নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

আবেদন নামা!

২৬ শে মার্চ, ২০২০ রাত ১২:৩১

প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী,

সালাম নিবেন। বিশ্বাস করুন, বর্তমানে যারা আপনার আশে পাশে আছে, তারা আপনাকে সঠিক তথ্য দিচ্ছে্ না! যারা বা যে আপনার ভাষন লিখে দিচ্ছেন, সে বা তারা দেশের গণমানুষের চিন্তা চেতনার পালস আপনার কানে পৌছে দিচ্ছে না বা তারা নিজেরা এমন স্রোতে আছে যে তারাও গণমানুষকে বুঝতে পারছে না বা তারা বসে বসে নিজের আখের সামলে নিচ্ছে!

সময়পোযোগী চিন্তা ভাবনা কি হতে পারে, কি করা নয় বা কি বললেও অন্তত সাধারন মানুষ ব্যপক খুশি হতে পারে, তার সমসাময়িক চিন্তাও এরা আপনার কাছে পৌঁছে দিচ্ছে না! আমরা জানি আমাদের দেশের সীমাবদ্ধতা/লিমিটেশন, আমরা জানি আমাদের বাস্তবতা। দেশের প্রতিটা নাগরিক আবালবৃদ্ধবনিতা তথা প্রবাসী সহ যে কোন পেশার মানুষের স্তরে স্তরে বোঝার বোধ্যগমতা আছে, সবাই একটা গুরুত্ব নিয়ে এই সমাজেরই অংশ।

প্লিজ, আপনার চারিপাশে এমন লোক রাখুন যারা অন্তত আমাদের এই সমাজের বড় বড় বিষয় নয়, ছোট ছোট বিষয় গুলো নিয়ে মালা গাঁথতে পারেন এবং সেই মালা আপনার মাধ্যমে জনগণকে পরিয়ে দিতে পারেন। খুব ছোট একটা অনুরোধ থাকবে, সবাইকে না বদলাতে পারলেও যে আপনার ভাষন লিখে দেন বা আপনাকে বুলেট পয়েন্ট লিপিবদ্ধ করে দেন তাকে অন্তত পালটে ফেলুন!

ভালবাসা জানবেন।

নিবেদক,
এক সাধারন নাগরিক

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৬ শে মার্চ, ২০২০ রাত ৩:০১

চাঁদগাজী বলেছেন:


আসলে, উনি সরে দলের থেকে ১ জনকে প্রাইম মিনিষ্টার বানিয়ে কইছু সময় দেখতে পারেন।

২৭ শে মার্চ, ২০২০ রাত ১:০৪

সাহাদাত উদরাজী বলেছেন: এমন চিন্তা বয়স ১০০ হলেও করবে বলে মনে হয় না। ক্ষমতায় দল থাকুক এবং দলের লাঠি বিচিওয়ালা কেহ আসুক, এটা এখন সময়ের দাবী।

২| ২৬ শে মার্চ, ২০২০ সকাল ৮:৪৩

নেওয়াজ আলি বলেছেন: শুভ কামনা আপনার জন্য। ভালো লাগলো ।

২৭ শে মার্চ, ২০২০ রাত ১:০৪

সাহাদাত উদরাজী বলেছেন: ুতন কিছু এখন আর চিন্তায় আসে না, তবুও যদি সামান্য পরিবর্তন আসে, এই আর কি!

৩| ২৬ শে মার্চ, ২০২০ দুপুর ১:০৬

রাজীব নুর বলেছেন: সাথে আছি।

২৭ শে মার্চ, ২০২০ রাত ১:০৫

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ ও শুভেচ্ছা নিন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.