নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

আপনার কোরবানীর গরু খুঁজে নিন, পর্ব-১

০৬ ই অক্টোবর, ২০১৪ রাত ১:৫০

ফেসবুকে বা অন্য কোন সামজিক ব্লগে গরুর ছবি দেখে আপনারা হয়ত অনেকে মাইন্ড করে ফেলছেন! ভাবছেন কি কমনসেন্স রে, গরুর ছবি দেয় বা গরুর সাথে সেলফি তুলে! আমি অনেক ভেবে দেখলাম, এটা আসলে কোন দোষের কিছু নয়! এটা এক ধরনের ভালবাসা প্রকাশ মাত্র (ফেবুতে বা সামাজিক সাইট গুলোতে এখন যোগাযোগ নিমিশেই বা সেকেন্ডেই বলে হয়ত)! যিনি ছবি দেন তিনি আনন্দে এই কাজটা করে ফেলেন, সেলফির ব্যাপারটা আরো জটিল, তিনি নিজে নিজকে গরুর কাছাকাছি নিয়ে প্রমান করতে চান তিনি ভাল ছেলে বা মেয়ে!

আমি তাই ভেবেই লিখেছি, কোরবানীর গরু নিয়ে যারা সেলফি তুলে ফেবুতে আপলোড দিচ্ছে, তারা আসলে মানুষ মন্দ নয়, আপনার আমার মত গরুদের ভালবাসা উনারা চায়!

এই অনুভুতি, গরু নিয়ে সামুতে এই ব্লগ লিখতে গিয়ে এটা আমার বার বার মনে হচ্ছে! হা হা হা.।।

চলুন আমার ফেবু বন্ধুদের গরুর খুঁজি এই ব্লগে! গরুর ছবির নামের নিচে আমার বন্ধুদের নাম তুলে দিলাম, আপনারা গরুর নাম ভেবে নিবেন না!


এ বি এম শিবলী (কিছু গোস্ত এবার শশুড় বাড়ী যাবে!)

আল জুবায়ের মাহমুদ (ঈদের পরে বিয়ে, খেয়ে দেয়ে নিতে হবে)


আলাউদ্দিন রতন (রতনে রতন চিনে)


আলি আহমেদ (ঈঞ্জেকশন ছাড়া পাইলাম)


আমি সমুদ্র (গরু এবং তিনি, সমানে সমান)


আতাউল্লাহ (সেলফিটা বেশ বাজার কাটছে!)


বিডি আইডল (কিছু না সিরিজ!)


বাউন্ডেলের গরু


চার্লস ডিকেন্স ষ্টেলা (ধর্ম কর্ম যত তত, গরু খাব ভাল মত!)


ত্রিশেঙ্কু মল্লিক (সৈনিক গরু)

আপাতত এই পর্ব এখানেই, আরো আসছে, হাতে এখনো অনেক গরু! আপনারটাও আসবে! :P

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই অক্টোবর, ২০১৪ রাত ২:৪৩

নিমচাঁদ বলেছেন: আগেই ধারণা করছিলাম , বিডি আইডলের গরুর ***** বড় সাইজের হবে B-))

২| ০৬ ই অক্টোবর, ২০১৪ রাত ১০:২৪

অঘটনঘটনপটীয়সী বলেছেন: B-)) B-)) B-))

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.