নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ছেঁড়া ছেঁড়া অগোছালো স্বপ্ন

জুবায়ের বিন লিয়াকত

জীবন হোক ছন্দময়, স্বপ্নগুলো রঙিন, ভালোবাসায় ভরে উঠুক, জীবনের প্রতিটি দিন।

জুবায়ের বিন লিয়াকত › বিস্তারিত পোস্টঃ

প্রিয় জিহাদ ভালো থাকিস, সম্ভব হলে আমাদেরকে ক্ষমা করে দিস।

২৮ শে ডিসেম্বর, ২০১৪ দুপুর ২:৫৯



প্রিয় জিহাদ ভালো থাকিস, জানি অমার্জনীয় তবুও সম্ভব হলে আমাদেরকে ক্ষমা করে দিস। আমরা কিছু পাষান্ড ও বর্বর আছি বলেইতো তোকে ভিতরে রেখেই উদ্ধার কার্যের সমাপ্তি ঘোষণা করে দিয়েছিলাম। আপন সন্তানকে তুলতে ব্যর্থতা ঢাকার জন্য গুজব বলে চালাতেও লজ্জা লাগেনা। প্রতিদিন জিহাদের মত বহু শিশু মৃত্যু বরন করে কিন্তু জিহাদ আমাদেরকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল যে কোন সাধারন দুর্যোগ মোকাবেলাতেও আমাদের সামর্থ্যর প্রকৃত চিত্র।

যাদের জ্ঞান-বুদ্ধি, প্রশিক্ষণ, প্রযুক্তি দেশের মানুষকে বিপদ থেকে উদ্ধারে সহায়ক নয়, তাদের পেছনে জনগণের কোটি কোটি টাকা লগ্নির জবাব দিহিতার ব্যাবস্থা করা হোক। বিভিন্ন দুর্যোগ মোকাবেলার জন্য বিশেষভাবে প্রশিক্ষিত ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কর্মীদের ২৩ ঘণ্টা ব্যার্থ চেষ্টার পর স্থানীয় স্বেচ্ছাসেবীদের মাত্র ২৩ মিনিটের চেষ্টায় সেই পাইপ থেকেই উদ্ধার করা হয় মৃত শিশু জিয়াদকে। এই ঘটনায় সরকার এবং সংশ্লিষ্ট প্রশাসনের কেউ ব্যার্থতার দায়ভার এড়াতে পারেনা।



২৬৮ ফুট কিংবা ৩০০ ফুট যে গভীরতাই হোক কেমন ছিলি জানিনা কিন্তু সাড়ে ৩ হাত নীচে বাবা তুই খুবই ভালো থাকবি ইনশা আল্লাহ্। অনেক অনেক দোয়া রইল।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে ডিসেম্বর, ২০১৪ বিকাল ৩:১৯

সৈয়দ মোজাদ্দাদ আল হাসানাত বলেছেন: আমি ও ক্ষমা চাই । প্রতিবাদ পর্যন্ত করতে পারছিনা । ঐ ঠিকাদার আর যাদের দায়ীত্বে ছিল নলকুপটি তাদের বিচার চাইবার মতো সাহস নাই আমার । দয়া করে ক্ষমা করে দাও জিহাদ । আমার কাপুরুসতাকে ক্ষমা কর ।

২| ২৮ শে ডিসেম্বর, ২০১৪ বিকাল ৩:২৪

পথহারা পথিক ঠিকানাবিহীন বলেছেন: ২৬৮ ফুট কিংবা ৩০০ ফুট যে গভীরতাই হোক কেমন ছিলি জানিনা কিন্তু সাড়ে ৩ হাত নীচে বাবা তুই খুবই ভালো থাকবি ইনশা আল্লাহ্। অনেক অনেক দোয়া রইল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.