নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বৈশিষ্ট্যহীন একজন মানুষ।

মোটা ফ্রেমের চশমা

বলার মতো কিছু হতে পারিনি এখনো

মোটা ফ্রেমের চশমা › বিস্তারিত পোস্টঃ

ইংরেজি ভাষার তামিল মুভি- ট্রিপল এক্সঃ রিটার্ন অফ জ্যান্ডার কেজ

১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১২:৩১



অবশেষে ন্যাচারালবিডি সার্ভারের কল্যাণে দেখে ফেললাম এই বছরের অন্যতম সেরা তামিল অ্যাকশন মুভি- থ্রি এক্সঃ রিটার্ন অফ জনি সিন্স......থুক্কু! থুক্কু! ট্রিপল এক্সঃ রিটার্ন অফ জ্যান্ডার কেজ। কি নেই মুভিতে? দিপীকা পাডুকোনের লাল ম্যাট লিপস্টিক ডলা ঠোঁট, রুবি রোজের গ্লসি ঠোঁট, গ্র্যাভিটির আম্মু-আব্বু করে দেয়া অ্যাকশন সিকোয়েন্স, বুম-বুম-গুলাগুলি ফুটাফুটি, হাইটেক কথাবার্তা যা সব মাথার উপ্রে দিয়ে যায়, ভিন ডিজেলের ভারি কন্ঠের অস্পষ্ট ডায়লগ(সাবটাইটেল নাই তাই বুঝি নাই সে কি বলছে এই মুভিতে)- পুরা মশলাদার চানাচুর। সমস্যা একটাই, এই চানাচুরের টেস্ট আজিমপুর ছাপড়া মসজিদের চানাচুরের ধারে কাছেও না। আসেন কাহিনীতে আসি। হালকা স্পয়লার দেয়া আছে। পড়লে পড়েন। না পড়লে আরও ভালো।

মুভির শুরুতে দেখা যায় এনএসএ এজেন্ট অগাস্টাস গিবন্স(স্যামুয়েল এল ‘মাদার****’ জ্যাকসন) নেইমার জুনিয়রকে এজেন্ট হিসেবে রিক্রুট করতে আসে কিন্তু ঘটনা চক্রে আচমকা তাদের উপর একখান জ্বলন্ত স্যাটেলাইট হামলা করে(!) আর বার্সেলোনা হারায় তাদের ফরওয়ার্ডকে আর এনএসএ হারায় গিবন্সকে :(( তো যাই হোক, সি আই এ হেডকোয়ার্টারে জরুরি মিটিং এর সময় টেবিলের উপরে একদল দুষ্ট লোক হামলা করে আর একটা কালো রঙের ডিব্বা চুরি করে নিয়ে যায়। ডিব্বার নাম- প্যান্ডোরা’স বক্স। এই বক্স খুলে বাটন টিপাটিপি করলেই আকাশ থেকে স্যাটেলাইট খুলে এনে শত্রুদের মাথার উপর ফেলা যায় বোমার মত। সুতরাং সিআইএ তাদের হাগার হাগার ট্রেইন্ড অপারেটর থাকতেও ভাড়া করে আমাদের বয়স্ক ট্রিপল এক্সকে যিনি বাচ্চাদের মত স্কেট বোর্ডে চড়া-চড়ি-লাফালাফি করেন জঙ্গলের মধ্যে। আর এক্স সাহেব বড় ভাই হয়ে তার সাথে কাজ করার জন্য জোগালি হিসেবে ভাড়া করেন গুটি কয়েক ‘এলাকার পোলাপান’ যার মধ্যে যথারীতি একটা মেয়ে থাকে (ফেমিনিস্টদের খুশি করার জন্য), একজন চিকন-চাকন জুনিয়র পোলা আর একজন এক্সট্রাকে আনা হয় ফাস্ট এন্ড ফিউরিয়াস সিরিজ থেকে যার এক্সিডেন্ট করার অভিজ্ঞতা অনেক। তারপর তাদের ঢিশুম-ঢাশুম শুরু হয়। সেগুলা নিজ দায়িত্বে দেখে নেবেন।

শেষ কথা হলো, হলিউডে এখন ‘মাসালা’ মুভি বানানোর একজন এক্সপার্ট পাওয়া গেছে। যাকে মাইকেল বে’র গুরু বলা যায়- ভিন ডিজেল। উনার ফিউরিয়াস ৮ এর ট্রেইলার দেখার পরে হজম করতে না পারায় আমার ফুড পয়জনিং হয়ে গিয়েছে :|| মুভিটায় একটাই পজিটিং দিক দেখেছি, দিপীকার ( :``>> ) স্ক্রীন টাইম অনেকই ছিলো। যেখানে ইরফান খানের মত অ্যাক্টরও হলিউডে কোন মুভিতে এত স্ক্রীনটাইম পাননি। তবে পাডুকোন আপাকে কাস্ট করার উদ্দেশ্য ছিলো ভারতের বক্সঅফিসটা গ্র্যাব করার জন্য।

বি.দ্র ১- মুভিতে ডার্ট বাইক নিয়ে সমুদ্রে ঘুরাঘুরি-ছুটাছুটির একটা দৃশ্য আছে। সেটা দেখার পরে যদি কোন ফিজিক্সের স্টুডেন্টের আত্নহত্যার খবর পাওয়া যায় তাহলে তার দায়-দায়িত্ব সম্পূর্ন নাহিদ সাহেবের উপর :P ভিন ডিজেলের কোন দোষ নাই।

বি.দ্র ২- এই মুভি এই পর্যন্ত ৩৩৮ মিলিয়ন ডলায় আয় করেছে। আর ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোডের মত মাস্টারপিসের লাইফটাইম গ্রোস ৩৭৮ মিলিয়ন ডলার X(

মন্তব্য ১২ টি রেটিং +৩/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১২:৪৯

শাহরিয়ার কবীর বলেছেন:
দেখা হয়নি, দেখিতে হইবে ..............! ;)

১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১২:৫৩

মোটা ফ্রেমের চশমা বলেছেন: আমার রিভিউ তাইলে মাঠে মারা গেলো! :(( :P

২| ১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১২:৫৩

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: নেইমারের জন্য মুভিটা দেখলাম

১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১২:৫৫

মোটা ফ্রেমের চশমা বলেছেন: নেইমার তো মনে হয় মিনিট খানেক ছিলো মুভিতে :||

৩| ১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১:৪৫

আরণ্যক রাখাল বলেছেন: অর্ধেক দেখে আর দেখতে পারি নাই। আই মিন, রুচি হয় নাই।
আমি ভাবছিলাম, নেইমার মরে নাই, সেও বলের মত উড়ে গেছিল।
মজা পাইলাম রিভিউ পড়ে।

১১ ই মার্চ, ২০১৭ দুপুর ১:৫৩

মোটা ফ্রেমের চশমা বলেছেন: রুচি না হওয়ারই কথা। যা বানাইসে!

অনেক দিন পরে দেখা পেলাম ভাই আপনাকে। সব ঠিকঠাক?

৪| ১১ ই মার্চ, ২০১৭ দুপুর ২:৩৪

শেয়াল বলেছেন: কাহীনি পইড়ে ফেলচি, আর দেখা লাগুপনা । 8-|

১১ ই মার্চ, ২০১৭ দুপুর ২:৫৯

মোটা ফ্রেমের চশমা বলেছেন: সেকি বলচেন! এমন মুপি মিচ কব্বেন??

৫| ১২ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:১৯

আরণ্যক রাখাল বলেছেন: অল উকে :#)

১২ ই মার্চ, ২০১৭ রাত ৮:১১

মোটা ফ্রেমের চশমা বলেছেন: গুড গুড। শুনিয়া বড়ই আনন্দিত হলুম :)

৬| ১৩ ই মার্চ, ২০১৭ রাত ১২:২৮

নয়ন বিন বাহার বলেছেন: এই মুপি একখান বাজারে আইছে এইডা দেইখাই কেন জানি দ্যাখতে মন চায় নাই। মন বলছিল আউল-ফাউল কত্ত কি দিয়া ভরাই রাখছে। তাই।
এখন এই উচ্চমার্গীয় রিভিউ দেইখাই বাকীটা মরে ভূত হয়ে গ্যাল।
অনেক সময় বাছিয়ে দিলেন ভাই।
এই জন্য ধন্যবাদ।।।। :-B :-B :-B

১৩ ই মার্চ, ২০১৭ বিকাল ৫:১১

মোটা ফ্রেমের চশমা বলেছেন: ট্রেইলার দেখেই মনে হচ্ছিল গাঁজার বস্তা শেষ করে এসে ছবি বানানোতে হাত দিয়েছে পরিচালক-অভিনেতারা।

আপনেরেও ধন্যবাদ ভাই :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.