যাব । সব দিকেই খারাপ খবর । অবিচার,অশিক্ষায় ভরপুর । খুব কষ্টে আছি এসব নিয়ে । :(

২৩ শে জুলাই, ২০১৯ রাত ১২:২০

ঠাকুরমাহমুদ বলেছেন: এই পচন রোধ হবে না, শেষ হয়ে যাবে এই অজাত কুজাত জাতি !!! আর সামনে ধেয়ে আসছে এইচ আই ভি এইডস!! মানবতার বন্ধু দয়ার সাগর রোহিঙ্গা সাথে করে নিয়ে এসেছে এখন ছড়িয়ে পরছে সমগ্র বাংলাদেশে ভয়ংকর রোহিঙ্গা ভালোবাসা !!!

৭| ২২ শে জুলাই, ২০১৯ রাত ১১:৫৯

নীল আকাশ বলেছেন: মাহমুদ ভাই,
কি এমন হলো যে দেশে এই পাপ কাজ এত আশংকা জনক হারে বেড়ে গেছে?
গত ১০ বছর আগেও তো এত ছিল না? তাহলে?
আমার কাছে যেই কারনগুলি মনে হয়-
১। ইন্টারনেটের সহজলভ্যতা। ডাটাপ্যাক কিনেই পর্ণ দেখার জন্য!
২। ভারতীয় টিভি চ্যানেলে অস্লীলতম সব সিরিয়াল দেখা!
৩। দেশে মেয়েদের পন্য বানানোর ব্যাপক প্রস্তুতি! রেজরের আ্যাডেও মেয়ে!
৪। নারীবাদের নামে প্রায় ন্যাংটো সংস্কৃতি চালু করা!
৫। বিয়ের অনুষ্ঠানের নামে এত বেশি খরচের হিসাব যে ঠিক বয়সে বিয়ে করতে কেউ সাহস পায় না!
৬। হুজুরদের মধ্যেও লোভ আর রাজনীতি ঢুকে যাওয়া। নোংরা পরিবেশে বেশিদিন থাকলে দেয়ালের স্বভাবও পালটে যাবে!
৮। পারিবারিক পরিবেশ নষ্ট হয়ে যাওয়া। জীবনের মূল্যবোধ নিয়ে ছোট বেলা থেকেই হতাশা চলে আসা।
৯। আইন শৃঙ্খলা বাহিনীর উপর মানুষের আস্থা একদম নষ্ট হয়ে যাওয়া।

আর কিছু ছিল এত রাতে আর মনে পড়ছে না।

২৩ শে জুলাই, ২০১৯ রাত ১২:১৭

ঠাকুরমাহমুদ বলেছেন: নীল আকাশ ভাই, নয়টি অধ্যায় লিখেছেন আরেকটি লিখেন ১০। বিয়ে বাড়ীর নারীদের নাচ তথা বাইজী নাচ। ইভেন্ট ম্যানেজমেন্ট এর নামে হচ্ছে কি? সব ক্রিমিনাল-ধর্ষক-হত্যাকারী তো বিশেষ দলের আত্মীয় লতায় পাতায় দলের নুর হোসেন !!!

৮| ২৩ শে জুলাই, ২০১৯ রাত ১২:৫৩

চাঁদগাজী বলেছেন:


এটা সামাজিক সমস্যায় পরিণত হয়েছে; সমাজে শৃংখলা ফিরিয়ে আনার দায়িত্ব সরকারের।

২৩ শে জুলাই, ২০১৯ রাত ১:০১

ঠাকুরমাহমুদ বলেছেন: আপনি যা বলেছেন যথার্থ বলেছন, তার পরের লাইনটি বললে মহা অপরাধ হয়ে যাবে। তাই পরের লাইনটি বলতে চাচ্ছিনা।

ইদানিং মাদ্রাসা ও স্কুল শিক্ষকরা প্রমাণ করেছে তারা ভায়গ্রা বড়ির প্রথম শ্রেণীর ভোক্তা !!! তাদের লাইগেশন তথা হিজরাকরণ জরুরী মনে করি।

৯| ২৩ শে জুলাই, ২০১৯ রাত ১:০৮

হাসান কালবৈশাখী বলেছেন:
এই ধরনের ছেলেরা আগে এককালে বাসের সিটের পিছনে আজে বাজে লিখতো। পাবলিক বাথরুমে অকথ্য জিনিষ লিখতো।
এরা সামান্য চান্স পেলেই ধর্ষন করে, সামান্য চান্স পেলেই গণপিটুনিতে অংশগ্রহন!
বর্তমানে স্মার্টফোন হাতে পেয়ে যা ইচ্ছে তাই লিখছে, করছে, আর আমিন আমিন তো আছেই এক ঘন্টায় 17K আমিন।

এরাই আবার বড় গলায় বলে - "দেশে গনতান্ত্রিক শাষনব্যবস্থা চালু করতে হবে। বিচার বিভাগকেও স্বাধীন হিসেবে কাজ করতে দিতে হবে"।

২৩ শে জুলাই, ২০১৯ রাত ১:৪৯

ঠাকুরমাহমুদ বলেছেন:



ঈমানের বুলি আর
ঈমানের বাণী
আর ধর্ষণে নারী
আমিন না বলে যাবেন না !!!

বাংলাদেশের ঈমানদারদের মতো এতো বড় ঈমানদার পৃথিবীর আর কোনো দেশে আছে বলে জানা নাই। পোষ্টের প্রথম ছবিতে দেখছেন একজন ঈমানদার বান্দা মসজিদের ইমাম যার আসল পেশা ছিলো - ধর্ষণ !!!

১০| ২৩ শে জুলাই, ২০১৯ রাত ২:৫২

আরোগ্য বলেছেন: কি বলবো ভাষা নেই। কোন দেশে আছি? কোন দিকে দেশ এগোচ্ছে?

২৩ শে জুলাই, ২০১৯ রাত ২:৫৪

ঠাকুরমাহমুদ বলেছেন: ভাই আরোগ্য, হিরক রাজার দেশে আছি, দেশ ব্যাক গিয়ারে যাচ্ছে - - - - - - - -

১১| ২৩ শে জুলাই, ২০১৯ রাত ৩:০৫

নতুন বলেছেন: ভাই জনগনের মানবতা বোধ কই গেলো? কিভাবে ২ বছরের ৭ বছরের,মেয়েকে ধষন করে হত্যা করে?

জনগন যদি ফুসেই থাকে তবে এখন পযন্ত তো দেখলাম না যে ধষকে পিটিয়ে মেরেছে? পারে নারীদের গায়ে হাত তুলতে?

শিক্ষা এতোটাই কমে গেছে যে মানুষের শুধুই কাগজের টুকরাই আছে কোন জ্ঞানবোধ নেই....

২৩ শে জুলাই, ২০১৯ সন্ধ্যা ৭:০৯

ঠাকুরমাহমুদ বলেছেন: কিছু মানুষ নামক বর্বর ধর্ষণকে পেশা হিসেবে বেছে নিয়েছে। কিছু বর্বর অস্ত্র হিসেবে। প্রাতিষ্ঠানিক শিক্ষা মানুষকে জ্ঞানের আলো দিতে পারেনা।

১২| ২৩ শে জুলাই, ২০১৯ রাত ৩:২৩

মানতাশা বলেছেন: কয়দিন পর এরাই সমকামী আইনের স্লোগান দিবে। সংখ্যায় বহুত।
**************************************************************

২৪ শে জুলাই, ২০১৯ রাত ১২:৫৯

ঠাকুরমাহমুদ বলেছেন: বাংলাদেশে সমকামী আছে। ইন্টারনেটে নিয়মিত বিজ্ঞাপণ দেখা যায়। পুলিশ বেশ কিছু এ্যারেষ্ট করেছে আবার ছেড়েও দিয়েছে। বাংলাদেশে বয়েজ হোস্টেল ও মাদ্রাসা এটির উৎপাদন কারখানা।

১৩| ২৩ শে জুলাই, ২০১৯ ভোর ৫:৫২

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: অমানুষে অমানুষে দেশটা ভরে যাচ্ছে।

২৪ শে জুলাই, ২০১৯ রাত ১:০১

ঠাকুরমাহমুদ বলেছেন: এই ধরণের লম্পট বাংলাদেশী মালয়েশিয়াতেও দেখেছি, আসলে বাংলাদেশী যেখানে যায় তার লাম্পট্য সাথে করে নিয়ে যায়।

১৪| ২৩ শে জুলাই, ২০১৯ সকাল ৯:৪৩

রাজীব নুর বলেছেন: আপনার পোষ্ট মন দিয়ে পড়লাম।

২৪ শে জুলাই, ২০১৯ রাত ১:০২

ঠাকুরমাহমুদ বলেছেন: ধন্যবাদ - ধন্যবাদ - ধন্যবাদ।

১৫| ২৩ শে জুলাই, ২০১৯ সকাল ১০:০৫

ইসিয়াক বলেছেন: নীল আকাশ বলেছেন: মাহমুদ ভাই,
কি এমন হলো যে দেশে এই পাপ কাজ এত আশংকা জনক হারে বেড়ে গেছে?
গত ১০ বছর আগেও তো এত ছিল না? তাহলে?
আমার কাছে যেই কারনগুলি মনে হয়-
১। ইন্টারনেটের সহজলভ্যতা। ডাটাপ্যাক কিনেই পর্ণ দেখার জন্য!
২। ভারতীয় টিভি চ্যানেলে অস্লীলতম সব সিরিয়াল দেখা!
৩। দেশে মেয়েদের পন্য বানানোর ব্যাপক প্রস্তুতি! রেজরের আ্যাডেও মেয়ে!
৪। নারীবাদের নামে প্রায় ন্যাংটো সংস্কৃতি চালু করা!
৫। বিয়ের অনুষ্ঠানের নামে এত বেশি খরচের হিসাব যে ঠিক বয়সে বিয়ে করতে কেউ সাহস পায় না!
৬। হুজুরদের মধ্যেও লোভ আর রাজনীতি ঢুকে যাওয়া। নোংরা পরিবেশে বেশিদিন থাকলে দেয়ালের স্বভাবও পালটে যাবে!
৮। পারিবারিক পরিবেশ নষ্ট হয়ে যাওয়া। জীবনের মূল্যবোধ নিয়ে ছোট বেলা থেকেই হতাশা চলে আসা।
৯। আইন শৃঙ্খলা বাহিনীর উপর মানুষের আস্থা একদম নষ্ট হয়ে যাওয়া।
১০০% খাঁটি কথা।

২৪ শে জুলাই, ২০১৯ রাত ১:০৩

ঠাকুরমাহমুদ বলেছেন: আসলেই খাঁটি কথা। ধন্যবাদ।

১৬| ২৩ শে জুলাই, ২০১৯ রাত ৮:০৬

নতুন বলেছেন: ইসিয়াক ভাই<<< ইন্টারনেটের স্পিড বাইরের দেশে আরো বেশি, সব দেশেই নারীদের এডে ব্যবহার করে। ইউরোপের কিছু দেশে নুড বীচও আছে।

কিন্তু ঐ সব অসভ্য দেশে রাস্তায় পিটিয়ে মানুষ মারার মতন অসভ্যতা করেনা।

২৪ শে জুলাই, ২০১৯ রাত ১২:৫৭

ঠাকুরমাহমুদ বলেছেন: অন্যায় ধর্ষণ করে দেওয়া, ধর্ষণ এখন একটি অস্ত্রে পরিনত হয়েছে। আমি বিস্তারিত আরো লিখবো। ধন্যবাদ নতুন ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.