নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কবিতা,উপন্যাস,দর্শন,সিনেমা ও অন্যান্য

জহিরুলহকবাপি

আমি কামনা করি মানুষের ভিতর স্বপ্নরা আসা যাওয়া করবে। মানুষ তার স্বপ্ন পূরণের জন্য যুদ্ধ করবে।

জহিরুলহকবাপি › বিস্তারিত পোস্টঃ

অবস্থা থেকে বাচার জন্য অবশ্যই আগে এসব সিুবিধাবাদী, সুশীল বুদ্ধি গিয়ানিদের কবল থেকে জাতিকে উদ্ধার করতে হবে

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ৯:৪২

কয়েক জন স্বনাম ধন্য বুদ্ধি গিয়ানি মাহফুজ আনামকে হয়রানি না করার দাবী জানায়েছে। মামলা কি সরকার করছে? কাউরে মামলা করতে না দেওয়া সংবিধান পরীপন্থি না? মামলা করলো জনগন-ঠেস দিলেন সরকারকে। কারণ কি? কার দায় কারে চাপায় এরা??
এই দলে আমাগো এমির‌্যাটস প্রফেসার আনিসুজ্জামন সাহেবও আছে। তা জনাব, সাংবাদিক হিসাবে মাহফুজ সাব যে কাজটা করছে সেইটা কি চরম নিতী বিবর্জিত, অমানবিক না?? চরম অসততা না??
তিনি এত দিন দোষ স্বীকার করেন নাই। এবারও দোষ স্বীকার করছেন কিন্তু ক্ষমা কি চাইছে? বাংলাদেশকে কুলষিত করতে মাহফুজ সাবের ভূমীকা কি এমিরেটস প্রফেসর সাব জানে না??????????? এত বড় অন্যায় করার পরও তার গায়ে ফুলের টোকা দেওয়া যাবে না সে শিক্ষিত বলে। আপনেরা পারেনও । মুক্তিযুদ্ধে না যাইয়া প্রফেসর হওয়ার কারণে তারা শ্রেষ্ঠ সন্তান, মুক্তিযুদ্ধারা দ্বিতীয় শহীদ। বাহ, বাহ। গণ-জাগরণ এবং সদ্য পার করা ভয়ংকর সময়ে আপনাদের এবং আপনাদের সহকর্মীদের ছানা-পোনাদের তেমন একটা দেখা যায় যায় নাই। এখন বাংলাদেশের ইতিহাসের সব চেয়ে শান্ত সময়ে ছানা পোনারা এলইডি, ফ্ল্যাট, কার্ব ইত্যাদি ২২/৩২/৪৬ ইত্যাদি ইষ্ঞিতে সরগরম।
বাংলাদেশ আগাচ্ছে। অর্থনৈতিক উন্নতির সাথে সাথে আত্নিক উন্নতি না হলে চরম বশৃংখলা দেখা দিবে। এ অবস্থা থেকে বাচার জন্য অবশ্যই আগে এসব সিুবিধাবাদী, সুশীল বুদ্ধি গিয়ানিদের কবল থেকে জাতিকে উদ্ধার করতে হবে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.