নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কবিতার পথে ক্লান্ত পথিক।।

তন্ময় শরীফ

কবিতার পথে ক্লান্ত পথিক।।

তন্ময় শরীফ › বিস্তারিত পোস্টঃ

বিশ্বাস যখন অশ্লীল হয়।

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫০

১টা মেয়ের রিয়েল আইডিতে, তারই অশ্লীল পিক আপলোড দিতে দেখে বুক কেপে উঠলো!!! "এ মেয়েটি আমাকে ওদিন মেসেজ দিয়ে বলেছিল ভাই আপনি খুব ভালো লিখেন" আজ হঠাৎ করেই ফেজবুকে তার এরকম অশ্লীল পিক আপলোড দিতে দেখে থমকে গেলাম!!! আমিই নিশ্চিত এ কাজটি মেয়েটির ভালোবাসার মানুষটিই করেছে, যাকে বিশ্বাস করে, ভালোবেসে এসব পিকগুলো এবং নিজের ফেজবুক পাসওয়ার্ডটা পর্যন্ত একসময় দিয়েছিল!! আজ সে বিশ্বাস-ই কাল হয়ে দাঁড়িয়েছে মেয়েটির, কোথায় গেলো সেদিনের সে বিশ্বাস??? আমি বলছি না মেয়েটির কোন দোষ নেই, মেয়েটি ভালো কিংবা মেয়েটি কিছুই করেনি, মেয়েটিও নিশ্চয় ছেলেটির সাথে ছলনা করেছে, ভালো বাসা বাসি খেলেছিল?? নাহলে এমন কেন হবে!!!

কিন্ত কথা হলো এভাবে কেন প্রতিশোধ নিতে হবে?? যে বিশ্বাস নিয়ে মেয়েটি তোকে পিকগুলা দিয়েছিল, ঐ বিশ্বাসের গলাটা চেপে ধরতে তোর বিবেকে বাধলো না?? ঐ হারামি একবারও কিই তোর কলিজাটা জ্বলে উঠে নি, যাকে একসময় ভালোবেসেছিলি সেই তাকেই, এভাবে সবাইকে দেখাতে??? ১টা মেয়ের কতটা বিশ্বাস আর ভালোবাসা থাকলে, তার এরকম পিক কোন ছেলের হাতে তুলে দিতে পাড়ে বুঝিস?? সেদিন পিকগুলা কিই এজন্যেই নিয়েছিলি??
কিছু করলে প্রতিশোধ নিবি বলে, প্রতিশোধ নেওয়ার অন্যকোন ওয়ে নেই??

বিশ্বাস ভেঙ্গে , ইজ্জত নষ্ট করে কেন??
আর আপুরাও ভালোবাসলেই কিই, সব দিয়ে ভালোবাসা প্রমাণ করতে হয়????

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫৫

শোভন কুমার বর্ধন বলেছেন: পোষ্ট ভাল লাগলো

২| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫৮

মো:সাব্বির হোসাইন বলেছেন: বিশ্বাস হারিয়ে গেছে!!

৩| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫৮

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: আমিই নিশ্চিত এ কাজটি মেয়েটির ভালোবাসার মানুষটিই করেছে, যাকে বিশ্বাস করে, ভালোবেসে এসব পিকগুলো এবং নিজের ফেজবুক পাসওয়ার্ডটা পর্যন্ত একসময় দিয়েছিল!!

আপনি বিশ্বাসের উপর ভরসা করে ঘরের দরজা না দিয়ে ঘুমাবেন আর চোরে চুরি করলে শুধু চোরকেই দোষবেন।
আপনার কি কোন দোষ নেই, দায়বদ্ধতা নেই, বিবেক নেই? যে নিজের শরীরের পাওয়ার্ড হেফাজত করতে পারে না তার ফেসবুক পাওয়ার্ড হাতিয়ে নেওয়াটা অস্বাভাবিক নয়।

এই সমস্ত মেয়েগুলো আবেগের বসে ফাঁদে পা দিয়ে সর্বনাশ ডেকে আনে। এর জন্য পারিবারিক শিক্ষা এবং সামাজিক সচেতনতা দরকার। তা না হলে শুধু চোরকেই দোষ দিব। আমাদের দায়িত্ববোধ অ-জিঙ্গাসিত থেকে যাবে।

৪| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:২৬

এম এম কামাল ৭৭ বলেছেন: ধন্যবাদ শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) ভাইকে তার যুক্তির জন্য

বলছি না মেয়েটির কোন দোষ নেই, মেয়েটি ভালো কিংবা মেয়েটি কিছুই করেনি, মেয়েটিও নিশ্চয় ছেলেটির সাথে ছলনা করেছে, ভালো বাসা বাসি খেলেছিল?? বলছি না মেয়েটির কোন দোষ নেই, মেয়েটি ভালো কিংবা মেয়েটি কিছুই করেনি, মেয়েটিও নিশ্চয় ছেলেটির সাথে ছলনা করেছে, ভালো বাসা বাসি খেলেছিল??

বিশ্বাস ভঙ্গ যে ছবি আপলোডের চাইতেও বড় অপরাধ। বিশ্বাস ভঙ্গ থেকেই তো দুইজনের এই পরিনতির দিকে অগ্রসর হলো।।
েএকটা সময় দুই জনই বিশ্বাস ভঙ্গ করে, শুধু পার্থক্য হলো কেউ আগে আর কেই পরে করে।

৫| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৪৭

আহা রুবন বলেছেন: কিছু মেয়ে আছে ছেলেদের সব উজাড় করে দেয়। পরে বিপদে পড়লে বলে বিয়ের আশ্বাস দিয়ে সর্বস্ব লুটে নিয়েছে। এরা কিছু বোঝে না, ডুডু খায়। কিন্তু ঐ কাজটা ঠিকই বোঝে!

৬| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৭ বিকাল ৩:১৮

অবনি মণি বলেছেন: :| :| :|

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.