নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

৩২ পৃষ্ঠায় খড়, ৩৩ পৃষ্ঠায় অাগুন

টোকন ঠাকুর

কবিতা গল্প লিখি, ছবি আঁকি-বানাই, একাএকা গান গাই...

টোকন ঠাকুর › বিস্তারিত পোস্টঃ

কাঁটা দ্য ফিল্ম\' এর অডিশন প্রক্রিয়া এগুচ্ছে...

১১ ই অক্টোবর, ২০১৭ রাত ২:২৩

'কাঁটা দ্য ফিল্ম' এর অডিশন প্রক্রিয়া এগুচ্ছে...
..............................

দুই সপ্তাহের অায়োজন শেষে টানা ৩ দিনে 'কাঁটা দ্য ফিল্ম' এর অডিশন প্রক্রিয়া শেষ হলো। অনেক পরিশ্রম গেল টিমের, অনেক ধকল গেল। অাজ চতুর্থ দিন। একটা ব্যাপার বলতেই হয়, গত পনেরো দিন অাগেও 'কাঁটা দ্য ফিল্ম' এর চরিত্রসমূহ সম্পর্কে টিম জানত না, কারা সেই পা্ত্রপাত্রী, যারা ছবিতে ভিজুয়্যাল হবেন! অনেককে দেখে হয়তো ভাবা গেছে, তাকে 'কাঁটা'র চরিত্রে ধরা যায়। হয়তো তাকে প্রস্তাবও দেয়া যায়, প্রস্তাব কাউকে কাউকে কিছুবা দেওয়াও হয়েছিল। তবু শতাধিক চরিত্র থাকা এই ছবির পাত্রপাত্রী কোথায় পাব, কীভাবে পাব_এই অন্বেষণ ছিল 'কাঁটা দ্য ফিল্ম'এর। এখন, সেই চিন্তা দূর হয়েছে। একেকটি চরিত্রের জন্যে ২ বা ৩ জন চরিত্র অামরা বাছাই করেছি। শুধু কিছু বয়স্ক চরিত্র পেতেই কিছু মানুষকে অামরা অাগেই বলে রেখেছি, তাদের নিয়ে একটি চা চক্র হবে অাজ, বলা যায় দু'অাড়াই ঘণ্টার একটি অাড্ডাও হবে। চারুনীড়মেই। এখন বলা যায়, 'কাঁটা দ্য ফিল্ম' এর নব্বুই ভাগ চরিত্র অামরা অডিশন থেকেই খুঁজে পেয়েছি। এতে 'কাঁটা টিম হ্যাপি। অাগেই বলেছি, টিমের ধকল গেছে দুই সপ্তাহ, টানা।

অডিশনের জন্যে অফিসের বড় জায়গা দিয়ে অামাদের গভীর কৃতজ্ঞতায় বেঁধেছে চারুনীড়ম থিয়েটার, অভিনেতা-নির্দেশক শ্রদ্ধেয় গাজী রাকায়েত ভাইকে অামাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। টানা ৪ দিন চারুনীড়ম থিয়েটার 'কাঁটা দ্য ফিল্ম' টিমকে সব রকমের সহযোগিতা দিয়ে যাচ্ছে। প্রায় ৩০০ জনের বেশি লোকের উপস্থিতি ও সমাগমকে চারুনীড়মের নাট্যবান্ধবেরা হাসি মুখেই মেনে নিয়েছেন। অডিশনে অাগত অভিনয় প্রার্থীদের পর্যবেক্ষক ছিলেন শ্রদ্ধেয় তারিক অানাম খান, এসএম মহসীন, মাসুক হেলাল, নিয়াজ মোহাম্মদ তারিক, ড. সেলিম মোজাহার, সামির অাহমেদ, সাইমুম রেজা, ফখরুল ইসলাম হারুণ, মুকুল রহমান, বেলায়াত হোমেন মামুন, অানিসুল হক বরুণ, মোকতাদির ইবনে সালাম ও সাদিক অাহমেদ। অডিশন অায়োজনে দায়িত্বপ্রাপ্ত ছিলেন কাজী রাকিব, শুভ, সাইফুল বাতেন টিটো, মেহরাব পিয়াস, বর্ষা বিভাবরী, তাকবীর, পুজাঞ্জলি চৌধুরী, রাশেদ মানিক, দীপ্ত এবং হোসেইন অাতাহার সুর্য।
অডিশন প্রক্রিয়া ছিল হান্ড্রেড পার্সেন্ট শ্যুটিং মুডে। কিছু মানুষের ভালোবাসায় ইমেল ভিত্তিক অায়োজনে এই অডিশন অ্যারেন্জড। সব মিলিয়ে ৫ টি ক্যামেরায় শ্যুট করা হয়েছে অডিশন প্রক্রিয়া। অডিশনে শ্যুট করা ভিডিও দেখে 'কাঁটা দ্য ফিল্ম' টিম অাগামী সপ্তাহেই তিনশো অডিশন অ্যাটেনডেন্ট থেকে অারেকটু যাচাই-বাছাই শেষ করে অন্তত দেড়শোজনকে ডাকবে নির্মাণাধীন ছবির অ্যাক্টিং গ্রুমিংয়ে। বিস্তর কাজ করতে হবে। অ্যা রেস্টলেস জার্নি ফর 'কাঁটা দ্য ফিল্ম'...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.