নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

দুনিয়া টাকার খেলা, সমুদ্রে আশার ভেলা!

০২ রা মে, ২০১৫ রাত ১:৫২

দুই দিনের দুনিয়া! আজ মরলে কাল দুই দিন! দুনিয়াতে এমনি কত কথা আছে, তবে সবার শেষ কথা 'টাকা' বা 'অর্থ'! দুনিয়ার প্রায় সব কিছুই টাকার উপর নির্ভর! যুবক/যুবতীরা যত তাড়াতাড়ি এই কথা বুঝে যাবে ততই তাদের আগামী জীবন সুন্দর হবে!

না, এই ধরনের গুরু গম্ভীর কথা বলতে এই পোষ্টে আসি নাই! আমি এসেছি আপনাদের বর্তমানের আমাদের দেশের অর্থ/কারেন্সি নোট গুলোর ছবি দেখাতে! যত পারেন, জমিয়ে নিন! না চিনলে চিনে নিন।


১০০০ টাকা


৫০০ টাকা


১০০ টাকা


৫০ টাকা


২০ টাকা


১০ টাকা


৫ টাকা


২ টাকা

সবাইকে শুভেচ্ছা ও ভালবাসা।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা মে, ২০১৫ রাত ৯:৪২

মাঈনউদ্দিন মইনুল বলেছেন:
দুই টাকাতেও উনি আছেন? মারহাবা।

বঙ্গবন্ধুর ছবি নিয়ে আপত্তি নেই। কিন্তু উন্নত দেশে দেখেছি একেক মানের ব্যাংকনোটে একেক জন জাতীয় নেতার ছবি। বাংলাদেশে জাতীয় নেতা অনেক কম অথবা বেশি হওয়াতে এমনটি হয়েছে? নাকি জাতীয় নেতাদের কদর নেই বলে এমন হয়েছে? নাকি জাতীয় নেতাকে নিয়ে বিতর্কের ফলস্বরূপ এমন হয়েছে? উত্তর দেওয়া বাধ্যতামূলক নয়।

১৩ ই মে, ২০১৫ দুপুর ১:১২

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ মইনুল ভাই।
আমাদের বলার কিছু নাই, আছে শুধু দেখার।
শুভেচ্ছা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.