নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন আইনের ছাত্র।

ওয়াজি২০১৫

মাহামুদ ওয়াজেদ, এল এল বি, (অনার্স) এল, এল, এম (নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ) অ্যাডভোকেট, জেলা ও দায়রা জজ আদালত, ঢাকা,হেড অব এমিকাস ল চেম্বার। লেখক-আইনের সহজ পাঠ(জুডিসিয়াল এবং অ্যাডভোকেটশিপ পরীক্ষার জন্য), হ্যান্ড বুক অব কোড অব সিভিল প্রসিডিওর এবং পেনাল কোড, সাবেক সাধারন সম্পাদক, ধ্রুবতারা ইয়ুথ ডেভলপমেন্ট ফাউন্ডেশন এবং বিডি ইয়ুথ ইন অ্যাকশন। ভোলেনটিয়ার কো-ওরডিনেটরঃ হিউম্যান কনসান ইন্টারন্যাশনাল , কানাডা, এবং নিউ লাইফ স্কুল ফর স্ট্রীট চিলড্রেন।

ওয়াজি২০১৫ › বিস্তারিত পোস্টঃ

শিক্ষামন্ত্রীর শিক্ষা

২৮ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ১১:০৫


একজন পূর্ণ মন্ত্রী তাও আবার শিক্ষামন্ত্রী ঘুষ খাবার ব্যাপারে অনুমতি দিচ্ছেন, তবে আশার খবর হচ্ছে কম খেতে বলেছেন এবং নিজেও যে এই সিস্টেম এর বাইরে না তার ইংগিতও দিয়ে দিলেন। এই কথা বলার পর তার মন্ত্রী থাকার নৈতিক কোন ভিত্তি আছে কি? ভালো সে স্বরাষ্ট্র মন্ত্রী না, তাহলে আমি নিশ্চিত সে ধর্ষণ ঠেকাতে না পেরে বলতো ধর্ষক বাবারা তোরা ধর্ষণ করবি, কিন্তু বিনোদনের সহিত কর।
#সু-খবর আসন্য বিসিএস পরীক্ষার প্রশ্নপত্র দরিদ্রদের ক্রয়সীমার মধ্যে রাখার ব্যাপারে শিক্ষামন্ত্রী বিশেষ নির্দেশনা দিয়েছেন। কোন কালোবাজারি সহ্য করা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন।
# বঙ্গবন্ধু বলেছিলেন, ঘুষ খায় আমারদেশের কৃষকেরা না, ঘুষ খায় কোর্ট টাই পরা শিক্ষিত লোক।
#রাস্তায় কত প্রতিবন্ধী দেখি, যারা চাইলেই ভিক্ষা করতে পারতো, কিন্তু তারা ভিক্ষা না করে হয় রিকশাচালায় না হয় হকারি করে অর্থ উপার্জন করে।এঁদের আত্নসম্মান আছে।
#কিন্তু আরো এক ধরনের হাত পা আলা প্রতিবন্ধী আছে যারা শারীরিক ভাবে সুস্থ্য, তবে রাজনীতি কে পুজি করে ভিন্ন নামে মানুষের থেকে ভিক্ষা করে খায়।এদের আত্মসম্মান বলে কিছু নাই।
#কিছু অপরাধ সব সময় রাস্ট্রে বিরাজমান থাকবে, কিন্তু দায়িত্বশীল ব্যক্তি কখনো তা বৈধতা দিতে পারে না।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.