নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

অহেতুক কিছু উপদেশ! (২০১৮ সালের)

১০ ই মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:১৮

* মিয়া ভাই, আপনি দাড়ি রাখছেন, টুপি পরেন, পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, কপালে দাগ পড়ছে, হ্যাঁ আপনারেই বলছি, আপনি কিন্তু আমাদের মত আম জনতা নন! আপনি নিজকে আল্লাহর পথে সঁপে দিয়েছেন, এর অর্থ হচ্ছে আপনি যা করছেন তা কিন্তু উদাহরণ হয়েই যাচ্ছে! ভুলে যাবেন না, আপনার সকল কাজ কর্ম আল্লাহর জন্য সমর্পিত! সুতারাং নিজের কাজ কর্ম খেয়াল করে করুন!

* বিখ্যাত ভাই, আপনি কত কি করেছেন? কত নাটক নভেল কবিতা উপন্যাস লিখেছেন, কত মানবিক কাজ কর্ম করে নিজকে হাইলাইটে নিয়ে এসেছেন, পথটা কিন্তু সহজ ছিল না! হালকা পাতলা নেশা পানি করেন, করে যান কি আর আছে? তয়, নারী ঘটিত কাজ কামে কিন্তু খেয়াল রাখবেন! ক্যামেরা প্রযুক্তিজ্ঞানটা মাথায় নিয়েন! নাইলে কিন্তু কট, পাবলিক আপনার মুখে 'ওয়াক থু' দিবে, এখনো জানেন না, শাক দিয়ে মাছ ঢাকা যায় না!

* আফামনি, কোন এক হালায় আপনাকে ফোন দিলো কিংবা ফেইসবুকে/ ইন্সিস্ট্রাগ্রামে মেসেজ দিলো, আপনারে সুন্দর সুন্দর কইলো, আপনি এক্কেবারে গদগদ হয়ে হুতি পড়লেন! আফামনি আপনার না স্বামী সন্তান আছে, এত জলদি সব ভুলে গেলেন! আফামনি, আপনি না এমএ পাশ দিচ্ছেন, কোনটা প্রতারণা হতে পারে এই সামান্য জ্ঞানটুকু কি অর্জন করেন নাই!

* রাজনীতিক ভাই, আপনি যে মিথ্যা বলছেন তা কিন্তু বুঝতে পারছি! কাজের চেয়ে আকাম কুকাম যে বেশি করছেন তা কিন্তু জানি! টাকা রুজিই যে আপনার দুনিয়া তা আমরা জানি, নারীদের হোতানোই যে আপনার ভাল লাগে তাও জানি! আমজনতারে মগা ভাব্বেন না! হয়ত চুপ আছি, একদিন পিঠে কিন্তু বস্তা বান্ধন লাগবো!

* ছোটভাই, খাটো, পরিশ্রম করো! নসিবে থাকলে কে ঠেকাবে? অন্যেরটা দেখে এত সহজে হতাশ হবার কি আছে! সর্টকাট পথ ছাড়ো, প্রতারনা করা থেকে দূরে থাকো!

(ভাবনা চিন্তা)

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই মার্চ, ২০২৪ রাত ১০:২৫

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:




আফসোস!

২| ১১ ই মার্চ, ২০২৪ দুপুর ১২:৪১

রাজীব নুর বলেছেন: ঢাকা শহর এবং মানুষ আপনি দারুন ভাবে পর্যবেক্ষন করেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.