নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

৩২ পৃষ্ঠায় খড়, ৩৩ পৃষ্ঠায় অাগুন

টোকন ঠাকুর

কবিতা গল্প লিখি, ছবি আঁকি-বানাই, একাএকা গান গাই...

টোকন ঠাকুর › বিস্তারিত পোস্টঃ

\'কাঁটা দ্য ফিল্ম\' এর অডিশনে সিভি ও ছবি থেকেই যারা অনুপোযুক্ত হলেন...

০৬ ই অক্টোবর, ২০১৭ দুপুর ২:২৬



'কাঁটা দ্য ফিল্ম' এর অডিশনে সিভি ও ছবি থেকেই যারা অনুপোযুক্ত হলেন...
..................
# 'কাঁটা' গল্পের প্রেক্ষাপটে অাছে ১৯৮৯...৯০, ১৯৭১ ও ১৯৬৪ সাল। কাজেই অডিশনে অ্যাপ্লাই করা অনেক ছেলের ফটোর দিকে তাকিয়ে সময় দেওয়া যায়নি তাদের সাম্প্রতিককালের 'নেইমার হেয়ার কাট' এর জন্যে।
# অনেক ছেলে বা পুরুষ একচান্সে বাতিল শুধু এ কারণে যে, অভিনয়ের যোগ্যতা দেখাতে তারা তাদের পাঠানো ছবির প্রায় সবগুলোতেই চোখে সানগ্লাস পরে চোখ ঢেকে দিয়েছেন।
# অনেক মেয়ে বাদ গেছে তাদের ভ্রু চাছাছোলা করা ও কপালের ওপরে মাথার চুল ছোট করে ফেলেছেন বলে। কারণ, ১৯৮৯...৯০, ১৯৭১ ও ১৯৬৪ সালে বাংলাদেশের মেয়েরা নিজের ভ্রু নিজে চেছে ফেলা শেখেনি। কেউ কেউ হয়তো চুলে কিছুটা ছেটে ফেলত বটে, দেখা গেছে।
# ছেলেরা যে ছবি পাঠিয়েছেন, তাদের মধ্যে যারা বেশি মাত্রাই 'নায়ক' 'নায়ক' লুক এ অাছেন, তারাও একচান্সে বাদ। অাগেই উল্লেখ করা হয়েছে, 'কাঁটা' টিম নায়ক খুঁজছে না, নায়িকাও খুঁজছে না, এমন কি ততটা অভিনেতা অভিনেত্রীও খুঁজছে না, খুঁজছে চরিত্র, যারা কিনা পুরোনো ঢাকার ভূতের গলি মহল্লার সাদামাটা মানুষ, মহল্লার গল্প.গুজব.গসিপে অাক্রান্ত মানুষ। ফলে, নায়ক নায়িকা লুকের প্রার্থীরাও বাদ গেছেন বলা যায়।
# কেউ কেউ 'কাঁটা' টিমের নির্বাচনে এসেও তাদের ফোন নম্বরে যোগাযোগ করা যাচ্ছে না বলে তারা বাদ গেলেন। এই সংখ্যা খুব সীমিত।
# ৯০০ প্রার্থী থেকে এভাবেই ২৯০ প্রার্থীতে এসে পৌঁছয় 'কাঁটা দ্য ফিল্ম' এর অডিশন টিম। এই ২৯০ জন অডিশনে অামন্ত্রিত।
# পালাক্রমে ৩ দিনের অডিশন শেষে ২৯০ থেকে 'কাঁটা' অডিশন টিম পৌঁছুতে চায় ধরা যাক ২০০ তে। ২০০ জনকে নিয়ে অ্যাক্টিং গ্রুমিং করাতে গেলেই বোঝা যাবে, সময় দিয়ে, মনোযোগ দিয়ে নিজের প্রধান কাজ হিসেবে কে কে দেখবেন বা দেখছেন 'কাঁটা' প্রজেক্টকে। যারা তারা, তখন তাদের নিয়েই 'কাঁটা' টিম কাজ করবে নির্মাণাধীন ছবি 'কাঁটা দ্য ফিল্ম' টিম।
ধন্যবাদ, ফ্রম
টিম 'কাঁটা দ্য ফিল্ম'

৬ অক্টোবর, ২০১৭
৩৬ ভূতের গলি, ঢাকা

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৬ ই অক্টোবর, ২০১৭ রাত ৯:৪২

সুমন কর বলেছেন: শুভ কামনা..........

২| ০৭ ই অক্টোবর, ২০১৭ রাত ১২:২২

ভ্রমরের ডানা বলেছেন:

শুভেচ্ছা টোকন দা...

৩| ০৭ ই অক্টোবর, ২০১৭ বিকাল ৫:২৪

কালীদাস বলেছেন: বলতে ঢুকেছিলাম যে এভাবে ডিসকোয়ালিফাইডদের লিস্ট দেয়াটা খুব রুড। কিন্তু কারণগুলো দেখে হাসতে হাসতে একমত পোষন করে গেলাম =p~

৪| ০৮ ই অক্টোবর, ২০১৭ রাত ২:২২

অনল চৌধুরী বলেছেন: ভুতের গলি কি পুরানো ঢাকায় না হাতিরপুলে?

৫| ০৯ ই অক্টোবর, ২০১৭ বিকাল ৪:২৪

সারা জীবন ভােলাবাসব বলেছেন: আমি অডিসন এর জন্য সিলেক্ট হয়েছিলাম। তাই আজকে দিয়েছিলাম। মোটামোটি ভালোই হইসে। আসলে কোন কঞ্চেপ্ট ছাড়াই যাওয়াতে হয়তো ভালো ভাবে নিজেকে প্রেজেন্ট করতে পারিনাই। এই লিখাটা যদি আগে পেতাম তাহলে আজকে হয়তো সিলেক্ট হই আর না হই কিন্তু ওনাদের মন জয় করে নিতাম। তারপরেও বাকিটা ওনাদের উপর। যদি সুজোগ পাই তাহলে অবশ্যই ভালো করবো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.