নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

প্রাঙ্গনেমোর

তৌহিদ আলম

Manush prithibite ashe moribar jonno,kintu se tar sristy kormer dara bachiya thake aajibon.

তৌহিদ আলম › বিস্তারিত পোস্টঃ

এন্ড্রয়েড অ্যাপ রিভিউ - "Bangla Newspapers"

০৫ ই জুলাই, ২০১৭ দুপুর ২:৫২

আজকাল স্মার্টফোন কিংবা ট্যাব ব্যবহার করে না এমন লোকের সংখ্যা হাতে গোনা । আর বেশীরভাগ স্মার্টফোনগুলোই "এন্ড্রয়েড" বেইজড। এর মূল আকর্ষণ হলো প্লে স্টোরের অ্যাপস সমূহ। আমরা সবসময় ভালো ভালো অ্যাপ খুজে বের করি এবং ব্যবহার করি...

আমাদের আজকের অ্যাপস "Bangla News - Bangladesh, Bengali, Newspapers"

ফিচার সমূহ :
অ্যাপস টিকে মোট ৪ টি ক্যটাগরীতে ভাগ করা হয়েছে। বাংলা, অনলাইন, ইংলিস এবং ম্যগাজিন ।

১। বাংলাদেশের সকল জনপ্রিয় দৈনিক পত্রিকা যেমন দৈনিক প্রথম আলো, দৈনিক ইত্তেফাক, দৈনিক কালের কন্ঠ, দৈনিক যুগান্তর, দৈনিক মানব জমিন, বাংলাদেশ প্রতিদিন, দৈনিক সমকাল, আমাদের সময় ইত্যাদি পত্রিকা গুলো সংযুক্ত করা হয়েছে বাংলা ক্যটাগরীতে।

২। বাংলাদেশের সকল জনপ্রিয় অনলাইন পত্রিকা যেমন bdnews24, Bangla News, Risingbd, Priyo, Poriborton, Ntv, Bangla Tribunbe, Shirsha News ইত্যাদি পত্রিকা গুলো সংযুক্ত করা হয়েছে অনলাইন ক্যটাগরীতে।

৩। বাংলাদেশের সকল জনপ্রিয় ইংরেজি পত্রিকা যেমন he Daily Star, Bangladesh Today, News Today, New Age, Independent, New Nation, Prothom-alo(English), The Editor ইত্যাদি পত্রিকা গুলো সংযুক্ত করা হয়েছে ইংলিস ক্যটাগরীতে।

৪। বাংলাদেশের সকল জনপ্রিয় ম্যগাজিন যেমন সাপ্তাহিক ২০০০, ComJagat, Bengali Times, মেঘ বার্তা, পরসী, অবসর, লোকসংবাদ, মায়ের ডাক ইত্যাদি পত্রিকা গুলো সংযুক্ত করা হয়েছে ম্যগাজিন ক্যটাগরীতে।

বুঝতেই পারছেন অ্যাপটি ফোনে ইন্সটল থাকা মানে বাংলাদেশের সকল পত্রিকা আপনার পকেটে, তাহলে আর দেরী কেন? ঝটপট অ্যাপটি ইনস্টল করে ব্যবহার করুন। কেমন লাগলো তা কমেন্টস সেকশন এ জানাবেন। প্লে স্টোর হতে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন এখান থেকে...
আগামীতে নতুন কোন এপস এর রিভিউ নিয়ে হাজির হবো !!

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.