নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যতই আসুক, দুঃখ আঘাত,অন্ধ দু\'চোখ যতই বাধার সামনে দাড়াকবন্ধু তোমার স্বপ্ন দেখার, মনটা ধরে রেখো।

টি এম মাজাহর

Bangladesh

টি এম মাজাহর › বিস্তারিত পোস্টঃ

ক্রিকেটের সব খেলা রেডিও স্বাধীন (!)

১৩ ই এপ্রিল, ২০১৫ সকাল ১১:৪৪

বিশ্বকাপের একটি ম্যাচে রাস্তায় থাকার জন্য প্রাইভেট রেডিওতে খেলা শোনবার অভিজ্ঞতা হলো। তিন চার জন মিলে গল্প করছে, হঠাৎ একজন বললো চার, সাথে সাথে বিজ্ঞাপন: এই চারের মিডিয়া পার্টনার অমুক বিস্কিট। আবার অপ্রাসঙ্গিক গল্পগুজব, এবং হঠাত একজন চেচিয়ে উঠলো বোল্ড ! সাথে সাথে বিজ্ঞাপন, এই আউটটির গর্বিত মালিক অমুক কোম্পানী, আবারও অপ্রাসঙ্গিক আলোচনা, বিষয়বস্তুও হাস্যকর, ফকনার চারটি স্লিপ নিয়ে বল করছে, ধারাভাষ্যকারও নাকি চার জন, কি মিল ! আবার চিৎকার, ছয় ! সাথে সাথে বিজ্ঞাপন, এই ছয়ের মালিক অমুক কোম্পানী ! একটু পর ধোনী আউট, যথারীতি বিজ্ঞাপন এবং আলোচনা, এবারের বিষয়বস্তু দর্শকের কান্না, এবং দার্শনিক টাইপের কথা- কাদালে কাদতে হয়।
আরজে গুলার অসহ্যকর বাংলিশ ফুলিশ প‌্যাচালের মতো এভাবে যদি ধারাভাষ্য শুনতে হয়, তাহলে খেলা শোনবার মজা/ আকর্ষনই শেষ। আইসিসি এসিসি কাপে সম্মানিত ধারাভাষ্যকারেরা আমাদের হাসিয়েছেন, কাদিয়েছেন। প্রধানমন্ত্রীর অফিস থেকে চায়ের দোকান পর্যন্ত সবাই এই ধারাভাষ্যের মাধ্যমেই বিশ্বকাপের আগমনী বার্তা, চ্যাম্পিয়ন হবার খবর পেয়েছে। বাংলাদেশ বেতারকে সবসময়ই খেলার সাথে রাখা উচিত।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:১৭

শতদ্রু একটি নদী... বলেছেন: সহমত।

২| ১৩ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:৫৭

ধুমধাম বলেছেন: হুমমম.. ঐ প্রাইভেট রেডিওর ধারাভাষ্য ছিল, এককথায় বাজে। এমন এমন সব কাহিনী.......... কল্পনা ..আর গল্প......... মনে হতো ফাইজলামির সীমা থাকা উচিত

৩| ১৩ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১২:৫৯

ধুমধাম বলেছেন: আমার মন্তব্য কই গেল?

২১ শে এপ্রিল, ২০১৫ দুপুর ১২:৩১

টি এম মাজাহর বলেছেন: সরি ধুমধাম ভাই, মডারেশন প‌্যানেলে কাজ করতে পারছিলাম না, ব্লগ টীমের সহায়তায় আজকে সব ঠিকভাবে করতে পারছি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.