নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

৩২ পৃষ্ঠায় খড়, ৩৩ পৃষ্ঠায় অাগুন

টোকন ঠাকুর

কবিতা গল্প লিখি, ছবি আঁকি-বানাই, একাএকা গান গাই...

টোকন ঠাকুর › বিস্তারিত পোস্টঃ

কাঁটা দ্য ফিল্ম\' এর অডিশন প্রক্রিয়ার খবর জানেন?

১৬ ই অক্টোবর, ২০১৭ রাত ১:৩৩

কাঁটা দ্য ফিল্ম' এর অডিশন প্রক্রিয়ার খবর জানেন?
এই পোস্ট পড়ে জেনে নিতে পারেন...
...................
'কাঁটা দ্য ফিল্ম' এর অডিশন এখন কোন পর্যায়ে, সেটা জানতে পড়ুন এই পোস্ট। গোচরে বিজ্ঞাপন দেওয়ার পর ইমেইলে অাসা ৯০০ অ্যাপ্লিকেন্টস থেকে প্রাথমিক বাছাইয়ে ২৯০ জনে নেমে অাসে অডিশন টিম। সেই ২৯০ জনকে ডাকা হয় অডিশনে। ঢাকা ও ঢাকার বাইরের নারী-পুরুষ মিলিয়ে অাগত অডিশনার্থীদের অডিশন চলে নিউ ইস্কাটনে, চারুনীড়ম থিয়েটার-এর কার্যালয়ে। অডিশন ছিল ৮. ৯ ও ১০ অক্টােবর। ১১ অক্টোবর ছিল অারো কিছু পাত্রপাত্রীদের সঙ্গে বৈঠক, চারুনীড়ম অফিসেই। সব মিলিয়ে ৪ দিনের অায়োজন, ৫ টি ভিডিও ক্যাম, ২ টি ডিএসএলঅার-এ শ্যুট।। অাগামী শুক্রবার বাদ পড়ে যাওয়া কিছু প্রার্থীর অডিশন অনুষ্ঠিত হবে ক্যাম্প_০২ তে।
এখন, ক্যাম্প_০২ তেই চলছে ভিডিও থেকে দেখে দেখে, খানিকটা 'কাঁটা দ্য ফিল্ম' এর চরিত্রদের সঙ্গে মিলিয়ে মিলিয়ে অডিশনে অাগতদের মিল খুঁজে দেখা। মনে রাখা দরকার, 'কাঁটা দ্য ফিল্ম' এর প্রেক্ষাপটে অাছে ১৯৮৯-'৯০ সাল, ১৯৭১ সাল ও ১৯৬৪ সাল। অামরা দেখতে পাব, বিভিন্ন সময়ে পুরোনো ঢাকার ভূতের গলিতে অাসে একাধিক সুবোধ, একাধিক স্বপ্না। দেখা যাবে দুরন্ত তরুণী কুলসুম, বাড়িওয়ালা অাব্দুল অাজিজ ব্যাপারি, পাকিস্তানের অখণ্ডতা কামনাকারী শান্তি কমিটির নেতা মওলানা অাবুবকর, তার ৪ রাজাকার সদস্য, পাকিস্তানি সেনাবাহিনীর উপস্থিতি অার ভূতের গলির শতাধিক নারী-পুরুষ মহল্লাবাসিদের। চক্রে পড়ে যারা বিভ্রান্ত, যাদের ভেঙে গেছে সময়ের সহজ ধারণা...
অতি শিগগিরই 'কাঁটা দ্য ফিল্ম' এর চরিত্রদের সঙ্গে মিলিয়ে অডিশনার্থীদের ধাপে ধাপে ডাকা হবে' ক্যাম্প_০২ অফিসে। এই ক্যাম্প মগবাজার মোড় পেরিয়ে রেললাইনের ধারে, দুই মিনিটের হাঁটা পথ। বাজার রেল গেইট বলে জায়গাটিকে। তাই প্রতি ২০/২৫ মিনিট পরপর রেল যাচ্ছে, হুইসেল দিচ্ছে, 'কাঁটা দ্য ফিল্ম' টিম এই রেল হুইসেলের শব্দের সঙ্গে অভ্যস্ত হয়ে উঠছে। পুরোন ঢাকার লোকেশনে শ্যুটের অায়োজন হলেও এই ছবির পূর্ণাঙ্গ প্রি-প্রোডাকশন ওয়ার্ক চলছে, চলবে মগবাজার ক্যাম্প_০২ তে।যারা ডাক পাবেন, তাদের ঠিকানা জানানো হবে।
স্টিলস: হোসেইন অাতাহার সূর্য

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.