নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

৩২ পৃষ্ঠায় খড়, ৩৩ পৃষ্ঠায় অাগুন

টোকন ঠাকুর

কবিতা গল্প লিখি, ছবি আঁকি-বানাই, একাএকা গান গাই...

টোকন ঠাকুর › বিস্তারিত পোস্টঃ

\'কাটা দ্য ফিল্ম\'এর অডিশন প্রস্তুতি চলছে...

২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১২:৫৯




'কাটা দ্য ফিল্ম'এর অডিশন প্রস্তুতি চলছে...
.................

নির্মাণাধীন 'কাঁটা দ্য ফিল্ম' এর চরিত্রের সন্ধানে ১২ সেপ্টেম্বর দৈনিক প্রথম অালো'র ১৫ নং পৃষ্ঠায় একটি বিজ্ঞাপন ছাপা হয়েছিল। তারপর ফেসবুকেও বিজ্ঞাপনটি 'কাঁটা 'দ্য ফিল্ম' পেইজ ও অন্যান্য অাইডি থেকে প্রচারিত বিজ্ঞাপনে ছিল ২২ সেপ্টেম্বর পর্যন্ত ছিল অ্যাপ্লিকেশনের সময় সীমা। মাত্র ১০ দিন। অভিনয়ে অাগ্রহীদের ৩ কপি ও একটি বায়োডাটা মেইল করতে বলা হয়েছিল কিন্তু অ্যাপ্লিকেশনের সময়টি যে বেশি কম হয়ে গেল, সেটি অামরাও বুঝতে পারিনি। ২২ তারিখের পর, এখনো নানান কর্নার থেকে 'কাঁটা' টিমের কাছে রিপোর্ট অাসছে যে, অ্যাপ্লিকেশনের সময় ১০ দিন বড্ড কম হয়ে গেছে। এবং ২২ তারিখের সময় সীমা পার হয়ে গেলেও, এখনো প্রতিদিন অ্যাপ্লিকেশন ইমেল অাসছেই। স্বীকার্য, অভিনয়ে অাগ্রহ থাকলেও ৩ কপি ছবি ও বায়োডাটা প্রস্তুত করে ইমেইল করার জন্যে অনেকেরই কাছেই ১০ দিন পর্যাপ্ত নয়। তারাই হয়তো এখনো সিভি+ছবি পাঠিয়ে যাচ্ছেন। এবং 'কাঁটা' টিম এটা মেনে নিচ্ছে যে, অারো কিছুদিন অভিনয়ে অাগ্রহীদের সিভি (সংক্ষিপ্ত বায়োডাটা ও ছবি [email protected] ৩৬ভূতেরগলি@জিমেইলডটকম এ অাসতে থাকবে এবং সেটা গ্রহণ করাতেই সুফল দিচ্ছে। তবে সমস্যা যেটা হচ্ছে, দিনে শতশত মেইল নামাতে গিয়ে 'কাঁটা' টিম জিমেল থেকে দুইবার ধমক খেয়েছে, ধমকের অর্থ, একবার ২৪ ঘণ্টা ও অারেকবার ৮ ঘণ্টার প‌্যারা। এই সময়টুকুতে 'কাঁটা' টিম বেকার ছিল।
এর মধ্যেও কাজ এগিয়ে চলেছে। অাগামীকাল বেলা ১২ টার মধ্যেই 'কাঁটা' টিম [email protected] এ ঢুকতে পারবে এবং পুনরায় বেকারত্ব ঘুচিয়ে অডিশনের জন্যে সিভি ও ছবি নামানোর কাজ শুরু করবে। নতুন অাগত ইমেলগুলোসহ সব ইমেল থেকে প্রাথমিক বাছাইয়ের কাজ শেষে অডিশনে অাগ্রহীদের খুব শিগগিরই ডাকা হবে, প্রস্তুত থাকুন।
'কাঁটা দ্য ফিল্ম' টিমের পক্ষ থেকে অভিনয়ে অাগ্রহীদের নিরন্তর শুভেচ্ছা

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৭ ভোর ৪:২৯

এলিয়ান বলেছেন: মজিলার একটা ইমেইল ক্লায়েন্ট আছে নাম ThunderBird . ইটা বিনা মূল্যে আপনাদের পিসি তে ইনস্টল করে আপনার জি মেইলের আইডি পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন। তাহলে সব ইমেইল আপনাদের পিসি তে এমনি এমনি ডাউনলোড হয়ে যাবে। অরে জিমেইলের ঝাড়ি খেতে হবে না.

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.