নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কবিতার পথে ক্লান্ত পথিক।।

তন্ময় শরীফ

কবিতার পথে ক্লান্ত পথিক।।

তন্ময় শরীফ › বিস্তারিত পোস্টঃ

প্রেমের জন্যে বড় মেয়ে কি নেই ভাই..

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৭ সন্ধ্যা ৭:৫৬

ছেলেদের মধ্যে এমন কিছু প্রেমিক ছেলে আছে, যারা নিজের প্রেমের লিপ্সা পূরণ করার জন্যে, গার্লস স্কুলের সামনে ঘুর ঘুর করে, ছোট ছোট অবুঝ মেয়ের মনে প্রেম ডুকায়, তাদের নিয়ে বড় বড় স্বপ্ন দেখে, মেয়েগুলোকে স্বপ্ন দেখায়।।
কিভাবে কি করতে হয়, কেউ কেউ তাও শিখিয়ে দেয়!!! মেয়েটিকে তার এখনই চাই, বড় হলে যদি ভাগে না মিলে।।

ছোট মেয়েদের সাথে পিরিত করে, তারা অনেক গুলো ভালো ভালো সুবিদা পায়, তার মধ্যে এ বয়েসি মেয়েদের ইমোশন অনেক বেশি থাকে, যা বুঝানো হয় মেয়েটি তাই বুঝে, পেইন দিলেও সহসা ছেড়ে যাওয়ার ভয় থাকে না, কিছু হলে কান্নাকাটি করে ইত্যাদি ইত্যাদি সব ভালো দিক!!

এসব দিক ভেবে প্রেমিক ছেলেটি, দেখে শুনে ১টা মেয়েকে টার্গেট করে, যেভাবেই হক মেয়েটির মন গলায়, মেয়েটির মনে ডুকে যায়।। আর মনে ডুকেই মেয়েটিকে বঞ্চিত করে ভালো রেজাল্ট করা থেকে, এরকম একটা নয়, অনেক ছোট ছোট মেয়েরাই এই এদের জন্যে, প্রতিবছরই ভালো ভালো রেজাল্ট করা থেকে বঞ্চিত হয়েছে, হইতেছে...।।।
..
কেন ভাই, কেন তোরা একটা পিচ্চি মেয়েকে ভালোবাসা শিখাতে যাস? ওর থেকে ভালোবাসা নিতে যাস?? হোয়াই?? এমন ভালো লাগা কেন থাকবে তোদের?? যে ভালো লাগায় ক্লাস ৬-৭ মেয়েদের পিছু নিবি.... যে বয়সে মেয়েটির পড়ার কথা "এইম ইন লাইফ প্রাগ্রাফ", সে বয়সে মেয়েটি পড়তে বসে চিন্তা করে হোয়াট ইজ লাভ!! এবং তুই কিই করিস, সবার চোখ পাকি দিয়ে, তোর সাথে কখন আবার একটু কথা হবে, এভাবেই মেয়েটির পড়ার প্রায় সময়টা কেটে যায়।।

তোদের জন্যে কিই বড় মেয়ে নেই ভাই??

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:১৪

এ আর উৎপল বলেছেন: সবার চোক পাকি! দিয়ে কি করে সে !!!!!!!????? :P

২| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:২৮

মোঃ মাসুম রেজা বলেছেন:

৩| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:৪৫

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: মেয়ের অভিভাবকরা কি করে, গাজায় দম দেয়?

৪| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১০:১৩

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: আজকাল সিক্স সেভেন পড়ুয়া মেয়েদের কে বড় ছেলেদের শিখাতে হয় না হোয়াট ইজ লাভ? এখন এই বয়সি মেয়েগুলো অনেক এগিয়ে গেছে, ২ জি থেকে ৩জি তে কেউ কেউ ৪জি তে আছে।। পার্ক কিংবা রেস্তোরায় এদের আধিক্য দেখা যায়। বড় ভাইদের হাত ধরে হাটতে এদের ইজ্জতে লাগে। তারা বুঝে গেছে বড়দের মাঝে ফিলিংস কম।
আপনি যাহার প্রতি ইঙিত করেছেন সেটি ২০০০ সালের আগ পর্যন্ত বিরাজ ছিল। আপনি সেই লেভেলের চিন্তা করছেন।

আর মেয়েরা ছেলেদের থেকে গড় পাস এবং জিপিএ ৫ এগিয়ে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.