নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সাইফ সামির (Saif Samir), প্রাগৈতিহাসিক যুগের ব্লগার। আমার ব্লগে আসার জন্য ধন্যবাদ। পড়ে দেখুন পুরনো দিনের লেখা! যোগাযোগের ঠিকানা: www.facebook.com/saifsamir

সাইফ সামির

মুভি ক্রিটিক ব্লগ

সাইফ সামির › বিস্তারিত পোস্টঃ

বিচারের বাণী ভয়ে কাঁপে??? রাষ্ট্রের মর্মান্তিক পরাজয়!!!

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৩:৩৭

বিচারের বাণী গুটিকয়েক ক্ষমতাশালীর প্রতাপে নিভৃতে কাঁদে জানতাম। এখন দেখি ব্যাপক জনসমর্থন থাকা সত্ত্বেও বিচারের বাণী ভয়ে কাঁপে! অপরাধী ও তাদের সাঙ্গপাঙ্গদের ভয় পায় বিচার? রাষ্ট্র কি ভীত? ভয় পাচ্ছে সরকার? বিচারের রায় কি তবে নিশ্চিত সন্ত্রাস এড়াতে সহনীয় করে আপস করা হল? রাষ্ট্র আপস করল অন্যায়ের সঙ্গে? ক্ষমতাসীন আওয়ামী লীগ গদি ও পিঠ বাঁচাতে ভণ্ডামির প্রহসন দেখাল?? ধিক্কার দিব কাকে? রাষ্ট্র, বিচার, লীগ কাকে? ধিক্কার ত্রি-পক্ষকে!! ধিক্কার!!



পারতপক্ষে এটা বাংলাদেশ নামক রাষ্ট্রের মানবতাবিরোধী অপরাধের কাছে মর্মান্তিক পরাজয়!! গৃহযুদ্ধের হুমকির কাছে আত্মসমর্পণকারী আওয়ামী লীগ এই পরাজয়ের জন্য দায়ী!!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ বিকাল ৪:১৬

মো কবির বলেছেন: আসলে সরকার জামায়াতের বিচার করতে চায় না, শুধু রাজনীতি থেকে দূরে অথবা আওয়ামীলিগের সাথে হাতাত করাতে চায় আর কিছুই চায় না।

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:০১

সাইফ সামির বলেছেন:

সরকার বা আওয়ামী লীগ বা যে কোন রাজনৈতিক দল তাই-ই করে বা করবে, যা তাদের স্বার্থের পক্ষে যাবে। সাধারণ মানুষের আশা-ভরসা নিয়ে তাদের কোন মাথা ব্যথা নেই।

২| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:০৪

বাংলার আকাশ বলেছেন: মামু-ভাগেন-খালাতো ভাই !

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৪৮

সাইফ সামির বলেছেন:

স্বার্থ সিদ্ধিতে রাজনীতিবিদরা সবাই পরমাত্মীয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.