নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

খান মোঃ মূর্খ পন্ডিত

ভাল চিন্তার মানুষ

খান মোঃ মূর্খ পন্ডিত › বিস্তারিত পোস্টঃ

ফেইসবুকের ফেইসঃ আমার আর বিয়ে হবে না

০৯ ই জানুয়ারি, ২০১৬ রাত ১০:২৭

কিছুদিন আগে আমার এক ফেইজবুক বন্ধু ফোন দিয়ে বলল আপনি এত খান কেনো? আমি তো টাস্কি খেয়ে গেছি, বললাম ঠিক বুঝলাম না তুমি কি বলতেছ? বলল আপনি হাঁসের মত খান কেনো? আমি জিজ্ঞেস করলাম কেনো তুমি কি আমাকে কখনও খেতে দিয়েছ? নাকি খেতে দেখেছ? না তা দেখিনি? তাইলে?? আজ যে ছবি দিলেন সেটা দেখে বুঝলাম আপনি খান বেশি। আমার বুঝার বাকি রইল না রিয়েল পিকচার দেয়া যাবে না। দিতে হবে ইডিট করা ছবি। অর্থাৎ ছবি শেয়ার করার দিন শেষ। ফেইজবুকে কবিতা শেয়ার করা বাদ দিয়েছে অনেক আগেই, সাধারণত আমি বিরহ নিয়ে লিখি, সবার কথা একটাই সেঁকাটা বেশি খেয়ে ফেলছি কিনা? বিয়ে বাজারে এসেছি ৩/৪ মাস হয়। বিয়ের বাজারে ফেইজবুকের একটা গুরুত্ব আছে। এটা বুঝেছি আমাকে বিয়ে করতে চান এমন এক নারীর প্রতিক্রিয়া দেখে, ঐ মহিয়সী নারীর পাঠানো ম্যাসেজটা এরকম “I have read out all of your post. I m astonished knowing the fact that in all the posts u described women as an imposter” বুঝার বাকি রইল না যে প্রাণ খুলে আর শেয়ার করার দিনও শেষ। কবির কবিতা সব যে তার ব্যক্তিগত না সেটা কে বুঝে। ফেইজবুকে লাইকের আশায় খাবার বিসর্জন দেয়ার লোক যেমন আমি না, ঠিক তেমনি মানুষের কথায় লিখা বন্ধ করার মত লোকও আমি না। কিন্তু বিয়ে তো একটা করা লাগবে, ভাবতেছি ফেইজবুক আইডি-টা ডিএক্টিভেট করে দিব কিনা? আপনারা কি বলেন?

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৯ ই জানুয়ারি, ২০১৬ রাত ১০:৪৮

পিচ্চি হুজুর বলেছেন: ফেইজবুক আইডি-টা ডিএক্টিভেট করে দিব কিনা? লাভ নাই, তখন আবার মেয়েরা বলবে ছেলের ফেইসবুক প্রোফাইল ডিএক্টিভেটেড নিশ্চয়ই কোন ঘাপলা আছে। আমি নিজেও বাধ্য হইছি আমার আইডিটা চালু করতে।

০৯ ই জানুয়ারি, ২০১৬ রাত ১১:০৮

খান মোঃ মূর্খ পন্ডিত বলেছেন: হা হা হা। তার মানে কোন পথই খোলা নেই।

২| ০৯ ই জানুয়ারি, ২০১৬ রাত ১১:৩৭

আরাফাত হোসেন অপু বলেছেন: হা হা হা হা হা হা.....ডি-এক্টিভেট কোনো সমাধান না বস...বিয়ের বাজারে আপনি ই সুপারহিট...শুধু এই আত্নবিশ্বাস রাখুন!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.