নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি খুব সাধারণ একজন মানুষ............... আমার সাথে যোগাযোগ: ০১৯১৫০২৯০০২

প্রকৌঃ জুনায়েদ আহমেদ

Engr. Zunaid Ahmed (Bengali: প্রকৌশলী জুনায়েদ আহমেদ (ডাকনাম: সৈকত)) is an Engineer, Author, Social Worker and Human Rights Activist.

প্রকৌঃ জুনায়েদ আহমেদ › বিস্তারিত পোস্টঃ

হাদীস

১৭ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:৫০

মহানবী (সাঃ) একদিন মসজিদে বসে আছেন।
সাহাবীরা তাঁকে ঘিরে আছেন। এমন সময় মহানবী (সাঃ) বললেন,
“এখন যিনি মসজিদে প্রবেশ করবেন, তিনি বেহেশতের অধিবাসী।”
.
একথা শুনে উপস্থিত সব সাহাবী অধীর আগ্রহে তাকিয়ে রইলেন মসজিদের প্রবেশ মুখে। সবার
মধ্যে জল্পনা কল্পনা চলছে, হয়তো হজরত
আবু বকর (রাঃ) বা হজরত উমর (রাঃ)
অথবা এমন কেউ আসছেন যাঁদের বেহেশতের সুসংবাদ আল্লাহপাক ঘোষণা করেছেন। সবাইকে অবাক করে দিয়ে মসজিদে প্রবেশ করলেন একজন সাধারণ আনসার সাহাবী।
.
এমনকি তাঁর নাম পরিচয় পর্যন্ত জানা ছিল না অধিকাংশের। এরপরের দিনেও সাহাবীরা মসজিদে বসে আছেন নবীজি (সাঃ) কে ঘিরে।
নবীজি (সাঃ) আবার বললেন,
.
“এখন যিনি মসজিদে প্রবেশ করবেন,
তিনি বেহেশতের অধিবাসী।” সেদিনও মসজিদে প্রবেশ করলেন সেই সাহাবী।
তৃতীয় দিন নবীজি (সাঃ) সাহাবীদের লক্ষ্য করে আবার ঘোষণা দিলেন, “এখন যিনি মসজিদে প্রবেশ করবেন, তিনি বেহেশতের অধিবাসী।”
.
এবং সাহাবীরা দেখলেন সেই অতি সাধারণ
সাহাবী মসজিদে প্রবেশ করলেন। পরপর তিনদিন এই ঘটনা ঘটার পর, সাহাবীদের মধ্যে কৌতূহল হলো সেই সাধারণ সাহাবী সম্পর্কে জানার জন্য। তিনি কেন অন্যদের চেয়ে আলাদা তা জানতে হবে।
.
বিখ্যাত সাহাবী হজরত আবদুল্লাহ
ইবনে আমর আল আ’স (রাঃ) ভাবলেন, এই সাহাবীর বিশেষত্ব কী তা জানতে হলে তাকে নিবিড় ভাবে পর্যবেক্ষণ করতে হবে।
তিনি সেই সাহাবীর কাছে গিয়ে বললেন,
.
“আমার বাবার সাথে আমার মনোমালিন্য হয়েছে, তোমার বাড়িতে কি আমাকে তিন
দিনের জন্য থাকতে দেবে?’’
.
সেই সাহাবী রাজী হলেন। হজরত আবদুল্লাহ (রাঃ) তাঁকে গভীরভাবে পর্যবেক্ষণ করতে থাকলেন, খুঁজতে থাকলেন কী এমন আমল তিনি করেন। সারা দিন তেমন কোন কিছু চোখে পড়ল না। তিনি ভাবলেন হয়তো তিনি রাত
জেগে ইবাদত করেন। না, রাতের নামায
পড়ে তো তিনি ঘুমাতে চলে গেলেন। উঠলেন সেই ফজর পড়তে।
.
পরের দুটি দিনও এভাবে কেটে গেল।
হজরত আবদুল্লাহ (রাঃ) কোন বিশেষ আমল
বা আচরণ আবিষ্কার করতে পারলেন না যা অন্যদের চেয়ে আলাদা। তাই তিনি সরাসরি সেই সাহাবীকে বললেন, “দেখ আমার বাবার সাথে আমার কোন মনোমালিন্য হয় নি, আমি তোমাকে পর্যবেক্ষণ করার জন্য তোমার বাড়িতে ছিলাম। কারণ নবীজি (সাঃ) বলেছেন যে তুমি জান্নাতি। আমাকে বল তুমি আলাদা কী এমন আমল করো?’’
সেই সাহাবী বললেন, “তুমি আমাকে যেমন দেখেছ আমি তেমনই, আলাদা কিছুতো আমার
মনে পড়ছে না।”
.
এ কথা শুনে হজরত আবদুল্লাহ (রাঃ)
তাঁকে বিদায় জানিয়ে চলে যেতে থাকলেন। এমন
সময় সেই সাহাবী হজরত আবদুল্লাহ (রাঃ) কে ডেকে বললেন, ‘আমার একটা অভ্যাসের কথা তোমায় বলা হয়নি –রোজ রাতে ঘুমাতে যাবার
আগে আমি তাদেরকে ক্ষমা করে দেই,
যারা আমাকে কষ্ট দিয়েছে, বা আমার প্রতি অন্যায় করেছে। তাদের প্রতি কোন ক্ষোভ আমার অন্তরে আমি পুষে রাখি না।”
.
হজরত আবদুল্লাহ (রাঃ) একথা শুনে বললেন, “এ জন্যই তুমি আলাদা, এ জন্যই তুমি জান্নাতি”।
রাসূল (সাঃ) বলেছেন, যে মানুষের
প্রতি দয়া করে না, আল্লাহও তার প্রতি দয়া করেন না।
.
[বুখারী ও মুসলিম]

(Collected )

মন্তব্য ২৪ টি রেটিং +৭/-০

মন্তব্য (২৪) মন্তব্য লিখুন

১| ১৭ ই মার্চ, ২০১৭ বিকাল ৫:০৮

মোস্তফা সোহেল বলেছেন: হাদিস নংটাও সাথে দিবেন।

২| ১৭ ই মার্চ, ২০১৭ বিকাল ৫:৪০

সিলেক্টিভলি সোশ্যাল বলেছেন: অনেক ভালো লাগলো।

৩| ১৭ ই মার্চ, ২০১৭ রাত ৮:১১

ইমরান আশফাক বলেছেন: খুব ভালো লাগলো, ধন্যবাদ।

৪| ১৭ ই মার্চ, ২০১৭ রাত ৯:২৭

ইহসান আকসার মাহমুদ বলেছেন: http://www.ahmadiyyabangla.org/
https://www.alislam.org/

৫| ১৮ ই মার্চ, ২০১৭ ভোর ৬:৫২

সামিউল ইসলাম বাবু বলেছেন: শেয়ার করার জন্য ধন্যবাদ

৬| ১৮ ই মার্চ, ২০১৭ সকাল ৯:০৬

ইউনিয়ন বলেছেন: @ ই্হসান আক্সার মাহ মুদ আপনার কথা অনুযায়ী ঘুরে আসলাম। হকার / ক্যাম্পাসার যেমন নিজের ঔষধের গুণাগুণ গায় সেখানে সে রকম দেখলাম। ধর্ম ব্যবসার এ একটা ফাদ। বিশ্বে ধর্ম ব্যবসার কতগুলো চক্র আছে, এটা দেখে সে রকম মনে হল। লিংকটা মতিঝিলগামী করে দেন, যাতে ঝিকিরে ফিকিরি ফেতনার পরিমাণ দ্বিগুন হয়।

এটা ফেবু না ব্লগ, এখানে যারা আসে তারা মোটামুটি শিক্ষিত এবং উচ্চ শিক্ষিত। আপনার এ মেহনত ক রতে পারেন, উত্তর বঙ্গে, সোমালিয়, উত্তর আফ্রিকার দারিদ্র ফিরিত অঞ্চলে, যদি কাজ হয়।

৭| ১৮ ই মার্চ, ২০১৭ সকাল ৯:৫৫

নতুন নকিব বলেছেন:



ইহসান আকসার মাহমুদ,

যে কাদিয়ানীদের পাকিস্তানসহ মধ্যপ্রাচ্যের মুসলিম দেশগুলো রাস্ট্রীয়ভাবে কাফের ঘোষনা করেছেন, কেবলমাত্র বাংলাদেশ ভারত এবং পাশ্চাত্যের কিছু দেশে ঐসব দেশের পৃষ্ঠপোষকতায় যাদের অপতৎপরতা চলমান - এই খতমে নবুয়তে অবিশ্বাসী অর্থাৎ, আমাদের মহানবী হযরত মুহাম্মদ মুস্তফা সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষ নবী অস্বীকারকারী আন্তর্জাতিকভাবে স্বীকৃতিপ্রাপ্ত কাফেরদের ওয়েবসাইটের লিঙ্ক দেয়ার উদ্দেশ্য কি?

প্রকৌঃ জুনায়েদ আহমেদ ,

ধন্যবাদ।

হাদিস নং দিলে ভাল হত।

৮| ১৮ ই মার্চ, ২০১৭ সকাল ১০:৩৮

প্রামানিক বলেছেন: সুন্দর হাদীস

৯| ১৮ ই মার্চ, ২০১৭ দুপুর ১:২১

মো: খায়রুল ইসলাম বলেছেন: সুন্দর হাদীস। হাদিস নং দিলে আরো ভাল হত।

১০| ১৮ ই মার্চ, ২০১৭ বিকাল ৪:৩৩

ইহসান আকসার মাহমুদ বলেছেন: প্রথমত, আপনাদের ইসলামিক জ্ঞানের সীমাবদ্ধতা দেখে খুশি হলাম। মধ্যপ্রাচ্যের প্রতি আপনাদের ভালোবাসা দেখেও খুশি হলাম। ওখানকার দেশগুলো এখন কি অবস্থায় আছে জানালে আরও খুশি হতাম। ধ্বংসের শেষ সীমায় থাকা পাকিস্তানের এজেন্ট হওয়ার ইচ্ছা দেখেও খুশি হলাম। অজ্ঞানতা ও মুর্খামির পরমকাষ্ঠা প্রদর্শনীর জন্য ধন্যবাদ। এমন কোনও মুসলমানের সন্তান আছেন কি যিনি আমাকে বনী ইসমাইল ও বনী ইসরাইল কাকে বলে বোঝাবেন? এবং রাসূলুল্লাহ (সা) এর নবুওয়াত ইহুদি ও খ্রীস্টানদের কাছে প্রমাণের জন্য কিছু জ্ঞান দিতে পারবেন? সব এসেছেন মোল্লাদের মুরিদগণ। আবার দিচ্ছি আমাদের ওয়েবসাইট, আর কোনো ব্যক্তি যদি আমাকে মুসলমানের সংজ্ঞা দিতে পারেন ধন্য হব।

১১| ১৮ ই মার্চ, ২০১৭ বিকাল ৫:৩৯

ইউনিয়ন বলেছেন: @ ই্হসান আক্সার মাহ মুদ আপনার কথা অনুযায়ী ঘুরে আসলাম। হকার / ক্যাম্পাসার যেমন নিজের ঔষধের গুণাগুণ গায় সেখানে সে রকম দেখলাম। ধর্ম ব্যবসার এ একটা ফাদ। বিশ্বে ধর্ম ব্যবসার কতগুলো চক্র আছে, এটা দেখে সে রকম মনে হল। লিংকটা মতিঝিলগামী করে দেন, যাতে ঝিকিরে ফিকিরি ফেতনার পরিমাণ দ্বিগুন হয়।

এটা ফেবু না ব্লগ, এখানে যারা আসে তারা মোটামুটি শিক্ষিত এবং উচ্চ শিক্ষিত। আপনার এ বিজ্ঞাপনি কাজ করতে পারেন উত্তর বঙ্গে, সোমালিয়, উত্তর আফ্রিকার দারিদ্র ফিরিত অঞ্চলে, যদি কাজ হয়।

১২| ১৮ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:০০

ধ্রুবক আলো বলেছেন: শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ

১৩| ১৮ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:৩৫

ইউনিয়ন বলেছেন: :-B ই্হসান আক্সার মাহ মুদ আপনার সাথে বেশি কথা না বলাই ভাল। কারণ আপনাদের নিয়ে বামতি এবং মিডিয়ার অতিরিক্ত চুল্কানি আছে। তারা তখন বলবে সংখ্যা লঘুর স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আঘাত করছি।
শুধু এটুকু বলব, একাত্ববাদী ঈশ্বর আপনাদের সু-মতি দান করুক।

১৪| ১৮ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৭:৩৪

ইহসান আকসার মাহমুদ বলেছেন: শব্দটি একত্ববাদ, একাত্ববাদ নয়। আল্লাহর ওপরে একত্ববাদী শব্দটি আসলে যায়না, কারণ আল্লাহর কোনও প্রমাণের প্রয়োজন নেই যে তিনি এক, শব্দটি ধর্মের ক্ষেত্রে প্রযোজ্য।
আপনার কথার আগামাথা কিছুই বুঝতে পারলাম না। আপনি ইসলামের সামান্য জ্ঞান রাখতেন যদি, কিছু যুক্তি পেশ করতেন, তবে যেহেতু আপনি সংখ্যালঘু পর্যায়ে গেলেন ধরে নিচ্ছি জানেননা।
একপর্যায়ে ইহুদিরা সংখ্যাগরিষ্ঠ ছিলো, খ্রীস্টানরা সংখ্যালঘু। এখন বিশ্বে সংখ্যাগরিষ্ঠ মুসলমান নয়, প্রথম খ্রিস্টান ও দ্বিতীয় বৌদ্ধ। আর আপনি সংখ্যালঘু সংখ্যাগরিষ্ঠ নিয়ে লাফাচ্ছেন।
মিডিয়ার ভয় পান বলে তো মনে হয়, আল্লাহর ভয় পান কি? পেলে নামাজ পড়ে নিজের হেদায়াতের জন্য দোয়া করুন। আমি এভাবেই আহমদীয়াতের সত্যতা যাচাই করি, আপনার মতো মোল্লার তাফসীর শুনে না। পারলে কুরআন পড়ুন। আর হাদীস দেখুন। আমি যে ওয়েবসাইট দিচ্ছি তা পুরো কুরআন ও হাদিসের বিবরণ রাখে। পারলে ভুল বের করুন তো।
http://www.ahmadiyyabangla.org/
https://www.alislam.org/

১৫| ১৯ শে মার্চ, ২০১৭ বিকাল ৪:৩৯

নতুন নকিব বলেছেন:



'সূর্য আলোর আধার' এই কথাটা বিশ্বাস করতে যেমন কোন অজ্ঞেরও দলিল প্রমানের প্রয়োজন হয় না; অমুসলিম কাদিয়ানিরাও যে জাতি ধর্ম বর্ন নির্বিশেষে পৃথিবীর প্রত্যেকটি সচেতন মানুষের দৃষ্টিতে 'অবিশ্বাসী' -দিবালোকের ন্যায় পরিস্কার এবং প্রমানিত এই সত্যটি নতুন করে আবার প্রমানের জন্য নতুন কোন কাহিনী, দলিল, প্যাচাল, তর্ক, প্রমান, খেলা, চ্যালেঞ্জ, কথা, রং, যুক্তি, তামাশা অথবা যদি থেকে থাকে এই রকম অন্য কোন কিছু্র প্রশ্নই আর আসে না। আসতে পারে না। আসার প্রয়োজন নেই। তারপরেও মিথ্যেবাদীরা লজ্জাহীন। লেজকাটা শেয়ালের মত। তারা থেমে নেই। তাই আজকের এই লেখার অবতারনা। মিথ্যেবাদীটা পায়খানায় পরেছিল শেষ সময়ে। নিজের গু নিজে খেয়েছিল। পেট ভরে খেয়েছে। খেতে খেতে ফুটবল সাইজ পেট! সে কি খাওয়া! শেষে পেট ফুলে মরে গেছে। তবু শরমহীনদের শরম হয় না। ছি:।

শত বার, হাজার বার, লক্ষ বার এই মিথ্যাবাদী ভন্ড নবী দাবিদার গোলাম আহমদ কাদিয়ানী এবং তার চ্যালা চামুন্ডারা পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানদের চ্যালেঞ্জের মুখে পড়েছে এবং আল্লাহর অসীম রহমতে মুসলমানগন জয়ী হয়েছেন প্রতিবার। আর মিথ্যে নবী আহমদ কাদিয়ানী এবং তার অনুসারী এই মুরতাদগন প্রত্যেকটি জায়গায় প্রতি বার মুসলমানদের প্রতিটি মোকাবেলায় শোচনীয়ভাবে, চূড়ান্ত এবং চরমতমরুপে পরাজিত হয়েছেন। এই ভন্ড নবী গোলাম আহমদ কাদিয়ানী এবং তার অনুসারীদের বাংলার মাটি ও মানুষ প্রত্যাখ্যান করেছেন। এই দেশের এই সমাজের কোথাও এদের ঠাঁই না হওয়ায় এখন সামু ব্লগকে ওরা ওদের আশ্রয় কেন্দ্র বানাতে চাচ্ছে।

সম্মানিত সামু কর্তৃপক্ষকে,
আমরা সামুর সম্মানিত কর্তৃপক্ষকে সবিনয়ে অনুরোধ জানাচ্ছি, নিজেদের তথাকথিত আহমদিয়া মুসলমান পরিচয় দানকারী বিশ্বব্যাপী অসংখ্য রাস্ট্রে রাষ্ট্রীয়ভাবে নিষিদ্ধ এবং কাফের ঘোষিত, ধোঁকাবাজ মুনাফিকদের এই বাতিল মতবাদ প্রচারে শীর্ষ বাংলা ব্লগ সামু -কে তাদের প্রচারক্ষেত্র বানানোর যে ভয়াবহ কুমতলবে তারা কোমর বেঁধে নেমেছেন, অঙ্কুরেই এই বিষাক্ত ফনা তোলা সাপের ছোবল থামিয়ে না দিলে এর দংশন ব্লগবাসীকে ক্ষত বিক্ষত করে ছাড়বে হয়তো।

বিনীতভাবে আমরা আরও বলতে চাই,
মতের পার্থক্য থাকা সত্বেও এই ব্লগবাসী আমরা একে অপরের প্রতি মানবিক দায়বদ্ধতায় আবদ্ধ। আমাদের পরস্পরের একে অপরের প্রতি রয়েছে গভীর শ্রদ্ধাবোধ। ধর্মীয় সীমানা পেরিয়ে আমাদের একের সাথে অন্যের হৃদয় এখানে মিলিত। কিন্তু আন্তর্জাতিকভাবে 'অবিশ্বাসী' তথা 'কাফের' ঘোষিত বর্নচোরা আহমাদিয়ারা কপট। তাদের সর্বধ্বংসী অত্যাচার অনাচার অযাচার এখানে ব্যাপকতা লাভের পূর্বেই বিনীত অনুরোধ করব, প্রয়োজনে ব্লগের রুলস সংশোধন করে হলেও এই চক্রান্তকারীদের অবাধ বিচরন ক্ষেত্র বানাবার দুরভিসন্ধি থেকে প্রিয় প্রাঙ্গন সামুকে রক্ষায় দ্রুত যথাযথ ব্যবস্থা নিন।

১৬| ১৯ শে মার্চ, ২০১৭ রাত ৮:২৫

একজন আহমদী মুসলিম বলেছেন: হে মিথ্যাবাদী যালিম, আপনি ও আপনার শয়তান বন্ধুরা মিলে আমার আগের আক্যাউন্ট বন্ধ করিয়ে দিয়েছেন , তাই এটা খুলতে হলো আমার। কারণ যে মিথ্যা আপনি বললেন তা আমার জামাতের বিরুদ্ধে আপনার রুচির পরিচয় দি্চ্ছে। এবং আপনাদের মিথ্যাবাদীদের প্ররোচনায় সাধারণ লোকের চোখ বন্ধ করে রাখছে।
কসম আল্লাহর, কসম পবিত্র কুরআনের, কসম রাসূলল্লাহ (সা) এর, যদি আপনি মিথ্যাবাধী হন তবে যেন আপনার ধ্বংস হয়। পারবেন এই তিন কসম করতে যে আপনি যে নোংরা কথাগুলো বললেন তা সব সত্য? কাপুরুষ আপনারা, নইলে আমার একার বিরুদ্ধে যুক্তিতে না পেরে ব্লগ বন্ধ করতে পারতেন না।
লানাতুল্লাহে আলাল কাযিবিন
লানাতুল্লাহে আলাল কাযিবিন
লানাতুল্লাহে আলাল কাযিবিন
আমি একা আপাতত, কেউ আমাকে প্ররোচিত করছে না । তবে সত্য প্রচার আপনি কতদিন বন্ধ রাখবেন?

https://www.youtube.com/watch?v=CUEzG1MTOsw&feature=youtu.b
https://www.youtube.com/channel/UCZJCIKQX8R-4cQXWCyyMBaA
https://www.youtube.com/channel/UCLlOj9V38RX9gMBnU44BppA
https://www.youtube.com/channel/UCnMPp5IzDsSK930uvVPu5zw
https://www.youtube.com/channel/UCW4QTka08QOHRNxKcJLEuUA
https://www.youtube.com/channel/UC6YAKW3p7RYFaRUv_cDHupA
শুধু ইসলাম প্রচারের জন্য কত আয়োজন, আর কোথাও দেখাতে পারবেন কি?
www.alislam.org
www.ahmadiyyabangla.org
আল্লাহ আপনাদের মতো শয়তান থেকে সত্যবাদী মুসলমানের হেফাজত করুন।
আসসালামু আলাইকুম ।

১৭| ১৯ শে মার্চ, ২০১৭ রাত ৯:১১

ইউনিয়ন বলেছেন: একজন আহমদী মুসলিম-
তোর গুরুর সাথে কালকে আমার মোরাক্কাবায় নেসবতে বায়ান্নাসে বসে বসে কথা হয়েছে। তার আত্মা খুবই পেরেশানিতে আছে। আমি তার সামনে বসে কিছুক্ষণ তাসরিফ এনেছি। সে তার অতীত কর্ম কান্ডের জন্য খুবই লজ্জিত এনং অনুতপ্ত। কিন্তু মৃত্যুর পর তওবা কবুল হয়না বিধায় কিছু অবস্হার উন্নতি হচ্ছে না। আমি তার আত্মাকে খোদার উপর ভরসা করে ছেড়ে এসেছি। সে অশান্তি আছে এটা তার মন দু:খ হলেও তার এখন বড় কষ্ট হচ্ছে, তার কারণে বহু মানুষ বিপদগামী হচ্ছে।

১৮| ১৯ শে মার্চ, ২০১৭ রাত ৯:৩২

একজন আহমদী মুসলিম বলেছেন: ইউনিয়ন ভাই, তুই তোকারীনা শুধু আপনাদের মানায়। একটু ভদ্র হতে পারলে মুসলমান হয়ে যেতেন। এখানেই তো আপনাদের আর আমাদের পার্থক্য। আপনি যে কাশফের দাবি করলেন এটা শুধু আহমদীরা করে, আপনার মৌলবীরা না। আমরা যে দাবি করি সেটা দিয়ে আমাদের সাথে লাগতে গেলে হয় আপনি অমুসলিম হবেন নয়তো ভন্ড হবেন।
আর আপনি ইমাম মাহদী (আ) কে নিয়ে যে মিথ্যা দাবি করলেন না, সেটা না খ্রিস্টানরা আমাদের সম্মানিত রাসূল (সা) কে নিয়ে করে, ওদের আটকায় না কারণ ওদের মতেও আল্লাহ এখনো বান্দাদের সাথে যোগাযোগ করেন। তবে আপনার মানায় না, কারণ আপনারা ওহী আসার রাস্তা চালু রাখায় বিশ্বাস করেননা। খালি একজন মানুষের আশার অপেক্ষায় আছেন যিনি নাকি পবিত্র কা'বা শরীফের ওপরে অবতীর্ণ হবেন।
আচ্ছা, মিথ্যা স্বপ্ন দেখার দাবি করার ঐশী শাস্তি কি জানেন? জানার কথা না কারণ আপনি না আহমদী, না অন্য দলের মুসলমান। যান মুড়ি খান। আমি আপনার নোংরা কথার আর কোনও জবাব দেবনা।
আল্লাহ হাফেজ

১৯| ১৯ শে মার্চ, ২০১৭ রাত ৯:৫৭

ইউনিয়ন বলেছেন: একজন আহমদী মুসলিম- কাদিয়ানী যদি একজন সত্যিকারের নবী, মসীহ, আর মাহদী হয়, আমি তাহলে একজন সত্যিকারের দাজ্জাল।

২০| ১৯ শে মার্চ, ২০১৭ রাত ১০:০৩

একজন আহমদী মুসলিম বলেছেন: আল্লাহুম্মা আমীন :)

২১| ১৯ শে মার্চ, ২০১৭ রাত ১০:০৯

ইউনিয়ন বলেছেন: একজন আহমদী মুসলিম: ছুম্মা আমীন।

২২| ২০ শে মার্চ, ২০১৭ সকাল ৯:৩৩

নতুন নকিব বলেছেন:



ইউনিয়ন,
আপনি কি ঐ হুক্কাখোড় জানোয়ারটার কথা বলেছেন যার ঠোঁট দু'টো বিড়ি তামাক আর বেশুমার হুক্কার আগুনে দুনিয়াতেই কৃষ্ণ বর্ন ধারন করেছিল!! ঐটারেই পেরেশানিতে দেখেছেন?

পা না ধোয়া অজু গোসলহীন যে ইতরটারে দেখলেই ভন্ড সাধু বাবার প্রতিচ্ছবি চোখের সামনে ভেসে ওঠে!!!

উপমহাদেশের অবৈধ দখলদার প্রশাসক 'বৃটিশ আব্বাদের বিরুদ্ধে কোন মুসলমানের জিহাদ হারাম' বলে বেড়ানো সাদা চামড়ার শয়তানগুলোর অন্ন উচ্ছিষ্টখোড় সেই তুখোড় ধোঁকাবাজ জানোয়ারটার কথা বলেছেন নাকি!!!

পায়খানা ভেঙ্গে পড়ে গভীর গু -এর নর্দমার ভেতরে ডুবে মল মূত্র খেয়ে যে বদমাশের দুনিয়া থেকে চলে যাওয়া প্রত্যক্ষ করেছিল বিশ্ববাসী- সেই ইতরটারে বুঝাতে চেয়েছেন!!!!!

এই ছাগলগুলোর জন্য আফসোস হয়!!! এরা অর্থের মোহে দ্বীন ধর্ম ছেড়ে নিকৃষ্ট পথভ্রষ্ট একটা নচ্ছারের জালে পা দিয়েছে!!! ছি:!!!!!!!!!! এদের মানব জনম মিথ্যে!!!!!!!!!!!!!!!! ছি:!!!!!!!!!!!! এরা ধরার নিকৃষ্টতম মুনাফিক মুরতাদ!!!!!!!!!!!!!

ইউনিয়ন,
আল্লাহর কসম করে বলছি! আল্লাহর কসম করে বলছি!! আল্লাহর কসম করে বলছি!!!
ছাগলের এই বাচ্চাগুলোর সাথে কথা বলতে আমাদের রুচিতে বাধে।

ইউনিয়ন,
ওদের গু খেয়ে মরা গুরুর দু'একখান লেখা আমি পড়েছি। ওয়াক! পড়লেই বমি আসে!! আমার খালি মূত্র আসে!!! সে.....................ই মূ.......................ত্র!!! পড়লেই পেটের ভেতর মোচর দিয়ে ওঠে!!! ঘেন্নায় পিত্তি জ্বলে ওঠে!!! কি সব পাগলের প্রলাপ বকেছে হারামজাদার বাচ্চা হারামখোড়!!! মূর্খ অকাট ভোদাইদের জন্য এগুলোই নাকি অহি!!! জাহান্নামের এই কীটগুলোর জন্য শুধু দোআ করা ছাড়া আর কিছুই করার নেই।

আল্লাহর ওদের এবং আমাদের সকলকে হেদায়েত দান করুন। আমীন।

২৩| ২০ শে মার্চ, ২০১৭ দুপুর ১:২৭

একজন আহমদী মুসলিম বলেছেন: আমি চুপ, আপনার বাপদাদা মুসলমান না হলে আপনি এ্ইভাবেই রাসূলূল্লাহ (সাঃ) ও কুরআনের অবমাননা করতেন কারণ প্রকৃত ধর্ম বলতে কোনও বস্তু আপনার নেই, অন্ধবিশ্বাস ছাড়া আর কোনও ঈমান আপনার নেই।
আমি আপনার শপথ নেয়ালাম কারণ কিয়ামতের দিন আপনার এই শপথের বিরুদ্ধে আরাফের রাসূলগণ, রাসূলূল্লাহ (সাঃ) , আরশের অধিপতি্ আল্লাহ স্বয়ং সাক্ষ্য দিবেন, আমার দ্বায়িত্ব শেষ।
ভালো থাকুন।

২৪| ২২ শে মার্চ, ২০১৭ সকাল ১০:২৮

নতুন নকিব বলেছেন:



ইহাদের গু খেয়ে মরা গুরুর দু'একখান লেখা আমি পড়তে চেষ্টা করেছিলাম। ওয়াক! পড়তে গেলেই বমি আসে!! আমার খালি মূত্র আসে!!! সে.....................ই মূ.......................ত্র!!! পড়লেই পেটের ভেতর মোচর দিয়ে ওঠে!!! ঘেন্নায় পিত্তি জ্বলে ওঠে!!! কি সব পাগলের প্রলাপ বকেছে হারামজাদার বাচ্চা হারামখোড়!!! বৃটিশ প্রভূদের গোলামের বানানো এসব কথাবার্তা মূর্খ অকাট ভোদাইদের জন্য নাকি অহি!!! জাহান্নামের এই কীটগুলোর জন্য শুধু দোআ করা ছাড়া আর কিছুই করার নেই।

আল্লাহর ওদের এবং আমাদের সকলকে হেদায়েত দান করুন। আমীন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.